বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বান্ধবী’ নিয়ে তালাত আজিজকে কপিলের খোঁচা; শুনে যা করে উঠলেন গায়ক…রইল ভিডিয়ো
কপিল শর্মার শো -তে হাজির হয়েছিলেন তালাত আজিজ। (বাঁ দিকে গজল গায়ক পঙ্কজ উদাসের সঙ্গে)
কপিল শর্মার শো -তে হাজির হয়েছিলেন তালাত আজিজ। (বাঁ দিকে গজল গায়ক পঙ্কজ উদাসের সঙ্গে)

‘বান্ধবী’ নিয়ে তালাত আজিজকে কপিলের খোঁচা; শুনে যা করে উঠলেন গায়ক…রইল ভিডিয়ো

  • সম্প্রতি, দ্য কপিল শর্মা শো-তে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সোনু নিগম, হরিহরণ, তালাত আজিজ এবং শান।

সম্প্রতি, দ্য কপিল শর্মা শো-তে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সোনু নিগম, হরিহরণ, তালাত আজিজ এবং শান। চলতি সপ্তাহেই সম্প্রসারণ হবে সেই এপিসোড। শো-তে উপস্থিত হয়ে যথারীতি হোস্ট কপিলের সঙ্গে হাসি-ঠাট্টায় মেতে ওঠেন একসময়ের বলিউড কাঁপানো এই জনপ্রিয় গায়কের দল। শো-তে হাজির হয়ে কপিল ও তাঁর টিমের সঙ্গে যে খোশগল্প করার পাশে একচোট মজা করেছেন এই তারকা-অতিথিরা তা বলাই বাহুল্য।

কপিল শর্মা। (ছবি সৌজন্যে-হিন্দুস্তান টাইমস)
কপিল শর্মা। (ছবি সৌজন্যে-হিন্দুস্তান টাইমস)

সম্প্রতি, সোনি টিভি চ্যানেল কর্তৃপক্ষের তরফে শো-এর এই এপিসোডের একটি প্রোমোতে দেখা গেছে এমনই এক ঝলক। শো-এর ওই প্রোমোতে দেখা যাচ্ছে হাসি ঠাট্টা চলার ফাঁকে স্ক্রিনে তালাত আজিজের সঙ্গে বিখ্যাত গজল গায়ক পঙ্কজ উদাসের ছবি দর্শকদের দেখান কপিল। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ওই ছবিতে দেখা যাচ্ছে দুই মহারথীই সুন্দর, রুচিসম্মত পোশাক পরে দারুণ সেজেগুজে ক্যামেরা দিকে এক গাল হাসিমুখ নিয়ে তাকিয়ে রয়েছেন। পোস্টের নিচে এক নেটিজেনের 'বিশেষ' কমেন্ট চোখে পড়তেই হাসিতে ফেটে পড়েন তালাত আজিজ সহ অন্যান্য অতিথিরা। সোনু তো হাসতে হাসতেই রীতিমতো হাততালি দিয়ে ওঠেন। 

আসলে ওই কমেন্টে তালাত আজিজ এবং পঙ্কজ উদাসের উদ্দেশে লেখা ছিল, 'যতই আপনারা সাজুগুজু করুন না কেন বান্ধবী তো অনুপ জলোটার কপালেই রয়েছে!' এদিকে স্ক্রিনে কমেন্টটি পড়তে পড়তেই হেসে কুটিপাটি খেয়ে ফেলেন কপিল নিজেও। তাঁর সঙ্গে ততক্ষণে যোগ দিয়েছে শো-তে উপস্থিত থাকা দর্শকের দল।

বন্ধ করুন