বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan-Bipasha: '৬ বছর ধরে আমি বিপাশার সঙ্গে বিবাহিত, কিন্তু ওর ক্ষেত্রে তা নয়', বিস্ফোরক করণ
বিপাশা-করণ

Karan-Bipasha: '৬ বছর ধরে আমি বিপাশার সঙ্গে বিবাহিত, কিন্তু ওর ক্ষেত্রে তা নয়', বিস্ফোরক করণ

  • করণ-বিপাশার সুখী গৃহকোণের সিক্রেটটা কী?

এক সময় বলিউডের 'বম্বশেল' বলা হত বঙ্গসুন্দরী বিপাশা বসুকে। বিয়ের পর অভিনয় কেরিয়ার থেকে লম্বা বিরতি নিয়েছেন বিপাশা। করণ সিং গ্রোভারের সঙ্গে সুখী গৃহকোণ তাঁর। প্রেমের সপ্তাহে কপিল শর্মার শো-তে হাজির হয়েছিলেন এই তারকা জুটি। সেই পর্বের ‘আনসেন্সরড’ ভিডিয়ো সম্প্রতি আপলোড হয়েছে কপিলের ইউটিউব চ্যানেলে। যা দেখে হেসে লুটোপুটি খাচ্ছে নেটপাড়া। 

প্রেম দিবসের এক সপ্তাহ আগে থেকেই শুরু হয়ে যায় প্রেমের উদযাপন। রোজ ডে, চকোলেট ডে, টেডি ডে… তালিকা বেশ লম্বা। সবকিছু কি মনে রাখেন করণ? অকপটে অভিনেতা জানান, ‘আমি তো একটা দিনেই বিশ্বাসী, সব মনে রাখতে গেলে গড়বড় হয়ে যাবে’। বিপাশা আক্ষেপের সুরে জানান, তিনি চেয়েছিলেন দুটো অ্যানিভার্সারি সেলিব্রেট করতে, একটা তাঁদের প্রেমের বার্ষিকী, অন্যটা বিবাহবার্ষিকী। তবে করণ রাজি হননি, পাছে তারিখ গণ্ডোগোল হয়ে যায়। 

অর্চনা পূরণ সিং জানতে চান, কত বছর হল তাঁদের দাম্পত্য জীবনের। প্রশ্ন শুনেই হেসে ফেলেন বিপাশা। সেই হাসির রহস্যভেদ করেন করণ। হিন্দি টেলিভিশনের হার্টথ্রব ডাঃ আরমান বলেন, ‘আমি ওর সঙ্গে গত ৬ বছর ধরে বিবাহিত, তবে ওর ক্ষেত্রে সেটা নয়। ও চার বছর ধরে আমার সঙ্গে সংসার করছে’। এই কথা শুনে সবাই হতবাক, কেউই করণের বক্তব্যের অর্থ বুঝে উঠতে পারেনি। পরে বিপাশা বলেন, আসলে শো-'তে আসবার প্রস্তুতি হিসাবে গতকাল রাতেই পরস্পরের সামনে বেশকিছু প্রশ্ন রাখছিলেন তাঁরা। সেখানে এই প্রসঙ্গ উঠতে বিপাশা বলেন, ‘আমাদের বিয়ের ৪ বছর হয়েছে। আমি গুণতে গিয়ে বেমালুম ২টো বছর উড়িয়ে দিয়েছি, তাই একথা বলছে করণ'। 

২০১৫ সালে ‘অ্যালোন’ ছবির সেটে পরিচয় দুজনের, সেখান থেকেই শুরু প্রেম। ২০১৬ সালের এপ্রিলে সাত পাকে বাঁধা পড়েছিলেন করণ-বিপাশা। এটা ছিল করণের তিন নম্বর বিয়ে, এর আগে অভিনেত্রী শ্রদ্ধা নিগম এবং জেনিফার উইংগেটকে বিয়ে করেছিলেন করণ। 

বিয়ের পর থেকে ছবিতে কাজ করেননি বিপাশা। তবে ২০২০ সালে ‘ডেঞ্জারাস’ ওয়েব সিরিজে কাজ করেছিলেন ‘জিসম’ গার্ল। বিক্রম ভাটের লেখা এই সাসপেন্স থ্রিলারে করণকেই দেখা গিয়েছিল বিপাশার বিপরীতে।

বন্ধ করুন