বাংলা নিউজ > বায়োস্কোপ > অভিনয়ে ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাবু! প্রকাশ্যে ‘খোকাবাবু খেলাঘর’এর পোস্টার
যাত্রা করবেন ভুবন বাদ্যকর

অভিনয়ে ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাবু! প্রকাশ্যে ‘খোকাবাবু খেলাঘর’এর পোস্টার

  • গানের পর এবার অভিনয়! যাত্রার মহড়ার জন্য বীরভূম ছেড়ে দমদমে অস্থায়ী ঠিকানা গড়েছেন ভুবন বাদ্যকর। অগস্ট মাস থেকে থাকতে শুরু করবেন এখানে। 

‘কাঁচা বাদাম' গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিলেন ভুবন বাদ্যকর। পেশায় বাদাম বিক্রেতা তিনি। তাঁর বাদাম বিক্রির গানই জগত জোড়া খ্যাতি পেয়েছে। ‘কাঁচা বাদাম’-এর পর ‘আমার নতুন গাড়ি’ সহ আরও দু-একটি গান বেঁধেছিলেন তিনি। এ বার যাত্রাপালাতে নাম লেখাতে চলেছেন ভুবন বাবু। অভিনব চরিত্রে দেখা যাবে তাঁকে।

বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা ভুবন বাবু। পা রাখতে চলেছে অভিনয় জগতে। ‘খোকাবাবু খেলাঘর’ দিয়ে যাত্রাপালায় আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি। শ্রী দুর্গা অপেরা নামে একটি যাত্রা গোষ্ঠির হাত ধরে নতুন পথচলা তাঁর।

এ বিষয় ভুবন বাদ্যকরের কথায়, গ্রামে যাত্রাপালা হলে একসময় দেখতে যেতেন তিনি। নিজে কখনও যাত্রায় অভিনয় করবেন সেকথা ভাবতে পারেননি। কলকাতার যাত্রাদলের সঙ্গে কাজের সুযোগ হাতছাড়া করতে চাননি তিনি। মানুষকে বিনোদন করা বড় কাজ বলে মনে করেন তিনি। গান গেয়ে সকলের মন জয় করার পর এবার যাত্রামঞ্চে দর্শকদের মনোরঞ্জন করতে আসছেন ভুবন বাবু। আরও পড়ুন: একেই বলে ভাগ্য! বাদাম কাকুর হাতে এখন iphone 13, ভাইরাল ভুবন বাদ্যকরের ভিডিয়ো

‘খোকাবাবু খেলাঘর’-এর পোস্টার
‘খোকাবাবু খেলাঘর’-এর পোস্টার

রাতারাতি সেলিব্রেটি হয়ে ওঠার পর ভুবন বাদ্যকর বিভিন্ন রিয়েলিটি-শো এবং অনুষ্ঠানে অংশগ্রহণ করার সুযোগ পেয়েছেন। এ বার চিৎপুর যাত্রাপাড়ায় ১ জুলাই রথের দিন প্রথমবার পা রাখবেন। যাত্রার মহড়ার জন্য বীরভূম ছেড়ে কলকাতায় অস্থায়ীভাবে থাকতে শুরু করবেন। অগস্ট থেকে দমদমে অস্থায়ী ঠিকানায় থাকবেন ভুবন বাদ্যকর। ইতিমধ্যেই যাত্রার পোস্টারও তৈরি হয়ে ছড়িয়ে পড়েছে চারদিকে।

দুর্গাপুজোর ষষ্ঠীতে বাঁকুড়ায় ‘খোকাবাবুর খেলাঘর’-এর প্রথম শো। যাত্রার একসময় গ্রামগঞ্জ ছাড়াও বিভিন্ন জায়গায় আলাদা জনপ্রিয়তা ছিল। তবে সময়ের সঙ্গে সঙ্গে এই যাত্রা এখন হারিয়ে যেতে বসেছে। ভুবন বাদ্যকরের হাত ধরে যাত্রা দিশা পেতে পারে বলে আশাবাদী ভুবন-অনুরাগীরা।

 

বন্ধ করুন