বাংলা নিউজ > বায়োস্কোপ > দীপিকা-আলিয়াদের উপর রেগে আগুন কঙ্গনা, জানালেন ক্ষোভের কারণও
স্বমহিমায় কঙ্গনা
স্বমহিমায় কঙ্গনা

দীপিকা-আলিয়াদের উপর রেগে আগুন কঙ্গনা, জানালেন ক্ষোভের কারণও

  • কেন বলি অভিনেত্রীদের ওপর রেগে আগুন কঙ্গনা! জানুন..

অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, তাপসী পান্নু এবং অন্যান্যদের কটাক্ষ করে টুইট করলেন বলি কুইন কঙ্গনা রানাওয়াত। টুইট করে তিনি জানিয়েছেন, কেন তিনি তাঁদের এখন সমালোচনা করতে বাদ যাননা।

সম্প্রতি পুরনো একটি ভিডিয়ো নিজের ফ্যান পেজের টুইট করেছেন কঙ্গনা। সেখানে তাঁর মুখে শোনা যাচ্ছে আলিয়া, দীপিকা, করিনা, ক্যাটরিনা এবং তাপসীর জন্য প্রশংসা। ভিডিয়োতে কঙ্গনার মুখে শোনা গেছে, করিনার জব উই মেট ছবি বলিউডে মাইলফলক তৈরি করেছে। আলিয়াকে ‘কুইন’ বলেছেন তিনি। এমনকি তাপসীকে তাঁর ‘সস্তার কপি’ বলতে নারাজ তিনি। সেই ট্যাগটা এখন অনেকেটাই  কম ব্যবহার করেন তিনি।

ভিডিয়োর প্রতিক্রিয়াতে কঙ্গনা লিখেছেন, ‘এই ইন্ডাস্ট্রিতে এমন কোনো অভিনেত্রী নেই যাকে আমি সমর্থন বা প্রশংসা করিনি এখানে তার প্রমাণ। কিন্তু তাদের কেউই কখনো আমাকে কোনো সমর্থন বা প্রশংসা দেখায়নি।আপনি কি ভেবে দেখেছেন কেন? কেন তারা আমার বিরুদ্ধে দলবদ্ধ হয়েছে? কেন এই ষড়যন্ত্র আমার এবং আমার কাজের মধ্য দিয়ে দেখার জন্য? কঠিন ভাবনা’।

তিনি আরো লেখেন, ‘আপনি দেখতে পাচ্ছেন তারা সরাসরি আমাকে ফোন করে এবং ম্যাসেজ করে আমন্ত্রণ জানালে আমি তাদের সিনেমার প্রাকদর্শনের জন্য কতটা স্বাচ্ছন্দ্য বোধ করি। তারা ফুল পাঠায় এবং আমাকে খুব আদর যত্ন করে এবং যখন আমি তাদের আমার প্রিভিউয়ের জন্য ফোন করি, তারা আমার ফোন তোলে না। তাই আমিও তাঁদের বাজাই, কারণ তারা সেটার প্রাপ্য’।  

বন্ধ করুন