ইনস্টাগ্রামে কার্তিককে এক লক্ষ টাকা অফার করে সেই ভক্ত! (ছবি-ইনস্টাগ্রাম)
ইনস্টাগ্রামে কার্তিককে এক লক্ষ টাকা অফার করে সেই ভক্ত! (ছবি-ইনস্টাগ্রাম)

কার্তিক আরিয়ানকে এক লক্ষ টাকা দেওয়ার প্রস্তাব ভক্তের! কী বললেন অভিনেতা?

  • এতো মেঘ না চাইতেই জল! শুধুমাত্র ইনস্টাগ্রামে একটা রিপ্লাই দেওয়ার জন্য কার্তিককে এক লক্ষ টাকার অফার দিল এক অনুরাগী। তাঁকে মজাদার জবাব দিয়ে নেটিজেনদের মন জিতে নিলেন কার্তিক।

ব্যবসাটা ভালোই বোঝেন অভিনেতা কার্তিক আরিয়ান। পাশাপাশি সংবাদ শিরোনামে কীভাবে থাকতে হয় সেই কলাতেও সিদ্ধহস্ত সোনু কে টিট্টু কী সুইটি খ্যাত এই অভিনেতা। এক মহিলা ভক্তকে ইন্টারনেটে মজাদার জবাব দিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং কার্তিক আরিয়ান।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে একটি স্টাইলিশ ছবি পোস্ট করেন অভিনেতা। সেখানে জনপ্রিয় মার্কিন টেলিভিশন সিরিজ ব্রেকিং ব্যাডের ওয়াল্টার হোয়াইটের একটি ডায়লগ উদ্ধৃত করে কার্তিক লেখেন, জেস্সে তুমি জানতে চেয়েছিলেন না আমি মেথ(এক ধরণের ড্রাগ) নিয়ে ব্যবসা করছি না টাকা নিয়ে ব্যবসা করছি, তাহলে তোমাকে জানিয়ে রাখি আমি দুটোই করছি না.. আমি শুধু ব্যাবসায় নিজের সাম্রজ্য তৈরি করছি।


কার্তিকের পোস্টে এমন ক্যাপশন দেখে এক ভক্ত লেখেন, ‘ভাই তোকে এক লাখ টাকা দেব, দয়া করে বোনকে একটা জবাব দিয়ে দে’। এমন সোনালি সুযোগ কার্তিক হাতছাড়া করেন কী করে! তিনিও চটজলদি রিপ্লাই দিয়ে দেন। লেখেন, এই নাও জবাব, টাকা কোথায়?

দেখুন কার্তিকের মজাদার জবাব
দেখুন কার্তিকের মজাদার জবাব



কার্তিকের এই জবাব দেখে তো হেসে কুটোপাটি খাচ্ছে তাঁর অনুরাগীরা। অনেকেই জবাবের বদলে টাকা দেওয়ার কথা উল্লেখ করেছে কমেন্ট বক্সে,কেউ কেউ তো জানিয়েছে শুধুমাত্র ফ্যানেদের জবাব দিয়েই কোটিপতি হয়ে যেতে পারেন কার্তিক!

ইনস্টাগ্রামে হামেশাই ফ্যানেদের জবাব দিয়ে চমকে দেন কার্তিক। কার্তিকের অদ্ভূত অদ্ভূত ইনস্টা পোস্টও হামেশাই উঠে আসে সংবাদ শিরোনামে। এই বছর ভ্যালেন্টাইনস ডে-র দিন কার্তিক একটি কঙ্কালের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছিলেন-...সোনু, গোগো, রজ্জো-র মতো চরিত্রে অভিনয়ের পর আর কেউই আমার সঙ্গে ডেটে যাবে না!



বক্স অফিসে কার্তিকের শেষ ছবি ছিল লাভ আজ কাল টু। আপতত অনিজ বাজমির ভুলভুলাইয়া টুয়ের শ্যুটিং সারছেন অভিনেতা। করোনা আতঙ্কের মাঝেই লখনউতে চলছে এই হরর কমেডির শ্যুটিং। তবে বিশ্ব স্বাস্থ্য সংস্থার সব নির্দেশিকা মেনেই চলছে কাজ।


বন্ধ করুন