বাংলা নিউজ > বায়োস্কোপ > K3G থিম পার্টি থেকে বেরিয়ে মুখ লুকোলেন করিনা, নেটপাড়া বলল, ‘মদ খেয়ে আছে নাকি?’

K3G থিম পার্টি থেকে বেরিয়ে মুখ লুকোলেন করিনা, নেটপাড়া বলল, ‘মদ খেয়ে আছে নাকি?’

K3G থিম পার্টি থেকে বেরিয়ে গাড়িতে করিনা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

চলতি বছর ২০ বছর পেরিয়েছে করণ জোহর পরিচালিত ছবি 'কভি খুশি কভি গম'।সেই উপলক্ষেই করণের রাখা K3G থিম পার্টিতে হাজির হয়েছিলেন করিনা কাপুর।

২০০১ সালে ডিসেম্বরে বক্স অফিস কাঁপিয়ে মুক্তি পেয়েছিল 'কভি খুশি কভি গম'। চলতি বছর ২০ বছর পেরিয়েছে করণ জোহর পরিচালিত সেই ছবি। অমিতাভ বচ্চন,শাহরুখ খান, হৃতিক রোশন, জয়া বচ্চন, কাজল, করিনা কাপুর অভিনীত সেই ছবি চুরমার করেছিল বক্স অফিসের জমে থাকা বহু রেকর্ড। বুধবার রাতে এই ছবি উপলক্ষেই K3G থিম পার্টি দিয়েছিলেন করণ। পার্টিতে হাজির হয়েছিলেন করিনা কাপুর, করিশ্মা কাপুর, অমৃতা অরোরা-রা। সেই পার্টি থেকে বেরোনোর সময় পাপারাৎজিরা গাড়িতে বসা করিনার ছবি তুলতে গেলে একটি হুডি দিয়ে নিজের মুখ আড়াল করে ফেলেন করিনা।

ইনস্টাগ্রামে এক পাপারাৎজির অ্যাকাউন্ট থেকে শেয়ার করা ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে পাপারাৎজিদের দেখামাত্রই কালো রঙের হুডি দিয়ে নিজের মুখ আড়াল করে নিচ্ছেন K3G-র 'পু'। পাশে বসা করিশ্মা তখন খিলখিলিয়ে হেসে উঠেছেন ছোট বোনের এই কীর্তি দেখে। তারপর দেখা গেল, তিনিই জোর করে করিনার মুখের সামনে থেকে সেই হুডি টেনে নামানোর চেষ্টা করে যাচ্ছেন। জানিয়ে রাখা ভালো, ওই হুডিটিও যে K3G থিম পার্টির-ই পোশাক ছিল তা বোঝা গেল তাতে 'জিম ক্লাস টুডে' কথাটুকু দেখেই। 'কভি খুশি কভি গম' ছবিতে করিনা অভিনীত 'পু' চরিত্রটির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত।

পরে অবশ্য, হুডি সরিয়ে চুল ঠিক করতে করতে জানলার কাঁচের ওপার থেকে পাপারাৎজিদের দিকে হাসিমুখে পোজ দিতে দেখা গেল 'বেবো'কে। ওই একমুহূর্তের জন্য তাঁর চোখমুখ ও ভাবভঙ্গি দেখে নেটপাড়ার এক অংশের সন্দেহ, পার্টিতে অতিরিক্ত মদ্যপান করে ফেলেছিলেন করিনা। তাই হয়ত পাপারাৎজিদের ক্যামেরার মুখোমুখি হতে চাইছিলেন না।

বায়োস্কোপ খবর

Latest News

কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনা নিয়ে রেল বোর্ডের দাবি কতটা যুক্তিসঙ্গত? ক্রমেই ঘনীভূত রহস্য চকচকে ছোট কালো পোশাক সোনাক্ষীর, গ্ল্যামারাস ব্যাচেলার পার্টি জাহিরের হবু বউয়ের গ্রুপ থেকে ছিটকে গিয়ে কত টাকা পুরস্কার পাচ্ছে পাকিস্তান? বাংলাদেশ পাবে অনেক বেশি বুমরাহর বলে দীর্ঘক্ষণ ঘাম ঝরালেন বিরাট! ভারতের অনুশীলনের মাঝে রোহিতের নজরে পিচ এবার শুধু ত্বকের যত্ন নয়, চুলের যত্ন নিতেও সঙ্গে রাখুন গ্লিসারিন আম্বানিদের পার্টিতে সলমন আর ধোনি যা করলেন! কাণ্ড দেখে অবাক নেটপাড়া ভাগ্যের জোরে ২০২৬-র T20 বিশ্বকাপে খেলবে পাকিস্তান, আর কোন ১১ দলের জায়গা পাকা? বিরল স্নায়ুর রোগ, শ্রবণ ক্ষমতা হারিয়েছেন অলকা ইয়াগনিক! গায়িকার হৃদয়বিদারক পোস্ট কালীঘাটে স্কাইওয়াক নির্মাণে ব্যবসায় ক্ষতি, ক্ষতিপূরণের চেয়ে হাই কোর্টে মামলা রুদ্রাক্ষ ধারণের ইচ্ছা আছে, জানুন কত মুখী আপনার জন্য সঠিক

T20 WC 2024

পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.