বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Johar: ‘আমার ছবিতে প্রেম রঙিন, গ্ল্যামারাস, বাস্তবে তেমনটা হয় না’, নিজের সিনেমা KKHH, RRKPK, K3G-র সমালোচনায় করণ

Karan Johar: ‘আমার ছবিতে প্রেম রঙিন, গ্ল্যামারাস, বাস্তবে তেমনটা হয় না’, নিজের সিনেমা KKHH, RRKPK, K3G-র সমালোচনায় করণ

করণ জোহর ও সিনেমা

করণ বলেন, ‘আমার ছবিতে প্রেম করা সহজ। কুছ কুছ হোতা হ্যায়-তে আমরা শিখেছি যে প্রেম হল বন্ধুত্ব।…আবার রকি অউর রানি কি প্রেম কাহানিতে জটিল প্রেমের গল্প রয়েছে। তবে সমস্যা যাই হোক না কেন, আমি গানা, গ্লিসারিন এবং আলিঙ্গনের মাধ্যমে সমস্যার সমাধান করে ফেলি। তবে বাস্তবে আদৌও প্রেম এমন হয় না…।

সিনেমার পর্দায় 'লভ স্টোরি' বলতে সিদ্ধহস্ত করণ জোহর। 'কুছ কুছ হোতা হ্যায়' থেকে শুরু করে রকি উর রানি কি প্রেম কাহানি, করণের প্রায় সব ছবিতে সাধারণত উঠে আসে রঙিন, গ্ল্যামারাস প্রেমের গল্প। তবে এবার একটু অন্যধরনের প্রেমের গল্প বলতে চলেছেন করণ। যে প্রেমে গ্ল্যামার প্রায় নেই বললেই চলে, আছে কঠিন, রূঢ় বাস্তব।

৬জন বাস্তব দম্পতিদের গল্প নিয়ে আসছে করণ জোহরের নতুন সিরিজ 'লাভ স্টোরিয়াঁ'। আর এই প্রেমের সিরিজের প্রচারে নেমে নিজের জনপ্রিয় ‘কুছ কুছ হোতা হ্যায়’, 'রকি অউর রানি কি প্রেম কাহানি'র মতো ছবির কড়া সমালোচনা করেছেন করণ। করণের মুখে নিজের ছবির সমালোচনা শুনে হতবাক নেটপাড়া।

ঠিক কী বলেছেন করণ?

করণ বলেন, ‘আমার ছবিতে প্রেম করা সহজ। কুছ কুছ হোতা হ্যায়-তে আমরা শিখেছি যে প্রেম হল বন্ধুত্ব। তবে সিনেমার দ্বিতীয় পর্যায়ে সেই বন্ধুরা না হয় হট, কিংবা সংস্কারি হয়ে উঠেছিল। আবার রকি অউর রানি কি প্রেম কাহানিতে জটিল প্রেমের গল্প রয়েছে। সেখানে ঠাকুরদার প্রাক্তন বান্ধবীর নাতনির সঙ্গে রোম্যান্স করা এবং নিজের ঠাকুমার সঙ্গেই দাদুকে প্রতারণা করতে সাহায্য করা হয়। তবে সমস্যা যাই হোক না কেন, আমি গান, গ্লিসারিন এবং আলিঙ্গনের মাধ্যমে সমস্যার সমাধান করে ফেলি। আর এই সবই রয়েছে, K3G-ছবিতেও। তবে বাস্তবে আদৌও প্রেম এমন হয় না। বাস্তবে প্রেমকে অনেক লড়াই করতে হয় ঘৃণা, কুসংস্কার ও ভয়ের বিরুদ্ধে। আমি এবার এমনই কিছু বাস্তব জীবনের প্রেমিক-প্রেমিকাদের ৬টি গল্প নিয়ে আসছি, নাম ’লাভ স্টোরিয়াঁ'।

আরও পড়ুন-'পরে কিংবা না পরে', ব্রালেটে মধুমিতার ফটোশ্যুট, ক্যাপশান দেখে চোখ কপালে উঠল নেটপাড়ার…

আরও পড়ুন-পার্টিতে যান না কেন? প্রশ্ন উঠতেই কিরণ বললেন, ‘আমির ও আমি আদপে খুবই সাধারণ, গ্ল্যামারাস মানুষ নই’

প্রসঙ্গত, করণ জোহর প্রযোজিত এই ‘লাভ স্টোরিয়াঁ’তে মোট ৬টি গল্প রয়েছে। তবে এগুলির পরিচালনা করণ নিজে করছেন না, তিনি এখানে প্রযোজকের ভূমিকায়। এই গল্পগুলি মোট ৬জন পরিচালক পরিচালনা করেছেন। এদের মধ্যে রয়েছেন অক্ষয় ইন্দিকার, অর্চনা ফাড়কে, কলিন ডি’কুনহা, হার্দিক মেহতা, শাজিয়া ইকবাল এবং বিবেক সোনি।  ‘লাভ স্টোরিয়াঁ’র প্রযোজনা করবে করনের ধর্মাটিক এন্টারটেইনমেন্ট।

বায়োস্কোপ খবর

Latest News

ইনফোসিসে কি এবার চাকরি যাবে? টেনশন করবেন না! ছাঁটাই নিয়ে মুখ খুলেছেন সিইও Viral Video: নতুন তৈরি হয়েছে বাড়ি, বাথরুমে কিলবিল করে ওঠে ৩৫ টি সাপ! এরপর? গভীর রাতে শিয়ালদা শাখায় স্পেশাল ট্রেনের ঘোষণা রেলের, জানুন সময়সূচি ও বাকি বিশদ বিজেপি ভিভিপ্যাট মেশিনে কারচুপি করেছে দাবি করে ছড়াল পুরোনো ভিডিয়ো Video: রেমালের তাণ্ডবে লণ্ডভণ্ড উত্তর-পূর্বের বহু অংশ! বিপর্যস্ত জনজীবন বলিউড এবং গ্লোবাল সিনেমার মধ্যে ব্যবধান দূর করতে চাই: আল্লু অর্জুন ‘কালা পানি’-এর সাফল্যের পর হরর কমেডি ছবি 'মুঞ্জ্যা'-এর হাত ধরে ফিরছেন মোনা সিং দার্জিলিংয়ে প্রথমবার গিয়েই চিতার দেখা!কথার প্রোমো দেখে হেসে খুন পাহাড়প্রেমীরা মোদী ফের জিতলে কোন কোন শেয়ারের দাম বাড়বে? সামনে এল বড় ভবিষ্যদ্বাণী 'কী কিউট ঠাকুমা!' দারুণ স্বাদের আলু টিকি বার্গার বানালেন, ভাইরাল হল ভিডিয়ো

Latest IPL News

মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.