বাংলা নিউজ > বায়োস্কোপ > Juhi Chawla's old video at Miss Universe: এটা জুহি না কিয়ারা আডবানি! বাবার বান্ধবীর সঙ্গে মুখের কত মিল সিদ্ধার্থের বউয়ের

Juhi Chawla's old video at Miss Universe: এটা জুহি না কিয়ারা আডবানি! বাবার বান্ধবীর সঙ্গে মুখের কত মিল সিদ্ধার্থের বউয়ের

জুহিকে ছোটবেলায় কিয়ারা আডবানির মতো দেখতে ছিল!

১৯৮৪ সালের একটি ভিডিয়োয় মিস ইউনিভার্সের মঞ্চে নীল পোশাকে অল্পবয়সী জুহিকে দেখা যাচ্ছে। সারা বিশ্বের অন্যান্য অংশগ্রহণকারীদের সঙ্গে মঞ্চে দাঁড়িয়ে তিনি, পরে আছেন একটি স্যাশে, যাতে লেখা 'ভারত'।

বলি অভিনেত্রী জুহি চাওলা ১৯৮৪ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতার বিজয়ী ছিলেন। তখন তাঁর বয়স ছিল মাত্র ১৮। পরে একই বছরে, তিনি মিস ইউনিভার্সে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করতে যান নিয়মমাফিক। মিস ইউনিভার্সে জুহির একটি পুরানো ভিডিও অনলাইনে ভাইরাল হয়েছে সম্প্রতি। এতে ন্যাশনাল কস্টিউম রাউন্ড থেকে জুহিকে দেখানো হয়েছে, যেটি তিনি জিতেছেন।

ভিডিয়োতে নীল পোশাকে অল্পবয়সী জুহিকে দেখা যাচ্ছে। সারা বিশ্বের অন্যান্য অংশগ্রহণকারীদের সঙ্গে মঞ্চে দাঁড়িয়ে তিনি, পরে আছেন একটি স্যাশ, যাতে লেখা 'ভারত'। আর মুখে লেগে রয়েছে সেই আইকনিক হাসি।

এরপর তাঁকে দেখা যায় গোলাপি লেহেঙ্গায়, খাঁটি ভারতীয় সাজে। গলার স্যাশে বুঝিয়ে দিচ্ছে তিনিই জিতে নিয়েছেন ন্যাশনাল কস্টিউম রাউন্ডটি। নিজের পরিচয় দিয়ে তাঁকে বলতেও শোনা যাচ্ছে ‘নমস্তে। আমি ভারতের বোম্বে (বর্তমান মুম্বই) থেকে জুহি চাওলা।’ যদিও সেই বছর মিস ইউনিভার্সের খেতাব ভারতে আসেনি।

এই ভিডিয়োর কমেন্ট সেকশনে এক ব্যক্তি মন্তব্য করেছেন, ‘জুহির অল্প বয়সের ছবিতে তাঁকে পুরো কিয়ারা আডবানির মতো দেখতে লাগছে। সত্যি মুখের কতো মিল।’ আরেকজন লিখেছেন, ‘এখনও তিনি একইরকম সুন্দরী’। অপরজন লিখলেন, ‘মিস ইউনিভার্স না জিতেও কিন্তু তিনি বলিউডে লারা দত্ত, সুস্মিতা সেনদের থেকে বেশি সফল।’

কিয়ারা প্রসঙ্গে বলে রাখা ভালো, জুহি চাওলা কিন্তু অভিনেত্রীর বাবার খুব কাছের বন্ধু। এমনকী, তাঁর আর কিয়ারার বিয়েতে রাজস্থানে উড়েও গিয়েছিলেন তিনি। জুহি মিস ইন্ডিয়ার মুকুট জয়ের দুই বছর পর ১৯৮৬ সালে ‘সুলতানাত’ দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেন। তারপর ১৯৮৮ সালে ‘কেয়ামত সে কেয়ামত তক’ সিনেমা তাঁকে খ্যাতি এনে দেয়। জুহি ৮০ এবং ৯০-এর দশকে ‘বোল রাধা বোল’, ‘মিস্টার অ্যান্ড মিসেস খিলাড়ি’, ‘হাম হ্যায় রাহি প্যায়ার কে’, ‘ইয়েস বস’, ‘ইশক’, ‘ডর’, ‘ঝংকার বিটস’ এর মতো হিট ছবি দিয়ে বলিপাড়ায় রাজত্ব করেছিলেন।

কাজের সূত্রে, জুহিকে শেষ দেখা গিয়েছিল ‘শর্মাজি নমকিন’ ছবিতে, যা প্রয়াত ঋষি কাপুরের শেষ সিনেমা। ছবিতে আরও অভিনয় করেছিলেন পরেশ রাওয়াল, সুহেল নায়ার এবং ইশা তলওয়ার। হিতেশ ভাটিয়া পরিচালিত ছবিটি অনেক বিলম্বের পরে ৩১ মার্চ ২০২২-এ মুক্তি পায়।

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

ফিট থাকলে কাজে ফিরে আসুন, স্টেজ ৪ ক্যানসারে আক্রান্ত মহিলাকে অনুরোধ বসের পরিবারের কেউ সরকারি চাকরি না করলে নিয়োগ পরীক্ষায় ১০ মার্কস গ্রেস, ঘোষণা CM-এর ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা ভোট চুরি কীভাবে রুখবেন? শিখুন হাতেনাতে, বাংলায় ট্রেনিং কোর্স করাচ্ছে বিজেপি সারা, কৃতি থেকে বরুণ, দিলজিতের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন সেলেবরা '২৩ বছরে প্রথম...' মুক্তির ২৫ সপ্তাহ পর কোন নতুন রেকর্ড গড়ল বিক্রান্তের ১২ ফেল? শরীরের ক্ষত চিহ্ন, ঘরে চাপ রক্ত, বরানগরে উদ্ধার একই পরিবারের ৩ প্রজন্মের মৃতদেহ স্বাস্থ্য বিমার নিয়মে বড় পরিবর্তন আনল IRDAI, কোন স্বস্তি পাবেন পলিসিধারকরা? বাড়ির অমতে বিয়ে! দুই পরিবারের খণ্ডযুদ্ধে মৃত ১, নতুন বর সহ আটক ৪ ৩টি নতুন বুলেট ট্রেন প্রকল্প, তিন ধরনের বন্দে ভারত, ইস্তেহারে মোদীর গ্যারান্টি!

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.