বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: ‘দূর থেকে ফোটো নিন’, ধমক লাগাল ‘অহংকারী’ কাজল! ভিডিয়ো ভাইরাল হতেই সমালোচনা শুরু
পাপারাৎজিদের দূর থেকে ছবি তুলতে বলে সমালোচনার মুখে কাজল।
পাপারাৎজিদের দূর থেকে ছবি তুলতে বলে সমালোচনার মুখে কাজল।

Viral Video: ‘দূর থেকে ফোটো নিন’, ধমক লাগাল ‘অহংকারী’ কাজল! ভিডিয়ো ভাইরাল হতেই সমালোচনা শুরু

  • ফের একবার নেটপাড়ার রোষের মুখে পড়তে হল কাজলকে।

করোনা আতঙ্ক ছেয়ে বসেছে বলিউডে। একের পর এক বলিউড তারকার সংক্রমণের খবর সামনে আসছে। ২০২২ সালে তৃতীয় লকডাউনের ভয়ে সন্ত্রস্ত টিনসেল টাউন। তবে, করোনা নিয়ে সাবধানতা অবলম্বন করতে গিয়েই ট্রোলের মুখোমুখি হলেন কাজল। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটা ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে মাস্ক পরে হলুদ স্টোল গায়ে জড়িয়ে দেখা মিলল অভিনেত্রীর। চারিদিকে ঘিরে ধরা পাপারাৎজিদের দেখেই কাজল বলতে থাকেন ‘দূরে যান আরও দূরে’! এমনকী, আজয় দেবগন-পত্নীকে ‘আরও জলদি ছবি তুলুন’ একথাও বলতে শোনা যায়। সামনে দাঁড় করানো গাড়ির দিকে যেন একছুটে চলে যান অভিনেত্রী। 

আর এই ভিডিয়ো নিয়েই বিপরীত চিন্তাভাবনা লক্ষ্য করা গেল সোশ্যাল মিডিয়ায়। অনেকেই কাজলকে ‘নাক উঁচু’, ‘নাটুকে’, ‘অহংকারী’ বলেছেন। কারও মতে, এত ভয় থাকলে কেন বাড়ির বাইরে পা রেখেছেন কাজল। আর পাপারাৎজিদের যদি এতই অপছন্দ তাহলে কেন অন্য সময়ে একগাল হেসে ছবির জন্য পোজ দেন!

তবে, কাজলের পক্ষেও রয়েছেন অনেকেই। তাঁদের মতে, বর্তমানে যেভাবে করোনা বাড়ছে সেভাবে কাজলের চারিদিকে হওয়া এই ভিড় শুধু যে অভিনেত্রীর জন্য ক্ষতিকর তা নয়, বরং ওখানে উপস্থিত যে কারও সংক্রমণ হতে পারে। এটা কোনও বড় ইস্যুই নয়। 

এর আগে কাজলের জন্মদিনেও একটা ভিডিয়ো ভাইরাল হয়েছিল। যেখানে বিরস মুখে কোনও রকমে ভক্তের আনা কেক কেটে বাড়ির ভিতর ঢুকে যান কাজল। সেই সময়তেও কাজলের শরীরীভাষার নিন্দে হয়েছিল। ফের নেটপাড়ার বিষ নজরে পড়লেন তিনি।

বন্ধ করুন