বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiara-Sidharth: বিয়ে মিটতেই সিদ্ধার্থের সঙ্গে তুমুল তর্ক! ‘বরের ইচ্ছেই ছিল না’, ফাঁস করলেন কিয়ারা

Kiara-Sidharth: বিয়ে মিটতেই সিদ্ধার্থের সঙ্গে তুমুল তর্ক! ‘বরের ইচ্ছেই ছিল না’, ফাঁস করলেন কিয়ারা

বিয়ের মুহূর্ত (ছবি-ইনস্টাগ্রাম) (PTI)

Kiara Advani-Sidharth Malhotra: চলতি বছর ফেব্রুয়ারি মাসে রাজস্থানের জয়সলমীরে রূপকথার বিয়ে সারেন সিদ্ধার্থ-কিয়ারা। পরিণতি পায় ‘শেরশাহ’ জুটির প্রেমের গল্প। কিন্তু বিয়ে মিটতেই কেন বউয়ের সঙ্গে ঝামেলা বেঁধেছিল নায়কের?

তাঁদের প্রেম নিয়ে গত কয়েক বছর ধরে কম চর্চা হয়নি। সিদ্ধার্থ-কিয়ারার প্রেম ছিল বি-টাউনের ‘ওপেন সিক্রেট’, তা সত্ত্বেও প্রকাশ্যে সম্পর্কে থাকার কথা কোনওদিনই স্বীকার করেননি জুটি, পাছে নজর লেগে যায়! চলতি বছর ফেব্রুয়ারি মাসে সাত পাকে বাঁধা পড়েছেন সিদ্ধার্থ-কিয়ারা। রূপকথার সেই বিয়ে নিয়েও মুখে কুলুপ এঁটেছিলেন তারকা জুটি। ‘শেরশাহ’ জুটির বিয়ের ছবি আর ভিডিয়ো ভাইরাল রয়েছে নিমেষে। সিড-কিয়ারার বিয়ের পোস্ট ‘লাইক’-এর মামলায় নয়া রেকর্ড গড়েছে। কিন্তু জানেন কি সিদ্ধার্থ মালহোত্রার একবারেই ইচ্ছে ছিল না বিয়ের ছবি প্রকাশ্যে আনবার! হ্যাঁ, এমনটাই ফাঁস করলেন অভিনেতার স্ত্রী।

রাজস্থানের জয়সলমীরের রাজকীয় আয়োজনে বিয়ে সেরেছেন সিদ্ধার্থ-কিয়ারা। বিয়ের পরই নিজেদের সম্পর্ককে আনুষ্ঠানিক সিলমোহর দেন জুটি। বিয়ের একগুচ্ছ মিষ্টি ছবি পোস্ট করে তাঁরা লেখেন- ‘এবার আমাদের পার্মানেন্ট বুকিং হয়ে গেল। জীবনে চলার পথে আপনাদের সকলের ভালোবাসা আর আর্শীবাদ একান্ত কাম্য'। পরবর্তীতে এই রূপকথার বিয়ের ভিডিয়োও সামনে এসেছে। যেখানে মণ্ডপে দাঁড়িয়ে থাকা সিদ্ধার্থের দিকে ফিল্মি কায়দায় হেঁটে গিয়েছেন কনে কিয়ারা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কিয়ারা ফাঁস করেছেন, সিদ্ধার্থ একেবারেই চাননি বিয়ের ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে। সেই নিয়ে দম্পতির নাকি বেজায় তর্কাতর্কিও হয়েছিল। কিয়ারা বলেন, ‘ও একেবারেই চায়নি বিয়ের মুহূর্ত আমরা সোশ্যালে পোস্ট করি। যে ভিডিয়োটি পোস্ট করা হয়েছিল, সেটা নিয়ে বিশাল তর্ক হয়েছিল। সিড খুব প্রাইভেট মানুষ, মাঝেমধ্যে মনে হয় একটু বেশিই ব্যক্তিগত’।

