বাংলা নিউজ > বায়োস্কোপ > গ্রীষ্মকে বিদায় বেবোর, কালো বিকিনি-ঢিলেঢালা শার্টে আলাদাই মেজাজে সইফ ঘরনি
করিনা কাপুর খান (ANI Photo) (Sunil Khandare)
করিনা কাপুর খান (ANI Photo) (Sunil Khandare)

গ্রীষ্মকে বিদায় বেবোর, কালো বিকিনি-ঢিলেঢালা শার্টে আলাদাই মেজাজে সইফ ঘরনি

  •  মলদ্বীপে বেবোর বিকিনি লুক ঝড় তুলেছে নেটমাধ্যমে।

৪১-এর জন্মদিনে স্বামী সইফ এবং দুই ছেলেকে নিয়ে মলদ্বীপে উড়ে গিয়েছিলেন অভিনেত্রী করিনা কাপুর খান। সম্প্রতি নির্জন দ্বীপে ছুটির মেজাজে বেবো। সেখানে থেকেই একের পর এক টুকরো মুহূর্তের ছবি শেয়ার করছেন অভিনেত্রী। গত মাসেই অবশ্য সইফ আলি খানের ৫১তম জন্মদিনেও পতৌদি দম্পতি উড়ে গিয়েছিলেন মলদ্বীপে সেলিব্রেশন করতে। 

বৃহস্পতিবার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি মিরর সেলফি শেয়ার করেন করিনা। কালো বিকিনির ওপর ঢিলেঢালা শার্টে দেখা মেলে অভিনেত্রীর। ক্যাপশনে লিখেছেন, ‘চলো গ্রীষ্ম শেষ…. আপাতত এখানেই শেষ হল’।

করিনার ইনস্টা স্টোরির স্ক্রিন গ্র্যাব
করিনার ইনস্টা স্টোরির স্ক্রিন গ্র্যাব

এর আগে মলদ্বীপে জন্মদিনের মিষ্টি ছবি শেয়ার করেছিলেন নায়িকা। দুই ছেলে এবং সইফের সঙ্গে জন্মদিনের একটি ছবি শেয়ার করেছিলেন তিনি। সেখানে চারজনকে সমুদ্রের সামনে বীচের ওপর হাঁটতে দেখা গেছে। সইফের হাত ধরে হাঁটছে খুদে তৈমুর এবং তাঁদের ছেলে জেহ করিনার কোলে। পিছনে আগুনের মধ্যে লেখা ‘হ্যাপি বার্থ ডে’। ক্যাপশনে লেখা, ‘আগুন জ্বলতে থাকুক... জন্মদিনে আমার প্রতিশ্রুতি’। সঙ্গে জুড়ে দিয়েছিলেন হৃদয়ের ইমোজি।

বর্তমানে ‘ভূত পুলিশে’এর প্রোমোশনে ব্যস্ত সইফ। অন্যদিকে করিনা ‘লাল সিং চাড্ডা’র শ্যুটিং শিডিউলের ফাঁকে ছুটি কাটাতে সৈকত শহরে পাড়ি দিয়েছেন নিজের জন্মদিনে।

 

 

বন্ধ করুন