বাংলা নিউজ > বায়োস্কোপ > Kapil Sharma : ‘এই প্রথমবার শুনলাম, ও কিছু ঠিকঠাক কথা বলছে’, সুমনাকে কেন এমন বললেন কপিল!

Kapil Sharma : ‘এই প্রথমবার শুনলাম, ও কিছু ঠিকঠাক কথা বলছে’, সুমনাকে কেন এমন বললেন কপিল!

কপিল-সুমনা

২০১৪থেকে একসঙ্গে কাজ করছেন তাঁরা। এর আগে তিনি কমেডি নাইটস উইথ কপিলও গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। মাঝে অবশ্য সুমনা কপিলের সঙ্গ ছাড়ছেন বলে গুজব ছড়িয়ে পড়ে। কারণ, শো থেকে উধাও ছিলেন সুমনা। শোনা গিয়েছিল, তাঁর আর কপিলের সম্পর্কে চিড় ধরেছে। তারই মাঝে সুমনার কিছু ইঙ্গিতপূর্ণ পোস্ট এই জল্পনা আরও বাড়িয়ে দেয়।

‘আমার কিচেনের ডাব্বায় তালা কেন লাগিয়েছো?’ কপিলের উপর চেঁচামিচি জুড়েছিলেন 'বিন্দু' সুমনা, যা শুনে কপিলের অদ্ভুত উত্তর, ‘তোমার বাবা-মায়ের মুখে তো লাগাতে পারছি না!’ কপিলে বিরক্ত সুমনা চক্রবর্তী রণিত রায়ের কাছে গিয়ে বলেন, 'স্যার, ইনি শুধুই 'বকবাস' কথা বলতে পারেন, আর কিছু নয়।' ঠিক তখন চটে যান কপিল, বলেন, 'তাহলে কি এবার দড়ি তে হেঁটে দেখাতে হবে? আমার সঙ্গে কথাই বোলো না।' সম্প্রতি দ্যা কপিল শর্মা শোয়ের প্রমোয় এভাবেই মজাদার ভাবে ধরা দিয়েছে সুমনা চক্রবর্তী ও কপিল শর্মার কথোপকথন।

প্রোমোতেই সুমনাকে কপিলে চেহারা, পোশাক নিয়ে মজা করতে দেখা যায়। বলেন, হাতে বাটি নিয়ে বসে পড়ো, পোশাকের সঙ্গে বেশ মানাবে। সুমনার কথায়, যখন দর্শরা হাসিতে ফেটে পড়েছেন, কপিল তখন বলেন, এই প্রথমবার শুনলাম, ও কিছু ঠিকঠাক কথা বলছে। আর এই প্রমো দেখেই বেশ বোঝা যায়, আগামী সপ্তাহে বেশ মজাদার হয়ে উঠতে চলেছে এই শো।

প্রসঙ্গত, সুমনা চক্রবর্তী বহুদিন ধরেই ‘দ্যা কপিল শর্মা শো’য়ের অংশ। ২০১৪থেকে একসঙ্গে কাজ করছেন তাঁরা। এর আগে তিনি কমেডি নাইটস উইথ কপিলও গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। মাঝে অবশ্য সুমনা কপিলের সঙ্গ ছাড়ছেন বলে গুজব ছড়িয়ে পড়ে। কারণ, শো থেকে উধাও ছিলেন সুমনা। শোনা গিয়েছিল, তাঁর আর কপিলের সম্পর্কে চিড় ধরেছে। তারই মাঝে সুমনার কিছু ইঙ্গিতপূর্ণ পোস্ট এই জল্পনা আরও বাড়িয়ে দেয়। পরে অবশ্য জল্পনা উড়িয়ে সুমনা বলেন, ‘আমি দ্যা কপিল শর্মা শো ছা়ড়ি নি, এমন ভাবনাও নেই।’

এদিনে এবার কপিল শর্মার শোয়ে অতিথি হয়ে আসছেন কার্তিক আরিয়ান, কৃতি শ্যানান, রাজপাল যাদব। থাকছেন রণিত রায়ও। 'শেহজাদা' ছবির প্রমোশনের জন্যই কার্তিক-কৃতি-রাজপাল হাজির ছিলেন কপিলের শো-তে। এদিন শোয়ে 'শেহজাদা' ছবির একটি ডায়ালগ নিয়ে মজা করতে দেখা যায়। এরপর না শুনে 'দিলকো তুমসে প্যায়ার হ্যায়, দুলহা মণ্ডপ সে ফরার হ্যায়।' এই ডায়ালগটি কপিল, কৃতি, রণিত ও রাজপাল যাদব, একে একে সকলকে বলতে বলেন কপিল। তবে এক্কেবারে সঠিক ভাবে এই ডায়ালগ একমাত্র রাজপালই বলতে পেরেছেন।

এদিকে অভিনয়ের পাশাপাশি এবার গানের দুনিয়াতেও পা রাখতে চলেছেন কপিল শর্মা।  গুরু রণধাওয়ার সঙ্গে জুটি বেঁধে ৯ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছেন কপিলের প্রথম মিউজিক ভিডিয়ো 'অ্যালন'।

 

 

বন্ধ করুন