বয়ফ্রেন্ড গাই হার্শবার্গ ও মেয়ে স্যাফোর সঙ্গে কালকি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বয়ফ্রেন্ড গাই হার্শবার্গ ও মেয়ে স্যাফোর সঙ্গে কালকি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

মেয়ের প্রথম ছবি শেয়ার করলেন গর্বিত মা কালকি কোয়েচলিন

  • মেয়ে স্যাফোর প্রথম ছবি শেয়ার করলেন কালকি কোয়েচলিন। শনিবার মেয়ের জন্ম দেন ইয়ে জবানি হ্যায় দিবানি খ্যাত অভিনেত্রী।
  • এখনও বিয়ে করেননি কালকি ও তাঁর পার্টনার গাই হার্শবার্গ। সন্তান আসছে বলেই বিয়ে করতে হবে এই ধারণায় বিশ্বাসী নন দুজনেই।

শনিবারই সামনে এসেছিল বলিউড অভিনেত্রী কালকি কোয়েচলিনের মা হওয়ার খবর। এবার মেয়ের প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে ইজরায়েলি বয়ফ্রেন্ড গাই হার্শবার্গ এবং হাসপাতালে চিকিত্সক ও নার্সদের সঙ্গে বসে রয়েছেন কালকি। ছবিগুলোরেতে বাবার কোলেই পাওয়া গেল স্যাফোকে।

এদিন কালকি ইন্সটাগ্রামে লেখেন, 'টিউলিপ উইমেনস কেয়ারের গোটা টিমকে অসংখ্য ধন্যবাদ এবং আমার দুই চিকিত্সাক শীতল সবারওয়াল ও রাজীব পঞ্জাবি যাঁরা ১৭ ঘন্টার চেষ্টার পরেও হাল ছাড়েননি। আমি এতটাই ক্লান্ত হয়ে পড়েছিলাম যে তাঁদের কাছে প্রার্থনা করেছিলাম যে কোনও ভাবে আমার সন্তানকে বাইরে বার করতে। কিন্তু তাঁরা আমায় আশ্বস্ত করে বলেছিল না,তোমার স্বাভাবিক পদ্ধতিতেই ওয়াটারবার্থের মাধ্যমে প্রসব হবে। তার কয়েকঘন্টার মধ্যেই স্যাফো এল। আপনারা জাদুকর'।



প্রসঙ্গত সোমবারই মেয়ের নামও প্রকাশ্যে আনেন অভিনেত্রী। মেয়ের পায়ের মিষ্টি ছাপযুক্ত সাদা কাগজের ছবি পোস্ট করে কলকি লেখেন, ‘স্যাফোকে স্বাগত জানান... ৯ মাস আমার ইউটেরাসে মোমোর মতো থেকেছে ও। এবার ওকে একটু স্পেস দেওয়া প্রয়োজন। সবাইকে ধন্যবাদ আমাদের ভালোবাসা এবং শুভেচ্ছায় ভরিয়ে দেওয়ার জন্যে।’

কালকির ইজরায়েলি বয়ফ্রেন্ড গাই হার্শবার্গ পেশায় পিয়ানোবাদক। এখনও বিয়ে করেননি তাঁরা। তবে মা হচ্ছেন বলে বিয়ে করতে হবে এই ধারণায় বিশ্বাসী হন কালকি। তাঁদের এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছে দুজনের পরিবারও। কালকির কথায়, 'সবচেয়ে ভালো বিষয় হল আমাদের দুজনের পরিবারই প্রচলিত ধ্যানধারণায় বিশ্বাসী নয়। বিয়ের ছাড়াই সন্তানের বাবা-মা হওয়ার ব্যাপারে তাঁরা আপত্তি জানাননি। আমার মা শুধু বলছেন, পরেরবার যখন বিয়ে করবে মনে রাখবে সারা জীবন সেই মানুষটার সঙ্গে কাটাবে। যেহেতু আমার আগে একবার বিয়ে ভেঙেছে তাই আমি তাড়াহুড়ো করি এটা মাও চায়নি', বলেন কালকি।

গাইয়ের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে ২০১১ সালে বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপকে বিয়ে করেছিলেন কালকি। অভিনেত্রীর প্রথম ছবি দেব ডি-র সেটেই ছবির পরিচালক অনুরাগের সঙ্গে প্রেমসম্পর্কে জড়িয়েছিলেন কালকি। ২০১৩ সালের সেপ্টেম্বরে বিচ্ছেদ ঘোষণা করেন এই দম্পতি। ডিভোর্সে আনুষ্ঠানিক শিলমোহর পরে ২০১৫ সালে।



বন্ধ করুন