বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: অসুস্থ প্রতিযোগীর স্বপ্নপূরণ করলেন অমিতাভ,মিলিয়ে দিলেন 'ভালোবাসা'র সাথে
কেবিসি-র মঞ্চেই পঙ্কজের ইচ্ছেপূরণ করলেন অমিতাভ। (ছবি সৌজন্যে - ফেসবুক)
কেবিসি-র মঞ্চেই পঙ্কজের ইচ্ছেপূরণ করলেন অমিতাভ। (ছবি সৌজন্যে - ফেসবুক)

KBC 13: অসুস্থ প্রতিযোগীর স্বপ্নপূরণ করলেন অমিতাভ,মিলিয়ে দিলেন 'ভালোবাসা'র সাথে

ছোট পর্দায় রমরমিয়ে চলছে কেবিসি-র ওই নতুন সিজন। কেবিসি-র ‘আশা অভিলাষা’ উদ্যোগের অংশ হিসাবে শো-তে প্রতিযোগী পঙ্কজের স্বপ্ন পূরণ করলেন অমিতাভ।

জমিয়ে শুরু হয়ে গেছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ নম্বর সিজন। গত মাস থেকেই শুরু হয়েছে এই নতুন সিজনের সম্প্রচার। সোম থেকে শুক্র সোনি টিভিতে সম্প্রচারিত হয় এই গেম শো। পাশাপাশি সোনি লিভ অ্যাপ এবং জিও টিভি-তে দেখা যায় কৌন বনেগা ক্রোড়পতি।মাস ঘুরতে না ঘুরতেই ছোটপর্দায় রমরমিয়ে চলছে কেবিসি-র ওই নতুন সিজন। এবার কেবিসিতে নতুন চমক সঞ্চালক অমিতাভ বচ্চনের। নতুন প্রোমোতে ‘আশা অভিলাষা’ বলে নতুন একটি ধারণা এক সপ্তাহের জন্য ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র মঞ্চে ঘোষণা করেছেন। সেই সময় তিনি বলেছেন, দর্শকদের ইচ্ছে পূরণের চেষ্টা করবেন তিনি। ‘আশা অভিলাষা’ সপ্তাহের ধারণা ব্যাখ্যা করতে গিয়ে ভিডিয়োর শুরুতে অভিনেতা বলেছেন, ‘এই উদ্যোগের মাধ্যমে, আমরা আমাদের স্টুডিয়োর দর্শক, আমাদের প্রতিযোগী, এমনকি বাড়িতে দর্শকদের ইচ্ছে পূরণের চেষ্টা করব’।

কেবিসি-র ‘আশা অভিলাষা’ উদ্যোগের অংশ হিসাবে শো-তে হাজির হয়েছিলেন ছত্তিশগড়ের এক ছাত্র, পঙ্কজ কুমার সিং।সোমবারের কেবিসির এপিসোডে অমিতাভ বচ্চনকে পঙ্কজ জানান, তিনি একটি কঠিন শিড়দাঁড়ার রোগের শিকার, যার নাম জুভেনাইল অ্যাঙ্কিলোসিং স্পন্ডিলাইটিসেস (Juvenile Ankylosing Spondylitis).।এই স্পন্ডিলাইটিসের জেরে তাঁর পিঠ, শরীরের বিভিন্ন জয়েন্ট এবং উরু,পায়ের পাতা ও কাঁধে মারাত্মক যন্ত্রণা হয়। সঠিকভাবে হাঁটতে পারেন না তিনি। স্নাতক হয়েও কাজ পাননি কোনও। এই শো শেষে পঙ্কজ আয় করেন ১২ লক্ষ ৫০ হাজার টাকা। 'শাহেনশাহ '-ও তাঁকে ফোন ও ট্রাইপড উপহার দেন। এদিন কেবিসির মঞ্চে স্বপ্নপূরণ হয় পঙ্কজের।

তবে ঘটনার শেষ নয় এখানেই। 'জ্যাকপট স্বপ্নপূরণ' তখনও বাকি ছিল পঙ্কজের। যদিও তা যে এই শোয়ের মঞ্চেই পূর্ন হবে স্বপ্নেও সেই কল্পনা করতে পারেননি তিনি। শো চলাকালীন গল্প-আড্ডার ফাঁকে বিগ-বি’কে পঙ্কজ জানান অভিনেত্রী জেনেলিয়া ডি’সুজার প্রতি তাঁর অনুরাগের কথা। 

পাল্টা 'বিগ বি'-ও জানান, বড়পর্দায় ডেবিউ করার আগে জেনেলিয়া তাঁর সঙ্গে অনেক কাজ করেছেন। এমনকি জেনেলিয়ার টিভির প্রথম কাজ তাঁর সঙ্গেই। এর পরেই পঙ্কজকে রীতিমতো চমকে দিয়ে হটসিটে বসে বসেই জেনেলিয়াকে ফোন ঘোরান বিগ-বি। সবাইকে অবাক করে দিয়ে ভিডিয়ো কলে জেনেলিয়া কথাও বলেন পঙ্কজের সঙ্গে। ততক্ষণে আনন্দে সপ্তম স্বর্গের সিঁড়িতে পা রেখেছেন পঙ্কজ। শুধু তাই নয়, জেনেলিয়া তাঁকে জানান তিনিও পঙ্কজকে যথেষ্ট ভালোবাসেন। কোনওরকমে কাঁপা কাঁপা গলায় তাঁকে বলতে শোনা যায়, 'আজই সব স্বপ্ন পূরণ হচ্ছে। জীবনে এর চেয়ে বেশি কিছু চাওয়ার নেই আমার'।লেখাই বাহুল্য, ইতিমধ্যেই নেটপাড়ায় দারুণ ভাইরাল হয়েছে 'বিগ বি' এবং পঙ্কজের সেই মুহূর্তের ভিডিও। একজন অসুস্থ প্রতিযোগীর আশা পূরণের জন্য নেটজেনরাও কুর্নিশ জানিয়েছে 'বিগ বি'-র এই পদক্ষেপকে।

বন্ধ করুন