বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার কঙ্গনা রানাওয়াতের ‘করোনাকে ধ্বংস করব’ পোস্ট মুছে দিল ইনস্টাগ্রাম
কঙ্গনা রানাওয়াত।

এবার কঙ্গনা রানাওয়াতের ‘করোনাকে ধ্বংস করব’ পোস্ট মুছে দিল ইনস্টাগ্রাম

  • তবে কি এবার ইনস্টাগ্রাম থেকেও বিদায় নেবেন কঙ্গনা? কি মত নেটিজেনদের?

টুইটার থেকে আগেই বিতাড়িত হয়েছেন। এবার কি তবে পালা ইনস্টাগ্রাম থেকে অ্যাকাউন্ট ডিলিটের। অন্তত কঙ্গনার ট্র্যাক রেকর্ড তো তাই বলছে। করোনা আক্রান্ত হওয়ার পর ‘করোনাকে ধ্বংস করব’ লিখে নিজের একটি ধ্যানমগ্ন ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন কঙ্গনা। অভিনেত্রীর দাবি, ওই সোশ্যাল নেটওয়ার্কের পক্ষ থেকে তা মুছে দেওয়া হয়েছে। আর এর পিছনে হাত রয়েছে, ‘কোভিড ফ্যান ক্লাবের’। 

নিজের ইনস্টা স্টোরিতে কঙ্গনা লিখেছেন, ‘ইনস্টাগ্রাম আমার করোনাকে ধ্বংস করব পোস্ট ডিলিট করেছে, কারণ কেউ নাকি কষ্ট পেয়েছে এতে! সাম্যবাদ (communist) ও সন্ত্রাসবাদ (terrorists)-এর প্রতি সহানুভূতিশীল মানুষ এর আগে দেখেছি, কিন্তু করোনা ফ্যান ক্লাব নতুন!… মাত্র ২ দিন ইনস্টাগ্রামে আছি। এখন মনে হচ্ছে এটাও থাকবে না।’ নিজের পোস্টের সঙ্গে অনেকগুলো লাফিং ইমোজিও ব্যবহার করেছেন কঙ্গনা রানাওয়াত।

কঙ্গনা রানাওয়াতের ইনস্টা স্টোরি। 
কঙ্গনা রানাওয়াতের ইনস্টা স্টোরি। 

নিজের করোনা সংক্রমণের খবর শেয়ার করে কঙ্গনা লিখেছিলেন, ‘জানি না কতদিন ধরে আমার শরীরে ভাইরাস ছিল। এবার ওদের মেরে ফেলব। দয়া করে ভয় পাবেন না। আপনি যত ভয় পাবেন তত ওরা আপনাকে ভয় দেখাবে। আসুন একসঙ্গে কোভিড-১৯-এর বিনাশ করি। কোভিড-১৯ সামান্য ফ্লু ছাড়া আর কিছুই না।’

বাংলার ভোট নিয়ে সমানে বিতর্কিত টুইট করায় সাসপেন্ড করা হয়েছে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট। সেই সময় একের পর এক টুইট করে বেনজির আক্রমণ করে যাচ্ছিলেন তৃণমূল কংগ্রেস ও মমতা বন্দ্যোপাধ্যায়কে। কোনওটায় বাংলাকে কাশ্মীরের সঙ্গে তুলনা করেন। আবার কখনও মমতা বন্দ্যোপাধ্যায়কে 'রাবণ' বলে কটাক্ষ করেন অভিনেত্রী। ফলে তাঁর অ্যাকাউন্ট বরাবরের জন্য বন্ধ করে দেয় টুইটার। আর এবার করোনা নিয়ে বিতর্কিত মন্তব্য করায় তাঁর পোস্ট মুছে দিল ইনস্টাগ্রাম।

বন্ধ করুন