বাংলা নিউজ > বায়োস্কোপ > পাপারাজ্জিদের সামনে বারবার বরের ঠোঁটে ঠোঁট ‘দৃশ্যম’ অভিনেত্রীর! চুমু নিয়ে মুখ খুললেন শ্রিয়া

পাপারাজ্জিদের সামনে বারবার বরের ঠোঁটে ঠোঁট ‘দৃশ্যম’ অভিনেত্রীর! চুমু নিয়ে মুখ খুললেন শ্রিয়া

চর্চায় অভিনেত্রী শ্রিয়া শরণের চুমু। 

দৃশ্যম দিয়ে দর্শক মনে জায়গা করেছেন অভিনেত্রী শ্রিয়া শরণ। বিয়ে করেছেন এক বিদেশিকে। মিডিয়ার সামনেই দুজনে একাধিকবার খেয়েছেন চুমু। যা নিয়ে চর্চার কোনও অন্ত নেই। 

অভিনেত্রী শ্রিয়া শরণ এবং তার স্বামী আন্দ্রেই কসচিভকে দেখা যায় প্রায়ই জনসম্মুখে একে-অপরের ঠোঁটে ঠোঁট ডোবাতে। তাঁদের এই পিডিএ নিয়ে চর্চা চলে প্রায়সময়ই। আর এবার ভ্যালেন্টাইন্স সপ্তাহ শুরু হতে না হতেই, শ্রিয়া তাঁর স্বামীর সঙ্গের এই চুম্বন বিনিময় নিয়ে মুখ খুললেন। 

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে শ্রিয়াকে বলতে শোনা যায়, ‘যে কোনও সম্পর্কই কঠিন এবং ভালো সময়ের মধ্যে দিয়ে যায়। আমার মনে আছে আমার একটা অস্বস্তি হচ্ছিল, ঠিক লাগছিল না সবকিছু। আন্দ্রেই থানে থেকে এসেছিল প্রিমিয়ারের জন্য। ও আমার জন্য ওখানে ছিল, আমি ওর জন্য, আমার খুব নার্ভাস লাগছিল তাই ও আমাকে চুমু খায়। এটাই যথেষ্ট ছিল আমাকে স্বাচ্ছন্দ্য বোধ করানোর জন্য’

প্রাথমিকভাবে দম্পতির মধ্যে ব্যক্তিগত আদান-প্রদান হিসাবে যা শুরু হয়েছিল, তা দ্রুত একটি আনন্দদায়ক দর্শনে পরিণত হয়েছিল, যা তাদের আশেপাশের লোকেরা আলিঙ্গন করেছিল৷ শ্রিয়া প্রকাশ করেছেন যে সবাই এটিকে মজার মনে করতে শুরু করেছে এবং হাসতে শুরু করেছে৷ আশ্চর্যজনকভাবে, ফটোগ্রাফাররা খুব মিষ্টিভাবে তাদের আবার চুম্বন করতে বলেছিলেন।

প্রাথমিকভাবে দম্পতির মধ্যে ব্যক্তিগত মুহুর্ত হিসাবে যা শুরু হয়েছিল তা শীঘ্রই পরিণত হয় চর্চার বিষয়ে। ‘সবাই এটিকে মজার মনে করতে শুরু করেছিল এবং হাসতে শুরু করেছিল’, বলেন শ্রিয়া। ‘আশ্চর্যজনকভাবে ফোটোগ্রাফাররা খুব মিষ্টি করে আমাদের আবার চুমু খেতে বলেন। যতক্ষণ না আপনি অন্য লোককে অস্বস্তিতে ফেলছেন, ততক্ষণ জনসমক্ষে নিজেকে প্রকাশ করাতে কোনও অপরাধ নেই এবং একেবারে ঠিক আছে। একটি সাধারণ চুম্বন যদি কারও জীবনে একটু ইতিবাচকতা আনতে পারে, তাহলে সমস্যা কোথায়।’, আরও বলেন শ্রিয়া। 

শ্রিয়ার জন্য জনসমক্ষে চুমু আসলে ভালোবাসা এবং স্নেহের একটি স্বাভাবিক বহিঃপ্রকাশ। ‘সবাই চুমু খায় কিন্তু আমার মনে হয় কিছু লোক ক্যামেরার সামনে এটি করতে স্বাচ্ছন্দ্য বোধ করে না’, স্বীকার করে নেন অভিনেত্রী। ‘আমার জন্য, এটা ঠিক আছে, আমি কমফোর্টেবল। আমি বহির্মুখী। আমরা পাবলিক প্লেসে আছি কি নেই তা না ভেবে, চুমু খাই। চুমু খাওয়া আমার কাছে খুব স্বাভাবিক একটি কাজ। আমরা কেবল এটি করি কারণ এটি আমাদের আনন্দ দেয়, এর পিছনে অন্য কোনও কারণ নেই।

শ্রিয়া তাঁর রাশিয়ান প্রেমিক আন্দ্রেইকে ২০১৮ সালের ১৯ মার্চ বিয়ে করেন। অভিনেত্রীর লোখান্ডওয়ালার বাড়িতে সম্পন্ন হয়েছিল শুভ কাজ। এরপর ২০২০ সালের অক্টোবরে সন্তান আসার ঘোষণা করেন তিনি। ২০২১ এর ১০ জানুয়ারি জন্ম হয় একমাত্র মেয়ের। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির? পয়েন্ট তালিকার শীর্ষে থাকা শাকিবের দলকে হারিয়ে বিপিএলের ফাইনালে তামিমের বরিশাল নয়া সতীর্থ রবিনের বাবার সঙ্গে দেখা করে কী বললেন GT-র ক্যাপ্টেন শুভমন গিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.