বাংলা নিউজ > বায়োস্কোপ > 'তড়প' এর প্রিমিয়ারে হাজির হয়ে ছবির নায়ককেই ‘গাধা’ বললেন কাজল! ভাইরাল হল ভিডিয়ো
'তড়প' এর প্রিমিয়ারে আহান শেট্টি, মানা শেট্টি এবং কাজল। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'তড়প' এর প্রিমিয়ারে আহান শেট্টি, মানা শেট্টি এবং কাজল। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

'তড়প' এর প্রিমিয়ারে হাজির হয়ে ছবির নায়ককেই ‘গাধা’ বললেন কাজল! ভাইরাল হল ভিডিয়ো

  • আহান শেট্টি এবং তারা সুতারিয়ার নতুন ছবি 'তড়প' এর এক জমজমাট প্রিমিয়ারে হাজির হয়েছিলেন কাজল। রেড কার্পেটে পাপারাৎজিদের সামনেই সুনীল-পুত্রকে 'গাধা' বললেন কাজল!

বুধবার আহান শেট্টি এবং তারা সুতারিয়ার নতুন ছবি 'তড়প' এর এক জমজমাট প্রিমিয়ারের আয়োজন করা হয়েছিল। এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ করতে চলেছেন আহান।তারকাখচিত আমন্ত্রিত তালিকায় ছিল জনপ্রিয় বলি-অভিনেত্রী কাজলেরও নাম। বান্ধবী তানিয়া শ্রফকে নিয়ে রেড কার্পেটে এই নবাগত নায়ককে দেখা গেলেও তা চর্চিত হয়নি। খবরের শিরোনামে এসেছে রেড কার্পেটে তাঁর সঙ্গে কাজলের ফটোসেশনের একটি মুহূর্ত। ছবি তুলতে গিয়ে প্রকাশ্যে পাপারাৎজিদের সামনেই সুনীল-পুত্রকে 'গাধা' বলে ডাকলেন কাজল!

তড়প-র প্রোমোশনে প্রেমিকা তানিয়া শ্রফের সাথে আহান।
তড়প-র প্রোমোশনে প্রেমিকা তানিয়া শ্রফের সাথে আহান।

'তড়প' এর প্রিমিয়ারে কাজল হাজির হতেই হুড়োহুড়ি পড়ে যায় পাপারাৎজিদের মধ্যে। তারকা-অভিনেত্রীকে অভিবাদন জানাতে রেড কার্পেটে এগিয়ে আসেন আহান এবং তাঁর মা মানা শেট্টি। মুখের মাস্ক খুলে আহানের সঙ্গে ছবি তুলতে যাওয়ার আগেই কাজলকে পোজ দিয়ে দাঁড়াতে বলে পাপারাৎজিদের দল। জবাবে নিজের চিরাচরিত স্বভাব অনুযায়ী কাজলের মজার মুখভঙ্গি ও জবাব শোনামাত্রই হাসির রোল ওঠে। এরপর নিজের ফোন আহানের হাতে ধরিয়ে তাঁদের তিনজনের সেলফি তোলারও নির্দেশ দেন 'ডিডিএলজে'-র নায়িকা। আহান তখন ফোন নিয়ে খুটখাট করছে দেখে ছবি তোলার আগে দ্রুত নিজের জায়গা বদলে নেন কাজল।

 মানা শেট্টিকে নিজের জায়গায় দাঁড় করিয়ে নিজের চলে যান 'তড়প' এর নায়কের পাশে। এরপর সেলফি তুলতে গিয়ে ভুলবশত কাজলের ফোনে ভিডিয়ো চালু করে দেন সুনীল শেট্টির পুত্র। এবার যেন সামান্য বিরক্ত হয়ে আহানকে তাড়া দেন কাজল, ' ওরে এবার ছবিটা তোল রে গাধা!' গোটা ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা হু হু করে ভাইরাল হওয়া শুরু হয়েছে।

কাজলের সেই ইনস্টাগ্রাম স্টোরি। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
কাজলের সেই ইনস্টাগ্রাম স্টোরি। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

উল্লেখ্য, নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে আহান এবং মানা শেট্টির সঙ্গে একটি পোস্ট করে এই নবাগত অভিনেতাকে তাঁর কেরিয়ারের জন্য আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন কাজল।

বন্ধ করুন