বাংলা নিউজ > বায়োস্কোপ > কীভাবে ভাইব্রেটর ব্যবহার করতে হয়, জানতেন না কিয়ারা
কিয়ারা আডবানি
কিয়ারা আডবানি

কীভাবে ভাইব্রেটর ব্যবহার করতে হয়, জানতেন না কিয়ারা

  • নেহা ধুপিয়াকে নো ফিল্টার নেহা অনুষ্ঠানে তিনি জানান যে করণ প্রায় প্রতিটি সিনই শিখিয়ে পড়িয়ে দিচ্ছিলেন

করণ জোহরের লাস্ট স্টোরিতে কিয়ারা আডবানির বিখ্যাত ভাইব্রেটর সিনটির কথা প্রায় সবাই জানেন। নেটিজেনদের মধ্যে ঝড় তুলেছিল সেটি। অনেক নীতি পুলিশ যদিও এই সিন নিয়ে প্রশ্নও করেছিলেন। এবার সেই অংশটির চিত্রায়ন নিয়ে চমকপ্রদ তথ্য ফাঁস করলেন কিয়ারা আডবানি। 

তিনি নেহা ধুপিয়াকে নো ফিল্টার নেহা অনুষ্ঠানে জানান যে করণ প্রায় প্রতিটি সিনই শিখিয়ে পড়িয়ে দিচ্ছিলেন। কিন্তু ভাইব্রেটর কিভাবে ব্যবহার করতে হয় সেটি জানতেন না এই তরুণী। তাই তাঁকে সেটি গুগল করে দেখতে হয়। কিয়ারা বলেন যে আগলি ট্রুথ সহ কয়েকটি আগের ছবি দেখে কিছুটা তিনি অনুমান করে নিয়েছিলেন কেমন ভাবে অভিনয় করতে হবে। 

তবে তারপর তিনি বেশি না ভেবে সোজা শ্যুটিংয়ে চলে যান ওই সিনের। বেশি টেক নেওয়া হয়নি কারণ ওরকম সিন শ্যুট করা খুবই কষ্টদায়ক বলে জানান কিয়ারা। তিনি বলেন যে পুরোটাই তাঁকে ফেক যোগায় নিশ্বাস নেওয়ার মতো করে অভিনয় করতে হয়েছিল। ছবিতে স্বামীর সঙ্গে যৌন সম্পর্কের অভাবের জেরে ভাইব্রেটর ব্যবহার করেন কিয়ারার চরিত্র। 

অতীতে কিয়ারা বলেছেন যে সমাজে একসময় কিসিং সিন নিয়ে আপত্তি ছিল, যেটি এখন কেটেছে। ধীরে ধীরে এমন সিন নিয়েও গোঁড়ামি কাটবে বলে তিনি আশা প্রকাশ করেন। অনেক বেশি লোক এই নিয়ে নিজেদের মনের ভাব প্রকাশ করবেন বলে তিনি জানান। 

কিয়ারার শেষ ছবি ছিল নেটফ্লিক্সে রিলিজ হওয়া গিলটি। এরপর অক্ষয় কুমারের সঙ্গে লক্ষ্মী বম্বে তাঁকে দেখা যাবে। তারপর মুক্তি পাওয়ার কথা ইন্দু কি জাওয়ানি ও ভুল ভুলাইয়া ২। 

 

বন্ধ করুন