বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘নায়কের সঙ্গে শুতে বলেছিল’, কাস্টিং কাউচ নিয়ে সরব 'বিগ বস' তারকা কিশওয়ার!
কিশওয়ার মার্চেন্ট। (ছবি-ইনস্টাগ্রাম)
কিশওয়ার মার্চেন্ট। (ছবি-ইনস্টাগ্রাম)

‘নায়কের সঙ্গে শুতে বলেছিল’, কাস্টিং কাউচ নিয়ে সরব 'বিগ বস' তারকা কিশওয়ার!

কাস্টিং কাউচ নিয়ে কী বললেন হিন্দি টিভির জনপ্রিয় এই মুখ?

খুব শীঘ্রই সন্তানের জন্ম দিতে চলেছেন টিভি তারকা কিশওয়ার মার্চেন্ট। প্রেগন্যান্সি ডায়েট থেকে ফ্যাশন-- সমস্ত কিছুই শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তবে সম্প্রতি ছোট পরদার এই অভিনেত্রীর মুখে শোনা গেল বলিউডে কাস্টিং কাউচের কথা। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে কিশওয়ার জানিয়েছেন সেকথা। 

কিশওয়ার জানান, ‘এটা আমার সঙ্গে মাত্র একবারই হয়েছে। মনে আছে মায়ের সঙ্গে অডিশন দিতে গিয়েছিলাম। অডিশনের শেষে আমাকে জানানো হয়  আমাকে ছবির হিরোর সঙ্গে শুতে হবে। খুব নম্রভাবে না বলে ওখান থেকে চলে এসেছিলাম।’ অভিনেত্রী আরও বলেন, ‘আমি কখনই বলব না এটা প্রায়ই হয় বা এটা স্বাভাবিক। শুধু বলব বলিউড কুখ্যাত হলেও সব ইন্ডাস্ট্রিতেই কাস্টিং কাউচ রয়েছে।’ ছবির প্রযোজক বা নায়ক ‘বড় নাম’ (Big Name) কি না জানতে চাওয়া হলে কিশওয়ার জানান, ‘হ্যাঁ, খুব বড়।’

এই ঘটনার জন্যই কি নিজেকে বলিউড থেকে দূরে রেখেছেন কিশওয়ার? যদিও অভিনেত্রীর দাবি, তিনি একের পর এক ছোট পরদার জন্য কাজ করে গিয়েছেন। যেভাবে তাঁর কেরিয়ার গঠন নিয়েছে তাতে তিনি খুশি। বরং তিনি মনে করেন বড় পরদায় ছোট চরিত্র করার থেকে ছোট পরদায় গুরুত্বপূর্ণ বা মুখ্য ভূমিকায় অভিনয় করলে বেশি জনপ্রিয়তা পাওয়া যায়।

প্রসঙ্গত, ২০২০-র মার্চে প্রেগন্যান্সির খবর সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছিলেন কিশওয়ার আর সুয়াশ। অগস্ট মাসেই খুশির খবর আসতে চলেছে মার্চেন্ট আর রাই পরিবারে!

বন্ধ করুন