বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: ‘প্রশ্ন আরও শক্ত করুন’! কেবিসি-র প্রযোজককে উপদেশ, কী জবাব মিলল জানেন?
প্রযোজক সিদ্ধার্থ বসু-র সঙ্গে অমিতাভ। 
প্রযোজক সিদ্ধার্থ বসু-র সঙ্গে অমিতাভ। 

KBC 13: ‘প্রশ্ন আরও শক্ত করুন’! কেবিসি-র প্রযোজককে উপদেশ, কী জবাব মিলল জানেন?

  • এক নেটিজেন টুইটারে ট্যাগ করেছেন কৌন বনেগা ক্রড়োরপতি-র প্রযোজক সিদ্ধার্থ বসুকে!

কৌন বনেগা ক্রড়োরপতি-র প্রযোজক সিদ্ধার্থ বসু এবার সোশ্যাল মিডিয়ায় পেলেন নতুন উপদেশ। দর্শকের কাছ থেকে পরামর্শ এল সোজাসুজি। জানেন কী সেটা? প্লে অ্যালং খেলার প্রশ্ন আরও শক্ত করার কথা বললেন এক দর্শক টুইটারে। তাঁকে জবাবও দিলেন সিদ্ধার্থ। 

কেবিসি-তে অংশগ্রহনকারী যেমন সঠিক উত্তর দিয়ে জিতে নিতে পারবেন ৭ কোটি, তেমনই বাড়ি বসে যাঁরা টিভিতে এই খেলা দেখছেন, তাঁদের জন্যও রয়েছে ১ লাখ টাকা জেতার সুযোগ। সোনি লিভ অ্যাপের মাধ্যমে সঠিক উত্তর দিয়ে তাঁরা পেয়ে যাবেন ১ লাখ টাকা। 

ওই টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘সম্মানীয় সিদ্ধার্থ বসু স্যার, এটা আমাদের বিনীত অনুরোধ যদি আপনারা খেলা আরও শক্ত করতে চান লাখপতিকে খুঁজে নিতে তাহলে বোনাস প্রশ্ন করুন জিকে থেকে। অনুমানের প্রশ্ন করবেন না দয়া করে। আপনার উত্তরের অপেক্ষায় রইলাম।’

যার জবাবে শো-র প্রযোজক সিদ্ধার্থ লিখেছেন, ‘আমি আরও একবার বিষয়টা স্পষ্ট করে দিতে চাই যে প্লে অ্যালং-র সাথে আমার কোনও সম্পর্ক নেই। এই বিষয়ে কোনও প্রশ্ন বা মতামতের জন্য ট্যাগ করুন সোনি লিভ-কে। kbcresponse@setindia.com-এ মেলও করতে পারেন।’

গত মাসে এক দর্শক সোশ্যাল মিডিয়ায় দাবি করেছিলেন কেবিসি-তে হট সিটে বসে অমিতাভের করা প্রশ্ন ও উত্তর দুটোই ভুল ছিল। যার জবাবও দিতে দেখা গিয়েছিল সিদ্ধার্থকে। 

চলতি বছরের অগস্ট থেকেই শুরু হয়েছে কেবিসি-র ১৩ নম্বর সিজন। এর মধ্যেই ৩ প্রতিযোগী পৌঁছেছেন ১ কোটির প্রশ্নে। যদিও সঠিক উত্তর দিয়ে এবারের সিজনের প্রথম কোটিপতি হয়েছেন হিমানী বুন্ডেলা। বাকি দু'জন সঠিক উত্তর জানা না থাকায় শো ছেড়েছেন ৫০ লাখ নিয়ে।

বন্ধ করুন