বাংলা নিউজ > বায়োস্কোপ > KIFF : গভীরে যাও… হাতে হাত ধরে গলা মেলালেন সৃজিত-অনুপম, সাক্ষী থাকল ছবিপ্রেমীরা
সৃজিত-অনুপম
সৃজিত-অনুপম

KIFF : গভীরে যাও… হাতে হাত ধরে গলা মেলালেন সৃজিত-অনুপম, সাক্ষী থাকল ছবিপ্রেমীরা

  • ছবি উত্সবের মঞ্চে অনুপমের সঙ্গে গান ধরলেন সৃজিত। মুগ্ধ দর্শকরা।

কলকাতা আর্ন্তজাতিক চলচ্চিত্র উৎসবের অনুষ্ঠানের মঞ্চে সৃজিত-অনুপম। স্মৃতির সাগরে ডুব দিলেন দুজনে। প্রথমবার গাইতে দেখা গেল সৃজিতকে। একসময়ে চাকরি ছেড়ে দু'জনে বেরিয়ে পড়েছিলেন অজানার সন্ধানে। নিজেদের স্বপ্নকে সত্যি করতে কঠোর পরিশ্রম করেছেন দুজনেই। দু’জনের বন্ধুত্বও কারো অজানা নয়। 

‘অটোগ্রাফ’ দিয়ে সাফল্যের হাতছানি পেয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। অন্যদিকে, এই ছবিতেই ‘আমাকে আমার মতো থাকতে দাও’ গানের মাধ্যমে বাংলা ইন্ডাস্ট্রি পেয়েছে নতুন এক প্রতিভাকে। জাতীয় পুরস্কার প্রাপ্তি থেকে বলিউডের ছবিতে সঙ্গীত পরিচালনা- সবটাই এখন অনুপমের ঝুলিতে রয়েছে। পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এগিয়েছেন একের পর এক দারুণ ছবি বাংলা ইন্ডাস্ট্রিকে উপহার দিয়ে।

ছবি উত্সবে প্রতি বছরই রবীন্দ্র সদন প্রাঙ্গনে একতারা মঞ্চে চলচ্চিত্র সংক্রান্ত নানান বিষয় নিয়ে আলোচনা সভা বসে। এইবছর তেমনই এক আলোচনা সভার বিষয় ছিল ‘সিনেমার জন্য গান না, গানের জন্য সিনেমা’। সেই আলোচনাসভাতেই যোগ দিয়েছিলেন সৃজিত,মিথিলা, অনুপম, শিলাজিত্,শ্রীজাতরা।

সৃজিতের পরিচালিত বক্স অফিস মাত করা ছবি ‘২২শে শ্রাবণ’। ছবির প্রতিটি গানে রয়েছে অনুপমের ছোঁয়া। অনুপনের গলায় ‘গভীরে যাও’ দর্শকদের মন ছুঁয়েছে। কলকাতা আর্ন্তজাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে গান গাইতে গাইতে বসার আসন থেকে উঠে সৃজিতের দিকে এগিয়ে গেলেন অনুপম। হাত ধরতে দেখা গেলো সৃজিতের। গায়কের গলায় গলা মিলিয়ে ফেললেন পরিচালক। অনুপমের সঙ্গে ‘গভীরে যাও’তে গলা মেলালেন সৃজিত। সুন্দর মুহূর্তকে ক্যামেরাবন্দি করলেন পরিচালক রাজ চক্রবর্তী। সামাজিক মাধ্যমে সেই ভিডিও শেয়ার করলেন অনুপম রায়। যা মুহূর্তেই ভাইরাল। 

বন্ধ করুন