বাংলা নিউজ > বায়োস্কোপ > করিনার জীবনের তিন ‘চাঁদ’, পতৌদি প্যালেসে ঘুমন্ত জেহ, সইফু আর তৈমুরের সঙ্গে বেবো
করিনার ইনস্টা পোস্ট হইচই
করিনার ইনস্টা পোস্ট হইচই

করিনার জীবনের তিন ‘চাঁদ’, পতৌদি প্যালেসে ঘুমন্ত জেহ, সইফু আর তৈমুরের সঙ্গে বেবো

  • পূর্ণিমার চাঁদ আর করিনার জীবনের তিন ‘চাঁদ’- সুপার ভাইরাল বেবোর ইনস্টাগ্রাম পোস্ট। 

সোশ্যাল মিডিয়া থেকে দশ হাত দূরে থাকেন সইফ আলি খান। কিন্তু পত্নী করিনা কাপুর খান ইনস্টাগ্রামে যোগ দেওয়ার পর থেকেই হামেশা চর্চায় থাকেন তাঁর পোস্টের জেরে। ফের একবার করিনার সৌজন্যে বাবা-মা'র সঙ্গে একফ্রেমে দেখা মিলল জেহ-র। দুই ছেলেকে সঙ্গে নিয়ে এই মুহূর্তে পতৌদি প্যালেসে একান্তে সময় কাটাচ্ছেন সইফিনা। একান্ত যাপনের কিছু দুর্দান্ত মুহূর্ত ইনস্টাগ্রামে তুলে ধরেছেন বেবো। 

বৃহস্পতিবার রাতে সোশ্যাল মিডিয়ায় চার-চান্দ লাগালেন নবাব বেগম, নিজের জীবনের তিন চাঁদের ছবি পোস্ট করে। পূর্ণিমার ঠিক আগের দিন মেঘের আড়ালে লুকিয়ে থাকা গোল চাঁদের ছবি পতৌদি প্যালেস থেকে মুঠোফোনে বন্দি করেন করিনা, এরপর সইফ, তৈমুর এবং জেহ-র সঙ্গে মিষ্টি মুহূর্ত তুলে ধরে জানান তাঁর জীবনের প্রকৃত চাঁদ কারা। 

তৈমুর ও সইফের সঙ্গে করিনা (ছবি-ইনস্টাগ্রাম)
তৈমুর ও সইফের সঙ্গে করিনা (ছবি-ইনস্টাগ্রাম)

ছবিতে করিনার দেখা মিলল ছাই রঙা সোয়েটশার্টে, খোলা চুল মেকআপহীন লুকে লাস্যময়ী বেবো। মায়ের সঙ্গে মুখে লজেন্স পুরে মিষ্টি পোজ দিল তৈমুর। অন্যদিকে পছন্দের সাদা পঞ্জাবিতে ধরা দিলেন সইফ। সেই ছবিতে পতৌদি প্যালেস, খোলা আকাশ আর মেঘের আড়ালে লুকানো চাঁদের ছবি নজর কাড়ল। 

করিনার কোলেো ঘুমন্ত জেহ
করিনার কোলেো ঘুমন্ত জেহ

‘গুজ নিউজ’ তারকা তাঁর আট মাসের পুত্র সন্তানের সঙ্গেও একটি ছবি পোস্ট করেছেন। ঘুমন্ত চোখে করিনার কোলে দেখা মিলল জাহাঙ্গীরের। পাপা সইফের তোলা সেলফিতে বাবার কাঁধে কামড় বসাতে দেখা গেল জেহ-কে। করিনা এই ছবির ক্যাপশনে লেখেন, ‘ওর ঘুমতে যাওয়ার সময়… কোনওক্রমে ছবিটা তুলতে সফল হলাম’।

উল্লেখ্য, শুক্রবার মুক্তি পেল ‘বান্টি অউর বাবলি ২’। ছবির প্রচার সেরে এবার ফ্যামিলি টাইম কাটাচ্ছেন সইফ। অন্যদিকে আপতত নতুন ছবির কাজে হাত দেননি করিনা। মুক্তির অপেক্ষায়  ‘লাল সিং চড্ডা’, এই ছবিতে ফের একবার আমির খানের সঙ্গে জুটিতে অভিনেত্রী। 

বন্ধ করুন