বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমনের কেরিয়ার 'চৌপাট' করে টেনে রাস্তায় নামিয়ে আনার হুঁশিয়ারি দিলেন KRK!
সলমনের সঙ্গে বিতর্ক জিইয়ে রাখতে চেষ্টার কোনও কসুর করছেন না KRK . ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
সলমনের সঙ্গে বিতর্ক জিইয়ে রাখতে চেষ্টার কোনও কসুর করছেন না KRK . ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

সলমনের কেরিয়ার 'চৌপাট' করে টেনে রাস্তায় নামিয়ে আনার হুঁশিয়ারি দিলেন KRK!

সলমনের সঙ্গে 'নারদ নারদ' বিষয়টি বজায় রেখে চলেছেন KRK। এবার নাম না করে টুইট করে স্বঘোষিত এই ফিল্ম সমালোচকের হুঁশিয়ারি, সলমনের খানের কেরিয়ার শেষ করে দেবেন তিনি। রীতিমতো রাস্তায় নামিয়ে আনবেন 'ভাইজান'-কে!

বিতর্ক থেকে স্পটলাইট শুষে যতটুকু খবরে থাকা যায়, সেই বিষয়ে চেষ্টার কোনও কসুর করছেন না KRK। অবশ্য এ তাঁর বরাবরের স্বভাব। সম্প্রতি সলমন খান এবং 'রাধে' ছবি ঘিরে তাঁর অবমাননাকর মন্তব্য এবং জবাবে 'ভাইজান'-এর আইনি চিঠিচাপাটির ঘটনায় সরগরম বলিউড। স্বাভাবিকভাবেই এরপর কামাল-কে আর পায় কে! ইউটিউব ভিডিও থেকে টুইট একের পর নিত্যনতুন বক্তব্য ও দাবি পেশ করেছেন স্বঘোষিত এই ফিল্ম সমালোচক। জানিয়ে রাখা ভালো KRK এর নাম সদ্য মানহানির মামলা ঠুকেছেন সলমন। সেই অনুযায়ী 'ভাইজান'-এর উকিল আইনি নোটিসও পাঠিয়েছেন KRK-কে। আইনি নোটিস পেয়ে তিনি অবশ্য জানিয়েছেন 'রাধে' ছবির ব্যাপারে তাঁর সমালোচনা সহ্য করতে না পেরে এহেন পদক্ষেপ নিয়েছেন বলিউড তারকা। পাল্টা জবাবে ওপর প্রান্তের তরফে বলা হয়েছে সলমনের নামে মিথ্যা অভিযোগ ও ব্যক্তিগত স্তরে কুরুচিকর মন্তব্যের জেরেই নেওয়া হয়েছে এই আইনি পদক্ষেপ। এরপরেই ফুঁসে ওঠেন KRK।এবার সলমনের খানের কেরিয়ার শেষ করে দেবে বলে হুঁশিয়ারি সিলেন KRK .

KRK এর করা সেই টুইট। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
KRK এর করা সেই টুইট। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

এ প্রসঙ্গে টুইট করে KRK যা লিখেছেন তার বাংলা তরজমা করলে দাঁড়ায়, "শুনেছি ইনি নাকি বহু মানুষের কেরিয়ার খতম করে দিয়েছেন। যে ব্যক্তিই ওঁর বিরুদ্ধে কথা বলেন, তাঁরই কাজকম্ম শিকেয় তুলে দেন তিনি। কিন্তু শুধু ঘুঘুই দেখেছ, ফাঁদ তো দেখোনি। আমিই সেই ফাঁদ। আমি এঁর কেরিয়ার 'চৌপাট' করে এক টানে রাস্তায় নামিয়ে আনবো!"

সম্প্রতি, এ বিষয়ে KRK আরও দাবি করেছিলেন যে সলমনের সঙ্গে এই 'লড়াই'-য়ে বলিউডের বহু ব্যক্তিত্ব নাকি তাঁর পাশে এসে দাঁড়িয়েছেন। ফোনের ওপার থেকে তাঁকে ভরসা জুগিয়েছেন।KRK এর কথায়, সেই বলি-ব্যক্তিত্বরা নাকি তাঁকে বলেছেন সে যা করছে সেসব ইচ্ছে থাকলেও তাঁরা করতে পারবেন না। কারণ সরাসরি সলমনের সঙ্গে 'লড়াই'-য়ে নামার সাহস তাঁদের নেই। আসলে সলমনকে শত্রু বানাতে কেইই বা চায়। তাই এখন স্রেফ 'তাঁদের' জন্য সলমনের সঙ্গে এই লড়াই চালিয়ে যাবেন তিনি, জানিয়েছিলেন KRK।

 

বন্ধ করুন