বাংলা নিউজ > বায়োস্কোপ > Joy-Lopamudra: ‘সবুজ ছাড়া গতি নেই’! কদিন আগে বর জয়কে ‘পজেসিভ’ বলেন লোপামুদ্রা, এখন মুখে ভোট-কথা?

Joy-Lopamudra: ‘সবুজ ছাড়া গতি নেই’! কদিন আগে বর জয়কে ‘পজেসিভ’ বলেন লোপামুদ্রা, এখন মুখে ভোট-কথা?

সবুজের উপর ভালোবাসা জাহির করলেন জয়।

সুরকারের পাশাপাশিতাঁর পরিচিতি এখন মডেল। লোপামুদ্রা সরকারের বুটিকের জন্য মডেলিং করেন তিনি। এবার এলেন সবুজ পোশাকে। আকারে-ইঙ্গিতে কি তৃণমূলকেই ভোট দেওয়ার কথা বললেন?

একে তো বৈশাখের গরম তারওপরে প্রথম দফার ভোট। শুক্রবার সকাল থেকেই আকাশ-বাতাস বেশ গরম। রাজনীতিতে তারকাদের প্রভাব কোনওদিনই অস্বীকার করা যাবে না। আজকাল তো গ্ল্যামার আনতে ভোটের টিকিটও দেওয়া হচ্ছে। সেরকমই এক প্রাক্ষাপটে হঠাৎই সবুজের উপর নিজের ভালোবাসা জাহির করে নিলেন সুরকার জয় সরকার।

একফালি রোদ, বৌদি ক্যান্টিন, রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি, তানসেনের তানপুরা-র মতো বিখ্যাত প্রোজেক্টে কাজ করেছেন জয়। আজকাল তো তিনি মডেলও। স্ত্রী লোপামুদ্রার বুটিকের হয়ে মডেলিং করেন তিনি।

আরও পড়ুন: ৫ বছর ধরে ক্রমাগত নষ্ট হয় বাচ্চা! ছেলে পেতে কম কষ্ট করেননি আমির-কিরণ

এদিন সবুজ গামছা শার্টে দেখা গেল জয়কে। চোখে আবার সবুজ ফ্রেমেরই সানগ্লাস। গাড়ির ভিতর সেলফিখানা তুলেছেন জয়। আর তা ভাগ করে নিয়ে লিখলেন, ‘সবুজ ছাড়া গতি নেই …’। সঙ্গে আবার একটি গ্রিন হার্ট ইমোজি।

কমেন্টে এক অনুরাগী লিখেছেন, ‘গুরুজনরা বলতেন, রাস্তার সবসময় বাঁ দিক দিয়ে যাবি। বাম দিক সবসময় বিপদ মুক্ত।’ দ্বিতীয়জন লিখলেন, ‘গামছা দিয়েও এত ভালো জামা হল। খুবই সৃজনশীল হয়েছে।’ তৃতীয়জনের মন্তব্য, ‘বস তুমি মডেল হয়ে গেলে। অভিনন্দন।’ চতুর্থজনের কমেন্ট, ‘না গো, লালেও দুর্দান্ত গতি আছে’। আরেকজন লিখলেন, ‘গামছা সবসময় লালই ভালো লাগে। তাই লাল পরে সবুজ গাছ লাগাও’।

আরও পড়ুন: কড়া নিরাপত্তায় ছাড়লেন দেশ, গুলি চালানোর পর মুম্বই ছেড়ে কোথায় যাচ্ছেন সলমন

এখন প্রশ্ন, আকারে-ইঙ্গিতে জয় কি তৃণমূলকে ভোট দেওয়ার কথা বললেন?

আরও পড়ুন: ৪৫-এর মহিলা ‘দিদি’ বলে ডাকছে! ইমন লিখলেন, ‘ভিতরে রাগ হত… আর পাপ বাড়াবেন না’

কদিন আগে জয় আর লোপামুদ্রা একসঙ্গে এসেছিলেন দাদাগিরিতে। সেখানে এই মডেলিং করা নিয়ে বেশ মস্করা করেন সৌরভ তাঁর সঙ্গে। কেন বরকেই নেন মডেল হিসেবে? জবাবে লোপামুদ্রা বলেছিলেন, ‘ও পছন্দ করে না আমি অন্য কোনও পুরুষের সঙ্গে এত ইন্টিমেট হই।’ তবে লোপামুদ্রার এই দুষ্টু জবাব ধরে ফেলেছিলেন সৌরভ। বলেছিলেন, ‘আমার তো মনে হয় না জয় এতটা পজেসিভ। হতে পারে সুন্দর দেখতে বলে তুমি ওকেই নাও। বিনা পয়সায় এত ভালো মডেল জয় ছাড়া আর পাবে না তুমি।’ আর তা মেনে নেন লোপামুদ্রা শেষমেশ। বলে উঠেছিলেন, ‘না বাবা ওই ভালো আছে। ওই থাক। এত কথা শোনে। এইরকম মডেল পাওয়া খুব মুশকিল।’

২০০১ সালে দুজনে বসেছিলেন লোপামুদ্রা আর জয় সরকার বিয়ের পিঁড়িতে। একসঙ্গে কাটিয়ে ফেলেছেন ২৫ বছর। এভাবেই থাকুন তাঁরা, চান অনুরাগীরা। 

বায়োস্কোপ খবর

Latest News

মা হলেন ইয়ামি গৌতম, হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে? হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’ ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন উঠে যাচ্ছে এশিয়ান কোটা, বাড়ছে স্যালারি ক্যাপ, বড় পরিবর্তনের ইঙ্গিত ISL-এ ইশান, শ্রেয়সদের NCA-র হাই পারফরম্যান্স মনিটরিং প্রোগ্রামের আওতায় আনল BCCI

Latest IPL News

হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.