বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার ওটিটি-তে দেখুন কার্তিক-কিয়ারার ‘ভুল ভুলাইয়া ২’, জানুন কবে-কোথায় দেখবেন
নেটফ্লিক্সে দেখতে পারবেন এবার ভুল ভুলাইয়া ২। 

এবার ওটিটি-তে দেখুন কার্তিক-কিয়ারার ‘ভুল ভুলাইয়া ২’, জানুন কবে-কোথায় দেখবেন

  • চলতি বছরের হিট ছবির তালিকায় এই মুহূর্তে পয়লা নম্বরে রয়েছে কার্তিক আরিয়ান আর কিয়ারা আডবানির ‘ভুল ভুলাইয়া ২’। সিনেমা হলে না দেখা হয়ে থাকলে, দেখে নিন ওটিটি-তে। 

কার্তিক আরিয়ান আর কিয়ারা আডবানির ‘ভুল ভুলাইয়া ২’ কামাল করেছে বক্স অফিসে। কার্তিকের কেরিয়ারের সবচেয়ে হিট ছবি এটি। তবে অনেকেই হয়তো আছেন যারা কাজের চাপে সিনেমাহলে গিয়ে দেখে উঠতে পারেননি সিনেমাখানা। তাঁদের জন্য সুখবর। এবার আপনি সিনেমা দেখতে পারবেন ওটিটি-তেও। 

‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে মুখ্য চরিত্রে দেখা মিলেছে কার্তিক আরিয়ান, কিয়ারা আডবানি আর টাবুর। ইতিমধ্যেই ১৭৯ কোটির ব্যবসা করে ফেলেছে সিনেমাটি। দর্শকরা হরর কমেডি ঘরনার এইউ ছবিকে ভরে ভরে ভালোবাসা দিয়েছে। এবার সময় ‘ভুল ভুলাইয়া ২’ বক্স অফিসে মুক্তি পাওয়ার। 

কোন ওটিটি-তে আসছে ভুলভুলাইয়া ২?

১৯ জুন থেকে আপনি দেখতে পারবেন সিনেমাটা। ১৯ জুন থেকে এটি নেটফ্লিক্সে হওয়া শুরু হয়েছে। আনিস বাজমির ‘ভুল ভুলাইয়া ২’ হল অক্ষয় কুমারের ২০০৭ সালের ছবি ‘ভুল ভুলাইয়া’-র সিক্যুয়েল। ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন অক্ষয় কুমার আর বিদ্যা বালন। 

দেখতে দেখতে পঞ্চম সপ্তাহে পা রেখেছে ছবিখানা। রবিবারও ছবির সাফল্য নিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন কার্তিক। যেখানে দেখা গিয়েছে গাড়ির ছাদে দাঁড়িয়ে আছেন অভিনেতা। আর চারপাশে ভিড় করেছে অত্যুৎসাহী ভক্তরা। যাকে বলে একেবারে জয়জয়কার ব্যাপার। ক্যাপশনে কার্তিক লিখেছিলেন, ‘পঞ্চম সপ্তাহেও ছবির রমরমা। এই ভালোবাসার জন্যই তো বেঁচে থাকা।’

 

বন্ধ করুন