বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut-Diljit Dosanjh: খলিস্তান প্রসঙ্গে দিলজিৎকে ‘পুলিশের’ হুমকি কঙ্গনার! কড়া জবাব দিলেন পঞ্জাবি গায়ক

Kangana Ranaut-Diljit Dosanjh: খলিস্তান প্রসঙ্গে দিলজিৎকে ‘পুলিশের’ হুমকি কঙ্গনার! কড়া জবাব দিলেন পঞ্জাবি গায়ক

ফের বাকযুদ্ধে কঙ্গনা-দিলজিৎ

এর আগেও কৃষক আন্দোলনের সময় লড়াই লেগেছিল তাঁদের। সেই সময়ও হয়েছিল সামাজিক মাধ্যমে নানা কথা চালাচালি। পঞ্জাব উত্তপ্ত হতেই কি ফের বিগড়ে গেল কঙ্গনা রানাওয়াত ও দিলজিৎ দোসাঞ্জের সম্পর্ক?

কৃষক বিক্ষোভকে কেন্দ্র করে এর আগেও একবার ‘তু তু ম্যায় ম্যায়’ হয়ে গিয়েছিল কঙ্গনা রানাওয়াত ও দিলজিৎ দোসাঞ্জের। বুধবার ফের বোঝা গেল সেই লড়াই থামেনি। বরং ঝামেলার রেশ একটা থেকেই গিয়েছিল। এবার তো সোজাসুজি পঞ্জাবের এই গায়ককে গ্রেফতারের হুমকি দিলেন বলিউডের কুইন অভিনেত্রী।
খলিস্তানি নেতা অমৃতপাল সিংহকে হন্যে হয়ে খুঁজছে পঞ্জাব পুলিশ। আপাতত তা নিয়ে সেই রাজ্য তোলপাড়। সমাজমাধ্যমে রীতিমতো ভাইরাল হয়েছে ‘পুলিশ এসে গিয়েছে’ শব্দবন্ধ। যাকে কেন্দ্র করে ক্যাম্পেনও করে ফেলেছে একাধিক সংস্থা। সম্প্রতি কঙ্গনার টুইটে যেই বিজ্ঞাপনটি দেখা গেল তা এক ফুড ডেলিভারি সংস্থার। এই শব্দবন্ধের ছন্দকেই তাঁরা কাজে লাগিয়েছেন সেখানে। হরেক রকম ডালের ছবি দিয়ে লিখেছেন, ‘Oye Pulse aagayi Pulse’। বাংলায় ‘পাল্স’ শব্দের অর্থ হচ্ছে ডাল।

আর এই বিজ্ঞাপনই কঙ্গনা টুইটারে শেয়ার করেন। এবং তাতে ট্যাগ করেন দিলজিৎকে। আর সঙ্গে জুড়ে দেন, ‘শুধু বলছি…’। এরপর অন্য একটি পোস্টে কঙ্গনা রানাওয়াত লেখেন, ‘যারা খালিস্তানিদের সমর্থন করেছেন, তারা সবাই মনে রাখবেন পরবর্তী ব্যক্তি আপনি। পুলিস আপনার কাছে যাবে। এখন আর সেই সময় নেই, যখন যে কেউ যা কিছু করতে পারত। দেশের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে চাইলে বা তাকে ধ্বংস করতে চাইলে উচিত শিক্ষা দেওয়া হবে।’

কঙ্গনার এই ট্যাগে কোনও উত্তর দেননি দিলজিৎ টুইটারে। বরং নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে গায়ক শুধু লিখেছেন, ‘আমার পঞ্জাবের উন্নতি অব্যাহত থাকুক।’ সঙ্গে একটা জোর হাত করার ইমোটিকন। খলিস্তানি নেতা অমৃতপাল সিংহকে নাকি সমর্থন করেন দিলজিৎ দোসাঞ্জ, এই অভিযোগেই বুধবার সোশ্যাল নেটওয়ার্কে সরাসরি আক্রমণ করেন কঙ্গনা পঞ্জাবের গায়ককে।

<p>দিলজিতের ইনস্টা স্টোরি। </p>

দিলজিতের ইনস্টা স্টোরি। 

প্রসঙ্গত, কৃষক আন্দোলনের সময়ে কৃষকের পাশে থেকে আওয়াজ তুলেছিলেন পঞ্জাবি তারকা। আর তখন কঙ্গনা রানাওয়াত দিলজিৎকে ‘করণ জোহরের পোষা কুকুর’ বলে আক্রমণ করেছিলেন। তখনও বেশ ঠান্ডা মাথাতেই জবাব দিতে গিয়েছিল দিলজিতকে। এবারেও তার অন্যথা হল না।

কাজের সূত্রে, কঙ্গনাকে এরপর দেখা যাবে এমার্জেন্সি সিনেমায় যেখানে তিনি প্রাক্তন প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধির চরিত্রে। এরপর বাংলার নটী বিনোদিনীর বায়োপিকে দেখা মিলবে তাঁর। সেই সিনেমার জন্য নিচ্ছেন কড়া প্রস্তুতিও।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

উ.পূ. দিল্লিতে কংগ্রেসের প্রার্থী কানহাইয়া কুমার, বিপক্ষে বিজেপির কোন তারকা? মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো প্রথম বিয়ে ভাঙার পর শিমুলের মতো প্রাক্তনকে কি আবার সুযোগ দেবেন মানালি? কী বললেন জাত গোখরো’ নয় এবার প্রচার শুরু ‘কাবুলিওয়ালা’ দিয়ে, জানালেন মিঠুন নিজেই আয়রন ডোম থেকে অ্যারো সিস্টেম, কীভাবে ইরানের আক্রমণ প্রতিহত করল ইজরায়েল? চালসায় নববর্ষের মঙ্গলযাত্রায় মমতা, নাচলেন, বাজালেন মাদল, চা শ্রমিকদের মন ভিজল? 'শেষবারের মতো...' সলমনের বাড়ির সামনে হামলার দায় স্বীকার বিষ্ণোই গ্যাংয়ের ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো এরা তো থাকে সমুদ্রে! খেলে বেড়াচ্ছে সুন্দরবনের নদীতে, হলটা কী, বড় বিপদ সামনে? কর্নাটকের মন্ত্রীকে ‘বাড়তি পেগ’ নেওয়ার পরামর্শ BJP-র প্রাক্তন বিধায়কের,এল জবাবও

Latest IPL News

মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইতে মহারাষ্ট্রীয় খাবারের স্বাদ নিলেন স্টিভ স্মিথ - স্টুয়ার্ট ব্রড ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.