বাংলা নিউজ > বায়োস্কোপ > 'পড়াশোনা করতাম না, খালি...' কেবিসির মঞ্চে অমিতাভের কলেজের জুনিয়র, খেলার মাঝেই হোস্টেল রুম নিয়ে উসকে গেল নস্টালজিয়া

'পড়াশোনা করতাম না, খালি...' কেবিসির মঞ্চে অমিতাভের কলেজের জুনিয়র, খেলার মাঝেই হোস্টেল রুম নিয়ে উসকে গেল নস্টালজিয়া

কেবিসির মঞ্চে অমিতাভের কলেজের জুনিয়র

KBC 15: কিরোরি মাল কলেজের হোস্টেলের যে ঘরে থাকতেন অমিতাভ সেই ঘরে বর্তমানে যিনি থাকে তিনিই এদিন এসেছিলেন কৌন বনেগা ক্রোড়পতি খেলতে। এসে কী জানালেন?

কৌন বনেগা ক্রোড়পতি ১৫ এর সদ্য সম্প্রচারিত হওয়া পর্ব শুরু হয় গত পর্বের অংশগ্রহণকারী ললিত কুমারকে দিয়ে। তিনি ২৫ লাখের প্রশ্নের সঠিক উত্তর দিতে পারেন না এবং বাদ হয়ে যান। তাঁকে এই অর্থের জন্য জিজ্ঞেস করা হয় কোন অভিনেত্রী মায়ানমারে জন্মগ্রহণ করেন কিন্তু দ্বিতীয় বিশ্বযুদ্ধে সময় ভারতে পালিয়ে আসেন। তিনি উত্তরে সুরাইয়া বলেন যা ভুল। আসল উত্তর হতো হেলেন।

এরপর অবিনাশ ভারতী নামক এক ব্যক্তি হট সিটে এসে বসেন ফাস্টেস্ট ফিঙ্গার রাউন্ডের পর। যদিও তিনি হট সিটে বসার আগে কান্নায় ভেঙে পড়েন এবং মাটিতে বসে পড়েন। অমিতাভ গিয়ে তাঁকে সান্ত্বনা দেন।

এদিন অবিনাশ কথায় কথায় জানান তিনি তাঁর সঙ্গে কাউকে আনতে পারেননি কারণ তিনি তাঁর গ্রামে একমাত্র ব্যক্তি যে বাইরে পড়াশোনা করতে এসেছে। তিনি এও জানান যে বাড়ি ছাড়ার সময় বাবা মাকে শপথ করে এসেছেন যে যখন তিনি নিজের পায়ে দাঁড়াবেন তখন তিনি ফের ফিরে যাবেন নিজের গ্রামে। গত ৪ বছর তিনি বাড়ি যাননি।

আরও পড়ুন: 'ফিল্ম ইন্ডাস্ট্রি আমার সঙ্গে ...' বছর শেষের আগে বলিউডের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিলেন সুধা

আরও পড়ুন: 'এটা কোনও ম্যাচ নয়, আমরা বিনোদন দিতে চাই', ডাঙ্কি লড়াই নিয়ে সাফ বার্তা সালারের পরিচালকের

কিরোরি মাল কলেজে পড়াশোনা করছেন তিনি যেখানে অমিতাভ পড়েছেন। সেই প্রসঙ্গে টেনে এই ব্যক্তি বলেন, 'স্যার আমি আপনার জুনিয়র। আমি যেখানে ৩ বছর কাটিয়েছেন রুম নম্বর ২৭ এ আমিও সেখানে গত ৩ বছর ধরে আছি।' এই কথা শুনে অমিতাভ জিজ্ঞেস করেন যে সেই ঘরটা এখনও আগের মতো আছে কিনা। এরপর নিজের স্মৃতি হাতড়ে বলেন, 'ঘরটা একদম কোনার দিকে ছিল। আমি কিছু পড়াশোনা করতাম না। সুযোগ পেলেই জানলা দিয়ে পালিয়ে সিনেমা দেখতে যেতাম। তখন খুব মজা করেছি।'

এরপর বিগ বি আরও বলেন, 'আমি বিএসসি করেছি কিন্তু তার বিও কাজে লাগাতে পারেনি।' এদিন তিনি ৩ লাখ ২০ হাজার টাকার জন্য অডিয়েন্স পোল লাইফলাইন নেন এবং সেটার সঠিক উত্তর দেন। এরপর সুপার সান্দুক রাউন্ড খেলে সেই লাইফলাইন ফিরে পেয়ে যান।

বায়োস্কোপ খবর

Latest News

পুরস্কার মূল্যে IPL-এর ধারে-কাছেও নেই T20 বিশ্বকাপ! কত টাকা পায় বিশ্বজয়ীরা? ‘‌শওকত মোল্লাকে আমি প্রাণের চেয়ে বেশি ভালবাসি’‌, সিবিআই তলবের পরই প্রশংসা মমতার পিসি- ভাইপো যার বাড়িতেই লুকিয়ে থাকুক, সওকতকে চুলের মুঠি ধরে জেলে ভরা উচিত CBIএর শাহরুখকে ছাপিয়ে এক নম্বরে দীপিকা! কীসের নিরিখে 'কিং'কে টপকে গেলেন রণবীর ঘরণী? ভোটের আগের রাতে বাড়িতে থাকবেন না, BJP এজেন্টদের কেন এমন পরামর্শ দিলেন শুভেন্দু? England Women বনাম Pakistan Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভাঙড়ে দাঁড়িয়ে মমতার পুলিশকে চিটিংবাজ বললেন শুভেন্দু, ভোটারদের বললেন বদলা নিন ‘পিরিয়ডস কা মতলব…', স্কুলে গিয়ে ছাত্রীদের সঙ্গে ঋতুস্রাব নিয়ে গান শ্রেয়া-সুনিধির Video: দাউদাউ করে উঠছে ধোঁয়া! রজৌরির জঙ্গলে ভয়াবহ অগ্নিকাণ্ড ‘কোনটা আসল কোনটা নকল বুঝতে শিখুন’, একসঙ্গে রাহুলের ২ ‘প্রাক্তন’ সন্দীপ্তা-রুকমা

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.