বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: ‘৭ কোটির চেয়েও কঠিন’ প্রশ্ন প্রতিযোগির কাছে রাখলেন অমিতাভ! উত্তর মিলল?
অমিতাভ কী প্রশ্ন করলেন!
অমিতাভ কী প্রশ্ন করলেন!

KBC 13: ‘৭ কোটির চেয়েও কঠিন’ প্রশ্ন প্রতিযোগির কাছে রাখলেন অমিতাভ! উত্তর মিলল?

  • প্রতিযোগী প্রাণশু ত্রিপাঠীর কাছে কী এমন প্রশ্ন রাখলেন অমিতাভ, যা সাত কোটির প্রশ্নের চেয়েও বেশি কঠিন? 

কেবিসির চলতি সিজন আরও ঝলমলে, আরও রঙিন, আরও মজার। কেবিসির ১৩ নম্বর সিজনে প্রতিযোগিদের নানান প্রশ্নবাণেও বিদ্ধ হচ্ছেন অমিতাভ, আবার কেউ সামনে রাখলেন অদ্ভূত অনুরোধ। কৌন বনেগা ক্রোড়পতির চলতি সিজনে বৃহস্পতিবার হটসিটে অমিতাভের মুখোমুখি হবেন প্রাণশু ত্রিপাঠী। এপিসোডের আগাম ঝলক বলছে ১ কোটির প্রশ্নের মুখোমুখি হবেন প্রাণশু (Pranshu)। কিন্তু প্রতিযোগির কথায় ৭ কোটির চেয়েও কঠিন প্রশ্ন তাঁর সামনে রেখেছেন অমিতাভ। আর সেই প্রশ্ন কিন্তু সরাসরি এই গেম-এর সঙ্গে যুক্ত নয়।

এক কোটির প্রশ্নের মুখোমুখি হওয়া এই প্রতিযোগির ধ্যান-জ্ঞান, ক্রিকেটার রোহিত শর্মা। ভারতীয় ক্রিকেটের তারকা ব্যাটসম্যানের দারুণ ভক্ত প্রাণশু।সে কথা আগেই জেনেছিলেন বিগ বি। তিনি সবার সামনে হাটে হাঁড়ি ভেঙে বলেন, ‘ইনি ক্রিকেটার রোহিত শর্মার বিরাট ফ্যান। রোহিতের ছবি নিজের ওয়ালেটে নিয়ে ঘুরে বেড়ান, অথচ এঁনার প্রেমিকা আছে, অনামিকাজি। তাঁর ছবি কিন্তু সঙ্গে রাখেন না’। 

অমিতাভের মুখে একথা শুনে প্রাণশু হাসিমুখে জানায়, কলেজে পড়তে পড়তে অনামিকার সঙ্গে তাঁর পরিচয়। প্রেমিকা দারুণ সুন্দরী, অথচ সে খুব সাধারণ দেখতে ছেলে- এমনটাও বলতে শোনা যায় প্রাণশুকে। এরপরই বোমা ফেলেন অমিতাভ। তিনি সরাসরি প্রশ্ন করেন, ‘আচ্ছা দুজনের মধ্যে বাছতে বললে তুমি কাছে বেছে নেবে, রোহিত শর্মা না অনামিকা?’ প্রশ্ন শুনেই তো মাথায় আকাশ ভেঙে পড়ে প্রাণশু, সে জানায়- ‘এটা সাত কোটির প্রশ্নের চেয়েও বেশি কঠিন, স্যার আপনি তো কোনও লাইফলাইনও দিলেন না এর উত্তর দিতে’। 

প্রাণশু-র এই জবাবে হাসিতে ফেটে পড়েন অমিতাভসহ উপস্থিত দর্শক। তবে বাস্তবজীবনে সত্যিই দারুণ মজার মানুষ প্রাণশু, তার ঝলক আরও দেখেছে দর্শক। আগেও একটি প্রোমো সামনে এসেছিল সেখানে অমিতাভ বচ্চনকে সরাসরি প্রাণশু বলে বসেন, তাঁর বন্ধগলার পকেট স্কোয়ার মোটে ভালো নয়। 

চলতি সিজনে ইতিমধ্যেই হিমানি বুন্দেলা এক কোটি টাকা জিতেছেন। দ্বিতীয় প্রতিযোগী হিসাবে সেই কারনামা কী করে দেখাতে পারবে প্রাণশু? তা জানতে অপেক্ষা আর কয়েক ঘন্টার। 

বন্ধ করুন