বাংলা নিউজ > বায়োস্কোপ > অভিনয়ে ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাবু! প্রকাশ্যে ‘খোকাবাবু খেলাঘর’এর পোস্টার

অভিনয়ে ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাবু! প্রকাশ্যে ‘খোকাবাবু খেলাঘর’এর পোস্টার

যাত্রা করবেন ভুবন বাদ্যকর

গানের পর এবার অভিনয়! যাত্রার মহড়ার জন্য বীরভূম ছেড়ে দমদমে অস্থায়ী ঠিকানা গড়েছেন ভুবন বাদ্যকর। অগস্ট মাস থেকে থাকতে শুরু করবেন এখানে। 

‘কাঁচা বাদাম' গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিলেন ভুবন বাদ্যকর। পেশায় বাদাম বিক্রেতা তিনি। তাঁর বাদাম বিক্রির গানই জগত জোড়া খ্যাতি পেয়েছে। ‘কাঁচা বাদাম’-এর পর ‘আমার নতুন গাড়ি’ সহ আরও দু-একটি গান বেঁধেছিলেন তিনি। এ বার যাত্রাপালাতে নাম লেখাতে চলেছেন ভুবন বাবু। অভিনব চরিত্রে দেখা যাবে তাঁকে।

বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা ভুবন বাবু। পা রাখতে চলেছে অভিনয় জগতে। ‘খোকাবাবু খেলাঘর’ দিয়ে যাত্রাপালায় আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি। শ্রী দুর্গা অপেরা নামে একটি যাত্রা গোষ্ঠির হাত ধরে নতুন পথচলা তাঁর।

এ বিষয় ভুবন বাদ্যকরের কথায়, গ্রামে যাত্রাপালা হলে একসময় দেখতে যেতেন তিনি। নিজে কখনও যাত্রায় অভিনয় করবেন সেকথা ভাবতে পারেননি। কলকাতার যাত্রাদলের সঙ্গে কাজের সুযোগ হাতছাড়া করতে চাননি তিনি। মানুষকে বিনোদন করা বড় কাজ বলে মনে করেন তিনি। গান গেয়ে সকলের মন জয় করার পর এবার যাত্রামঞ্চে দর্শকদের মনোরঞ্জন করতে আসছেন ভুবন বাবু। আরও পড়ুন: একেই বলে ভাগ্য! বাদাম কাকুর হাতে এখন iphone 13, ভাইরাল ভুবন বাদ্যকরের ভিডিয়ো

‘খোকাবাবু খেলাঘর’-এর পোস্টার
‘খোকাবাবু খেলাঘর’-এর পোস্টার

রাতারাতি সেলিব্রেটি হয়ে ওঠার পর ভুবন বাদ্যকর বিভিন্ন রিয়েলিটি-শো এবং অনুষ্ঠানে অংশগ্রহণ করার সুযোগ পেয়েছেন। এ বার চিৎপুর যাত্রাপাড়ায় ১ জুলাই রথের দিন প্রথমবার পা রাখবেন। যাত্রার মহড়ার জন্য বীরভূম ছেড়ে কলকাতায় অস্থায়ীভাবে থাকতে শুরু করবেন। অগস্ট থেকে দমদমে অস্থায়ী ঠিকানায় থাকবেন ভুবন বাদ্যকর। ইতিমধ্যেই যাত্রার পোস্টারও তৈরি হয়ে ছড়িয়ে পড়েছে চারদিকে।

দুর্গাপুজোর ষষ্ঠীতে বাঁকুড়ায় ‘খোকাবাবুর খেলাঘর’-এর প্রথম শো। যাত্রার একসময় গ্রামগঞ্জ ছাড়াও বিভিন্ন জায়গায় আলাদা জনপ্রিয়তা ছিল। তবে সময়ের সঙ্গে সঙ্গে এই যাত্রা এখন হারিয়ে যেতে বসেছে। ভুবন বাদ্যকরের হাত ধরে যাত্রা দিশা পেতে পারে বলে আশাবাদী ভুবন-অনুরাগীরা।

 

বায়োস্কোপ খবর

Latest News

এই রেডিক্সের মানুষ আগামিকাল উজ্জ্বল ভভিষ্যতের সন্ধান পাবেন, কাজও বাড়বে ‘সব অভিজ্ঞতাই রয়েছে…’,পুরুষ হয়ে পুরুষের সঙ্গে প্রেম? যৌনতা নিয়ে বোমা ফাটালেন অভয় আপনার পোশাকের নেকলাইনের জন্য সঠিক নেকলেস কোনটি? জেনে নিন বাজেটের পর থেকে নয়া কর কাঠামোয় আয়কর বাবদ বাঁচবে কত টাকা? সামনে হিসেব রণজয়ের কাছে প্রেমিকারা 'এটিএম কার্ড'! বিতর্ক উসকাতে গুড্ডির স্যারজি কী বললেন? রিটেন করা যাবে ৫-৬ জনকে, ফিরবে পুরনো ‘অস্ত্র’? বুধবার IPL-র নিলাম বৈঠক BCCI-র রেশন কার্ডের যাবতীয় কাজ করুন ঘরে বসেই, হয়রানির দিন শেষ, নজির তৈরি করল বাংলা ‘বিদায়বেলাতেও’ বাইডেনকে তোপ, কমলাকে মিথ্যাবাদী বলে আক্রমণ ট্রাম্পের পুজো কমিটিগুলির কাছে পৌঁছচ্ছে কলকাতা পুলিশের নির্দেশ, মানতে হবে নানা বিধি ‘এখন আমায় শূলে চড়ানো হত..’, অল্প বয়সের কোন ভুলের জন্য এখন হাত কামড়ান সোনম?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.