বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor : দাদু রাজ কাপুরের পাশে বসে ছোট্ট বেবো খাচ্ছেন বিরিয়ানি, স্মৃতিতে নস্টালজিক করিনা

Kareena Kapoor : দাদু রাজ কাপুরের পাশে বসে ছোট্ট বেবো খাচ্ছেন বিরিয়ানি, স্মৃতিতে নস্টালজিক করিনা

কাপুর বাড়ির অ্যালবাম থেকে

করিনা লিখেছেন, 'লোলো সফট ড্রিংস খাচ্ছে, আর আমি বিরিয়ানি'। করিনার পোস্টে কমেন্ট করেছেন অনেকেই। তার মধ্যে রয়েছেন ননদ সাবা আলি খান পতৌদি। এই একই ছবি ইনস্টাস্টোরিতে শেয়ার করে করিশ্মা লিখেছেন, তাঁরা সবসময়ই বিরিয়ানি পছন্দ করতেন। খাদ্যরসিক পরিবার।

কাপুর পরিবারের কোনও এক অনুষ্ঠান। যেখানে উপস্থিত করিনার বিখ্যাত দাদু রাজ কাপুর, তার পরনে সাদা পাঞ্জাবি-পাজামা। দাদু পাশে বসেই খাবার খাচ্ছিলেন ছোট্ট করিনা, পরেছিলেন সালোয়ার স্যুট। করিনাকে চামচে করে খাইয়ে দিতে ব্যস্ত মা ববিতা কাপুর, তাঁর পরনে শাড়ি। পাশে দেখা যাচ্ছে করিশ্মা কাপুরকেও। করিশ্মাও সালোয়ার স্যুট পরে রয়েছেন, কিশোরী করিশ্মা তখন কোল্ড ড্রিংস খেতে ব্যস্ত। পিছনে পরিবারের অন্যান্যরাও ধরা পড়েছেন।

স্মৃতির পাতা থেকে এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন কাপুর নন্দিনী করিনা। লিখেছেন, 'লোলো  সফট ড্রিংস খাচ্ছে, আর আমি বিরিয়ানি'। করিনার পোস্টে কমেন্ট করেছেন অনেকেই। তার মধ্যে রয়েছেন ননদ সাবা আলি খান পতৌদি। এই একই ছবি ইনস্টাস্টোরিতে শেয়ার করে করিশ্মা লিখেছেন, তাঁরা সবসময়ই বিরিয়ানি পছন্দ করতেন। খাদ্যরসিক পরিবার।

<p>খাদ্যরসিক কাপুর পরিবার</p>

খাদ্যরসিক কাপুর পরিবার

এক অনুরাগী লিখেছেন, ‘আপনার দাদাজি যেভাবে বসে রয়েছেন, সেটা দেখে ভালো লাগছে।’ আরও একজন লিখেছেন, ‘আপনি বিরিয়ানির কথা বলছেন আমি আপনার দাদুকে দেখছি’। এমনই নানান মন্তব্য উঠে এসেছে। প্রসঙ্গত, করিনা কাপুর ও করিশ্মা কাপুর হলে রাজ কাপুরের বড় ছেলে রণধীর কাপুরের দুই মেয়ে। অর্থাৎ বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম পুরোধা রাজ কাপুরের নাতনি তাঁরা।

তবে এই প্রথম নয় এর আগেও দাদু রাজ কাপুর, দাদুর সঙ্গে দিদি করিশ্মা এবং তাঁর বন্ডিং নিয়ে মুখ খুলেছেন করিনা। ছোটবেলায় করিনার সিদ্ধিমা নাম রেখেছিলেন রাজ কাপুর। পরে যদিও সেই নাম ববিতার পছন্দ না হওয়ায় তিনি বদলে দেন। এর আগে এক সাক্ষাৎকারে করিনা বলেছিলেন, তিনি ছোটবেলায় দিদিকে হিংসে করতেন, কারণ দাদু করিশ্মাকেই বেশি ভালোবাসতেন, তাঁর নীল চোখের জন্য। বেবোর অভিমান, দাদু রাজ কাপুর সব চকোলেট দিদিকে দিয়ে দিতেন। করিনার কথায়, দাদুর ঘরে একটা ফ্রিজ থাকত, তাতে থাকত আম। ওই ঘরে লোলো (করিশ্মার ডাক নাম) ছাড়া আর কেউ ঢুকতে পারতেন না।

বর্তমানে রাজ কাপুরের সন্তানদের মধ্যে জীবত রয়েছেন করিনার বাবা অর্থাৎ রাজ কাপুরের বড় ছেলে রণধীর কাপুর, আর রাজ কাপুরের মেয়ে রিমা জৈন। বাকি তিন ছেলেমেয়ের মধ্যে রাজীব কাপুর, ঋষি কাপুর, ঋতু নন্দা আর কেউই বেঁচে নেই। ঋষি কাপুরের ছেলে রণবীর ও মেয়ে ঋদ্ধিমা রয়েছেন। রণবীর-ঋদ্ধিমা করিনা-করিশ্মার কাকার ছেলে-মেয়ে।

 

বায়োস্কোপ খবর

Latest News

হুইলচেয়ারে কারও মুখোমুখি হতে চাইনি- দুর্ঘটনার ভয়াবহ স্মৃতি পিছু ছাড়ছে না পন্তের মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৩০ মে’র রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৩০ মে’র রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৩০ মে’র রাশিফল ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.