বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ঘরে দাদু, বাইরে…’, দাদু হওয়ার প্রসঙ্গে প্রশ্ন কপিলের, পালটা এই জবাব অনিলের
‘দ্য কপিল শর্মা’ শো-এ অভিনেতা অনিল কাপুর
‘দ্য কপিল শর্মা’ শো-এ অভিনেতা অনিল কাপুর

‘ঘরে দাদু, বাইরে…’, দাদু হওয়ার প্রসঙ্গে প্রশ্ন কপিলের, পালটা এই জবাব অনিলের

  • কপিলকে বেশ মজার প্রতিক্রিয়া জানিয়েছেন অনিল।

সহ অভিনেতা সতীশ কৌশিকের সঙ্গে ‘দ্য কপিল শর্মা’ শো-এ হাজির হয়েছিলেন অভিনেতা অনিল কাপুর। অন্তঃসত্ত্বা অভিনেতার বড় মেয়ে সোনম কাপুর। দাদু হওয়ার অভিজ্ঞতা কেমন? গিন্নির সঙ্গে বিবাহিত হওয়া সত্ত্বেও কপিল কীভাবে একজন ব্যাচেলরের মতো আচরণ করেন, সেই উদাহরণ তুলে একটি মজার প্রতিক্রিয়া জানিয়েছেন অনিল।

সোনি চ্যানেলের তরফে শো-এর একটি প্রোমো শেয়ার করা হয়েছে। কপিল অভিনেতাকে প্রশ্ন করেন, ‘যখন আপনি শুনতে পেলেন, আপনি দাদু হবেন, তখন নিজেকে একটু বড় মনে হয়েছিল, নাকি আরও ৫ বছর ছোট মনে হয়েছে নিজেকে?’ 

মজার ছলে একই সুরে কপিলকে অভিনেতা বলেন, ‘যেন বাড়িতে তুই বিবাহিত, বাইরে অবিবাহিত হয়ে ঘুরে বেড়াস। আমিও ঘরে দাদু, বাইরে…।’ অনিলের মন্তব্য শেষ হতে না হতেই কপিল বলে ওঠেন, ‘দুর্দান্ত’। আরও পড়ুন: Thar trailer: মুখোমুখি বাপ-ছেলে, প্রকাশ্যে অনিল-হর্ষবর্ধনের ‘থার’-এর ট্রেলার

অনিল তার সর্বশেষ পর্বটিকে কপিলের সঙ্গে 'সেরা' বলে উল্লেখ করেছেন। তিনি টুইটারে প্রোমোর প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন, কটি সেরা @KapilSharmaK9 শো আমি আজকের সেরা কমিক অভিনেতাদের সঙ্গে আলাপ হয়েছে। অনুগ্রহ করে দেখুন (হাসির ইমোজি) আমাকে আপনার যাত্রার অংশ করার জন্য আপনাকে ধন্যবাদ কপিল .. ভালোবাসি'।

শো-এর থিমের অংশ হিসেবে, কপিল শোতে আসা মহিলা অতিথিদের সঙ্গে প্রচুর ফ্লার্ট করেন। তিনি সম্প্রতি সঞ্জনা সংঘিকে তার ত্বকের রঙের জন্য প্রচুর প্রশংসা করেছেন।

বন্ধ করুন