বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বার্থ ডে' গার্ল অমৃতাকে স্যান্ডুইচ করল করিনা, করিশ্মা, অমৃতারা! অন্দরের ছবি
অমৃতার জন্মদিনের ছবি

‘বার্থ ডে' গার্ল অমৃতাকে স্যান্ডুইচ করল করিনা, করিশ্মা, অমৃতারা! অন্দরের ছবি

  • করিনা কাপুর খান, মালাইকা অরোরা এবং কারিশ্মা কাপুর একসঙ্গে অমৃতা অরোরার জন্মদিন উদযাপনে সামিল। রইল পার্টির অন্দরের ছবি-

৪১-এ পা দিলেন অভিনেত্রী অমৃতা আরোরা। নিজের ‘গার্লস গ্যাং’-এর সঙ্গে ঘরোয়া পার্টি করে জন্মদিন সেলিব্রেট করলেন তিনি। পার্টিতে হাজির ছিলেন অমৃতার দিদি মালাইকা আরোরা, করিনা কাপুর, করিশ্মা কাপুর এবং মল্লিকা ভাট। অমৃতার জন্মদিন পার্টির ছবি নেটমাধ্যমে শেয়ার করেছেন করিশ্মা। 

ছবিতে দেখা যাচ্ছে করিনা, করিশ্মা, মল্লিকার চাপে পরে স্যান্ডুইচ হয়ে গিয়েছেন অমৃতা। ক্যাপশনে লেখা, ‘আমার প্রিয় অমলাসকে জন্মদিনের শুভেচ্ছা #আমরাএমনই’। টেবিলে বিভিন্ন রকমের কেক সাজানো রয়েছে।

মাথায় লাল টুপি পরে জন্মদিনের কেক কাটছেন অমৃতা। বোনের জন্মদিনের ছবি শেয়ার করে মালাইকা লেখেন, ‘আমাদের গ্যাং-এর আঠা, শুভ জন্মদিন আমার ছোট বোন'।

করিনার ইনস্টাগ্রাম স্টোরিতে ভেসে উঠেছে সেরা বান্ধবীর জন্মদিনের ছবি। ক্যাপশনে অমৃতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন, ‘আমার BFF-কে জন্মদিনের শুভেচ্ছা। তোমার মত কেউ নেই। আমরা এমনই’।

করিনার ইনস্টাগ্রাম স্টোরি
করিনার ইনস্টাগ্রাম স্টোরি

২০০২ সালে ‘কিতনে দূর কিতনে পাস’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন অমৃতা। তিনি 'গার্লফ্রেন্ড', ‘ফাইট ক্লাব- মেম্বারস অনলি’ এবং ‘হ্যালো’র মতো ছবিতে অভিনয় করেছেন। ‘গোলমাল রিটার্নস’ এবং ‘কামবখ্ত ইশকের’ মতো কারিনা অভিনীত ছবিতেও তিনি পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। 

 

বন্ধ করুন