দেখুন সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের সেই ভিডিয়ো-

গোলাপি লেহেঙ্গা আর হিরে-পান্নার গয়নায় সেজে বিয়ের মণ্ডপের দিকে এগিয়ে আসছেন কিয়ারা। তাঁর মাথায় ফুলের শামিয়ানা ধরেছেন পরিবারের সদস্যরা। কিছুটা এগিয়ে এসে গানের তালে নাচতে দেখা গেল কিয়ারাকে। মণ্ডপে অপেক্ষারত সিদ্ধার্থ। চোখাচোখি হতেই বরের সৌন্দর্যের প্রশংসা কিয়ারার, ওদিকে সাজতে বেশি সময় লাগিয়েছেন বউ, ইশারায় বুঝিয়ে দিলেন নায়ক। কিয়ারা-ই প্রথম বরমাল্য দিলেন সিদ্ধার্থের গলায়, তারপর সিদ্ধার্থও পরালেন মালা। তারপর সকলকে সাক্ষী রেখে একে অপরের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলেন। পরিণতি পেল এক পাঞ্জাবি যুবক ও সিন্ধি তরুণীর প্রেম। 

সিদ্ধার্থ নাকি একেবারেই চাননি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হোক এই ভিডিয়ো! বিয়ের পর অবশ্য বউকে প্রকাশ্য়েই চোখে হারান সিদ্ধার্থ। জনসমক্ষে কিয়ারার প্রশংসা করতেও ভোলেন না। সম্প্রতি এক অনুষ্ঠানে নায়ক জানান, ‘আমার জীবনের সবচেয়ে দামি সম্পদ কিয়ারা’। দাম্পত্য জীবন নিয়ে কথা বলতে গিয়ে বলেন, ‘সবে তো শুরু হয়েছে। আমি দারুণ খুশি’। 

প্রসঙ্গত, বিয়ের পর এখনও সিদ্ধার্থের কোনও ছবি মুক্তি পায়নি। নায়কের শেষ রিলিজ ছিল নেটফ্লিক্স ফিল্ম ‘মিশন মজনু’ (জানুয়ারি, ২০২৩)। অন্যদিকে সিদ্ধার্থ ঘরণীকে সম্প্রতি দেখা গিয়েছে ‘সত্যপ্রেম কি কথা’ ছবিতে। আগামিতে সিদ্ধার্থের দেখা মিলবে রোহিত শেট্টির কপ ইউনিভার্সের প্রথম ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স'-এ। কিয়ারা ব্যস্ত তেলুগু ছবি ‘গেম চেঞ্জার’ নিয়ে।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

৪৩০ ফুটের গ্রহাণু এগিয়ে আসছে পৃথিবীর দিকে, কী হতে পারে এর ফলে বজায় ২০২১-র 'ট্র্যাডিশন', বাংলার আসনের নাম বলতে গিয়ে হোঁচট BJP-র জাতীয় নেতার ‘আমি যে কত লোকের সঙ্গে লিভ ইন করেছি…’, জাতীয় পুরস্কার নিয়ে কটাক্ষে জবাব ইমনের থারুরকে হারাতে IT মন্ত্রীকে নামাল BJP, ভোট ময়দানে সুষমার মেয়ে,একাধিক প্রাক্তন CM কেমন কাটবে রবিবার দিনটি? জেনে নিন ৩ মার্চের রাশিফল, ১২টি রাশির জন্য নন্দীমুখ থেকে দধিমঙ্গল, সবটাই নিয়ম মেনে সারলেন কাঞ্চন-শ্রীময়ী দুর্ঘটনার পর প্রাক্তন সংসার টানতে ফের পরাগকেই বিয়ে করবে শিমুল! বিরক্ত দর্শকরা ঝাড়খণ্ডে বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ করা হল, কারা স্থান পেলেন প্রথম দফায়? আম্বানিদের পার্টিতে যাওয়ার আগে আর পরে কী হাল সোনমের! ছবি না দেখলে বিশ্বাস হবে না খালি পায়ে অনন্ত-রাধিকার পার্টিতে পারফর্ম রিহানার, নাচলেন জাহ্নবীর সিনেমার গানেও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.