বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার 'মহাকাব্যিক' প্রেমের ছবির নায়ক কার্তিক আরিয়ান
কার্তিক আরিয়ান।   ছবি সৌজন্যে - ট্যুইটার
কার্তিক আরিয়ান।   ছবি সৌজন্যে - ট্যুইটার

এবার 'মহাকাব্যিক' প্রেমের ছবির নায়ক কার্তিক আরিয়ান

  • ফের একবার খবরে কার্তিক আরিয়ান। জোর খবর,প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার নতুন ছবিতে মুখ্যচরিত্রে দেখা যাবে তাঁকে।পরিচালনার দায়িত্বে রয়েছেন সমীর বিধওয়ান।  

ফের চর্চায় কার্তিক আরিয়ান। কিছুদিন আগেই করণ জোহরের 'দোস্তানা ২' ছবি থেকে বাদ পড়েছেন তিনি। তা নিয়ে কম জলঘোলা হয়নি। এবার জোর খবর,প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার নতুন ছবিতে মুখ্যচরিত্রে দেখা যাবে তাঁকে। টিনসেল টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে এই প্রখ্যাত প্রযোজক এক 'মহাকাব্যিক প্রেম' এর ছবি তৈরি করতে চলেছেন। সেই রোম্যান্টিক ছবির নায়কের ভূমিকায় দর্শকদের সামনে হাজির হবেন কার্তিক। আরও শোনা যাচ্ছে,এমন চরিত্রে এর আগে কার্তিককে দেখেননি দর্শক।তাছাড়া, এমনিতেও এই অভিনেতার দুস্টু-মিষ্টি রোম্যান্টিক ইমেজে ভিজেছে দর্শকের মন। কার্তিক অভিনীত ‘প্যায়ার কা পঞ্চনামা’, ‘সোনু কে টিটু কি সুইটি’, ‘পতি পত্নী অর ওহ' প্রভৃতি ছবির বক্স অফিস কালেকশনই সেকথার প্রমাণ দেয়। তাই অভিনেতার এই 'রোমিও' ইমেজকেই পুঁজি করেই তাঁর নতুন প্রেমের ছবি বাজিমাৎ করতে চাইছেন সাজিদ নাদিদাওয়ালা। 

সূত্রের খবর,ইতিমধ্যেই এই ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন কার্তিক। এই 'মহাকাব্যিক প্রেমগাথা'-র গল্প ও চিত্রনাট্য শুনেই মনে ধরেছিল কার্তিকের। তাই আর দেরি করেননি তিনি। প্রসঙ্গত, এই ছবির পরিচালকের আসনে দেখা যাবে জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক সমীর বিধওয়ান-কে। ২০১৯ সালে 'আনন্দী গোপাল' ছবির জন্য জাতীয় পুরস্কারে সম্মানিত হয়েছিলেন তিনি। এই ছবির মাধ্যমেই বলিউডে 'ডেবিউ' হতে চলেছে পরিচালকের। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই জোরকদমে নাকি শুরু হয়ে গেছে ছবির প্রি-প্রোডাকশনের কাজ। যদিও ছবির নাম এখনও ঠিক হয়নি। ছবির বাকি কাস্টিং নিয়েও চলছে নানা পরিকল্পনা। বর্তমানে এই করোনা পরিস্থিতি কেটে গেলেই এই ছবির বিষয়ে আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া হবে প্রযোজক সংস্থার তরফে।

বন্ধ করুন