বাংলা নিউজ > বায়োস্কোপ > Bollywood Actress: এই খুদে এখন গোটা ইন্ডিয়ার ক্রাশ! সদ্য বিয়ে করেছেন, বরও নামী অভিনেতা! চিনলেন?

Bollywood Actress: এই খুদে এখন গোটা ইন্ডিয়ার ক্রাশ! সদ্য বিয়ে করেছেন, বরও নামী অভিনেতা! চিনলেন?

চিনতে পারছেন এই অভিনেত্রীকে? 

Bollywood Actress: চলতি বছরের গোড়াতেই রাজকীয় বিয়ের পর্ব সেরেছেন এই খুদে। ২৩ বছর পুরোনো ভিডিয়ো দেখে চিনে নিন অভিনেত্রীকে। 

পরনে গোলাপি রঙের ফ্রক। ঘরের ভিতর সাইকেল চালাচ্ছে মিষ্টি খুদে। বয়স চার বছর। ভিডিয়োয় তারিখ লেখা ২৫শে জুলাই, ১৯৯৬। খুদের বুদ্ধিদীপ্ত চাউনি, মিষ্টি হাসি আর আধো আধো কথায় মন গলে যাচ্ছে সবার। এই মিষ্টি বাচ্চা এখন বলিউডের প্রথম সারির নায়িকা। দেখে চিনতে পারছেন?

নায়িকার ভক্তদের অবশ্য খুব বেশি অসুবিধা হওয়ার নয়, তবে অন্যদের জন্য চলুন কিছু হিন্টস দিই। প্রথমেই বলি, এই নায়িকার নিজের আসল নামে বিখ্যাত নন। বলিউডে পা দিয়ে নিজের নাম পাল্টাতে বাধ্য হন তিনি, যেহেতু আজকের জমানাতেই সেই নামের অন্য এক নায়িকা রয়েছেন। কাকতালীয়ভাবে সেই খুদের নেমশেক আবার তাঁর স্বামীর প্রাক্তন প্রেমিকা! বুঝলেন?

এই অভিনেত্রীর সৌন্দর্যে বুঁদ গোটা দেশ। মাস কয়েক আগেই রাজকীয় বিয়ে সেরেছেন তিনি। তাঁর স্বামী বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা। এতক্ষণে বুঝে গিয়েছেন নিশ্চয়? হ্যাঁ, এই খুদে আর কেউ নন, অভিনেত্রী কিয়ারা আডবানি।

এই ভিডিয়োটি কিয়ারা আডবানির চার নম্বর জন্মদিনের দিন কয়েক আগে তোলা। সেখানে দেখা যাচ্ছে সাইকেল চালাতে চালাতে মায়ের উদ্দেশ্য তিনি বলছেন, ‘আমার এই অপেক্ষাটা একদম পোষায় না, আমি চললাম’। মেয়ের পাকা কথা শুনে হেসে তাঁর মা বলেন, ‘আচ্ছা ঠিক আছে সুইটহার্ট’।

অনেকেই হয়তো জানেন, কিয়ারা আডবানির জন্মসূত্রে নাম আলিয়া আডবানি। কিন্তু তিনি যখন বলিউডে সিনেমা করতে আসেন, তত দিনে প্রতিষ্ঠা পেয়ে গিয়েছে আলিয়া ভাট। তাই তাঁর ঘনিষ্ঠদের মধ্যে কয়েক জন পরামর্শ দেন, নাম বদলাতে।

সিনেমার জগতের সঙ্গে কিয়ারার পারিবারিক সম্পর্ক বহু দিনের। জুহি চাওলা, সলমন খান তাঁদের পারিবারিক বন্ধু। এই সব অভিজ্ঞদের পরামর্শেই আলিয়া নাম পালটে হয়ে যায় কিয়ারা।

চলতি বছরের গোড়াতেই ধুমধাম করে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সাত পাক ঘোরেন কিয়ারা। একটা সময় আলিয়া ভাটের সঙ্গে প্রেম সম্পর্কে ছিলেন সিদ্ধার্থ। এক আলিয়াকে ছেড়ে অন্য আলিয়াকে মন দেন তিনি। কিয়ারার ভাইরাল ভিডিয়ো দেখে অনুরাগীদের অনেকের মন্তব্য, সিদ্ধার্থ-কিয়ারার হবু সন্তানকে দারুণ মিষ্টি দেখতে হবে। 

বক্স অফিসে কিয়ারার শেষ রিলিজ ছিল সত্যপ্রেম কি কথা। ভুলভুলাইয়া ২-এর সাফল্য রিপিট না হলেও, কার্তিক-কিয়ারা জুটিকে এবারও ভালোবাসা জানিয়েছে দর্শক। আগামিতে রাম চরণের নায়িকা হিসাবে দেখা যাবে তাঁকে। ছবির নাম গেম চেঞ্জার। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গভীর রাতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, অনুষ্ঠান বাড়ি থেকে ফেরার পথে মৃত্যু ১৪ জনের MI-এর সতীর্থ ব্যর্থ করলেন পোলার্ডের লড়াই, ঝড় তুলেও করাচিকে জেতাতে ব্যর্থ কায়রন হয় ডায়ালিসিস, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন প্রভাত রায় দু সপ্তাহ পর, এখন কেমন আছেন? আজকের প্রেম রাশিফলে জেনে নিন আপনার রোম্যান্টিক জীবনে আজ উত্থান নাকি পতন? এতদিনে নামল 'গলার কাঁটা', শাহজাহানের গ্রেফতারির 'ক্রেডিট' নিতে ঝাঁপ তৃণমূলের মোহনবাগানের সুবিধা করে দিল মুম্বই-গোয়া, পারবে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট টেবিল ধ্বংস হয় ১৯টি গির্জা… 'ওদের হাত রক্তে রাঙানো', পাকিস্তানকে 'ধুয়ে দিল' ভারত পেয়ারা পাতা দাঁতের যত্ন ছাড়াও মেদ ঝরানোর মোক্ষম অস্ত্র! উপকার পেতে কীভাবে খাবেন WPL 2024: হেরেও লিগ টেবিলের ২য় স্থানে মুম্বই ইন্ডিয়ান্স, পয়েন্টের খাতা খুলল ইউপি গ্রেফতার শেখ শাহজাহান, ৫৫ দিন কোথায় 'লুকিয়ে' ছিলেন 'সন্দেশখালির বাঘ'?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.