বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যানসার আক্রান্ত কিরণ খের, সদ্য কাজে ফিরেছেন; কেমন আছেন অভিনেত্রী?
ল্যাপটপের সামনে মগ্ন হয়ে বসে রয়েছেন কিরণ খের। (ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস)
ল্যাপটপের সামনে মগ্ন হয়ে বসে রয়েছেন কিরণ খের। (ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস)

ক্যানসার আক্রান্ত কিরণ খের, সদ্য কাজে ফিরেছেন; কেমন আছেন অভিনেত্রী?

  • কেমন আছে অভিনেত্রীর শারীরিক অবস্থা? নিজেই সদ্য় এক সাক্ষাৎকারে জানিয়েছেন।

ক্যানসারে আক্রান্ত বলিউড অভিনেত্রী কিরণ খের। চলতি বছরের শুরুর দিকে স্ত্রীর ক্যানসার আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন স্বামী তথা অভিনতা অনুপম খের। তিনি আরও জানিয়েছিলেন, সাংসদ-অভিনেত্রীর চিকিৎসা চলছে।

দীর্ঘ কয়েক মাসের 'ব্রেক'এর পর কিছুদিন আগে কাজে ফিরেছেন অভিনেত্রী-রাজনীতিবিদ কিরণ খের। কাজে ফেরার সেই ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্টও করেছিলেন বর্ষীয়ান এই বলি-অভিনেত্রী। স্ত্রীর শারীরিক অবস্থার আপডেট প্রায়শই সোশ্যাল মিডিয়ায় দিয়ে থাকতেন অনুপম। সম্প্রতি একটি সাক্ষাৎকারে কিরণ খের জানিয়েছেন, আগের থেকে এখন অনেকটাই ভালো আছেন তিনি। 

এক সাক্ষাৎকারে কিরণ জানিয়েছেন, 'যখন হাসপাতালে ছিলাম, তখন সেখান থেকেও চিকিৎসার মাঝে কাজ চালিয়ে গিয়েছি। ফোনের মাধ্যমে মানুষের সঙ্গে যোগাযোগ রেখেছি। সদ্যই চণ্ডীগড়ে একটি অক্সিজেন প্ল্যান্ট ভার্চুয়ালি উদ্বোধন করলাম। কারণ, আমার চিকিৎসক আমাদের একেবারেই কোথাও যেতে মানা করেছেন। ক্যানসারের চিকিৎসা চলার কারণে আমার শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা কমে গিয়েছে। তাই এখন আমার বাইরে বেরনো বারণ।'

ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর প্রথম জানতে পেরে কীরকম মনের অবস্থা ছিল? সেই প্রসঙ্গে বলতে গিয়ে অভিনেচত্রী সাক্ষাৎকারে জানিয়েছেন, 'জীবনে যা কিছু আসবে, সবটাই মেনে নিয়ে সামনের দিকে এগিয়ে চলতে হবে। চিকিৎসা ছাড়া সেই মুহূর্তে আর কোনও উপায় ছিল না। চিকিৎসার মধ্যে থাকা এবং নানারকম পার্শ্বপ্রতিক্রিয়ার সঙ্গে লড়াই করতে কেউই চায় না। চিকিৎসকের কাছেই উত্তর নেই যে কীভাবে আর কেন এই রোগ আমার শরীরে বাসা বাঁধল। মেডিকেল সায়েন্সের কাছেও-এর কোনও সঠিক উত্তর নেই। তাই আমারও মেনে নেওয়া ছাড়া উপায় ছিল না।'

আপাতত বাড়ি থেকেই সমস্ত কাজ করছেন কিরণ। চিকিৎসকের পরামর্শ নিয়ে চলছেন। মাসে একবার হাসপাতালে চিকিৎসেকর সঙ্গে দেখা করতে হচ্ছে তাঁকে। আগের তুলনায় অনেকটাই ভালো আছেন অভিনেত্রী। 

 

বন্ধ করুন