বাংলা নিউজ > বায়োস্কোপ > দুই ছেলে এবং স্বামী সইফের সঙ্গে মলদ্বীপে স্মরণীয় জন্মদিন উদযাপন করিনার, রইল ছবি
মলদ্বীপে পরিবারের সঙ্গে বেবো (ছবি ইনস্টাগ্রাম)
মলদ্বীপে পরিবারের সঙ্গে বেবো (ছবি ইনস্টাগ্রাম)

দুই ছেলে এবং স্বামী সইফের সঙ্গে মলদ্বীপে স্মরণীয় জন্মদিন উদযাপন করিনার, রইল ছবি

  • সৈকত শহরে কেমন করে জন্মদিন কাটালেন বেবো? দেখুন ছবি-

সদ্য ৪১-এ পা দিলেন অভিনেত্রী করিনা কাপুর খান। একচল্লিশের জন্মদিন স্বামী সইফের সঙ্গে নির্জন দ্বীপে একান্তে সময় কাটাচ্ছেন বেবো। কারিনা এবং সইফ তাঁদের দুই ছেলে তৈমুর আলি খান এবং জাহাঙ্গির আলি খান বর্তমানে মলদ্বীপে রয়েছেন। জন্মদিনের টুকরো মুহূর্তের ছবি উঠে এসেছে করিনার সোশ্যাল মিডিয়া দেওয়ালে। 

সদ্য দুই ছেলে এবং সইফের সঙ্গে জন্মদিনের একটি ছবি শেয়ার করেছেন বেবো। সেখানে চারজনকে সমুদ্রের সামনে বীচের ওপর হাঁটতে দেখা গেছে। সইফের হাত ধরে হাঁটছে খুদে তৈমুর এবং তাঁদের ছেলে জেহ করিনার কোলে। পিছনে আগুনের মধ্যে লেখা ‘হ্যাপি বার্থ ডে’। ক্যাপশনে লেখা, ‘আগুন জ্বলতে থাকুক... জন্মদিনে আমার প্রতিশ্রুতি’। সঙ্গে জুড়ে দিয়েছেন হৃদয়ের ইমোজি।

ইনস্টাগ্রাম স্টোরিতে কারিনা, জন্মদিনে যাঁরা তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের জন্য একটি ধন্যবাদ নোট শেয়ার করেছেন। তিনি লিখেছেন, ‘অপ্লুত ... এত ভালবাসার জন্য সকলকে ধন্যবাদ। প্রত্যেককে সাড়া দেওয়ার চেষ্টা করেছি ... যদি আমি কাউকে মিস করে থাকি তারজন্য দুঃখিত। এটা অসাধারণ একটা দিন ছিল’।

করিনার ইনস্টা স্টোরি
করিনার ইনস্টা স্টোরি

জন্মদিনে স্বামী সইফের সঙ্গে অন্তরঙ্গ ছবি শেয়ার করছিলেন অভিনেত্রী। ছবিতে করিনাকে পিছন থেকে জড়িয়ে থাকতে দেখা যায় সইফকে। ট্রেডমার্ক সাদা কুর্তা পরেছেন অভিনেতা। বেবো অফ সোল্ডার পোশাকে ধরা দেন। পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে নিয়মিত আপডেট শেয়ার করছেন করিনা।

বর্তমানে ‘ভূত পুলিশে’এর প্রোমোশনে ব্যস্ত সইফ। অন্যদিকে করিনা ‘লাল সিং চাড্ডা’র শ্যুটিং শিডিউলের ফাঁকে ছুটি কাটাতে সৈকত শহরে পাড়ি দিয়েছেন নিজের জন্মদিনে।

 

 

বন্ধ করুন