বাংলা নিউজ > বায়োস্কোপ > Koffee With Karan 7: বিয়ে নিয়ে সিদ্ধার্থের পেট থেকে সত্যিটা বার করলেন করণ,ক্যাটরিনার নামেই বেহুঁশ ভিকি

Koffee With Karan 7: বিয়ে নিয়ে সিদ্ধার্থের পেট থেকে সত্যিটা বার করলেন করণ,ক্যাটরিনার নামেই বেহুঁশ ভিকি

সত্যিটা স্বীকার করলেন সিদ্ধার্থ!

Vicky and Sidharth in Koffee With Karan 7: কিয়ারার সঙ্গে প্রেম নিয়ে সত্যিটা উগড়ে দিলেন সিদ্ধার্থ! ক্য়াটের নাম শুনে ফের বেহুঁশ ভিকি। ‘কফি উইথ করণ’-এর আসন্ন এপিসোডে অতিথি হিসাবে থাকছেন সিদ্ধার্থ-ভিকি। 

এই মুহূর্তে বলিউডের অন্যতম হার্টথ্রব দুই নায়ক ভিকি কৌশল এবং সিদ্ধার্থ মালহোত্রা। গত বছরের শেষেই ‘এলিজেবল ব্যাচেলার’-এর তালিকা থেকে নাম বাদ পড়েছে ভিকির, তবে সিদ্ধার্থ এখনও রয়েছেন সেই লিস্টে। যদিও মন দেওয়া-নেওয়ার পালা তো করণের এই স্টুডেন্টও সেরে ফেলেছেন। কিয়ারা আডবানির সঙ্গে সিদ্ধার্থের প্রেম কাহিনি কারুর অজানা নয়। তবুও প্রেমের কথা মুখে আনতে না-রাজ জুটিতে। এবার একসঙ্গে করণ জোহরের সঙ্গে কফি কাউচে বসবেন সিদ্ধার্থ-ভিকি। কফি উইথ করণের ৭ নম্বর এপিসোডে অতিথি হিসাবে থাকছেন এই দুই পাঞ্জাবি মুন্ডা। স্বাভাবিকভাবেই ‘পাঞ্জাবিয়ানা’য় ভরপুর হবে এই এপিসোড।

ভিকি-সিদ্ধার্থের উপস্থিতি মানেই এপিসোড জুড়ে থাকবে ক্যাটরিনা এবং কিয়ারার উজ্জ্বল উপস্থিতি। ট্রেলারেও সেই ঝলকই ধরা পড়ল। কফি উইথ করণের সেটেই শুরু ভিকি-ক্যাটরিনার প্রেম কাহিনি। এই শো-তে এসেই ক্যাটরিনা জানিয়েছিলেন ভিকির সঙ্গে তাঁকে দারুণ মানাবে বলে মনে করেন তিনি। সেই কথা শুনে পরের এক এপিসোডে ভিকি কার্যত জ্ঞান হারিয়েছিলেন। সেই প্রসঙ্গে এদিন করণ তুলতেই আবারও বেহুঁশ হওয়ার ভান করেন ভিকি এবং সিদ্ধার্থের কোলে মাথা রাখেন। চটজলদি ফুট কেটে সিদ্ধার্থ বলেন, ‘ওর তো রোকা হয়েছিল এইখানেই’।

সিদ্ধার্থ এরপর মুখ ফসকে বলে ফেলেন, নিজের জন্যও এমনটাই প্রার্থনা করছেন তিনি। এরপরই করণ খোঁচা দিয়ে জানতে চান ‘তাহলে আজ তুমি স্বীকার করছো তুমি কিয়ারাকে বিয়ে করতে চলেছো?' ওমনি নিজেকে সামলে নিয়ে সিদ্ধার্থ বলেন, ‘সরি’। মুচকি হেসে করণের সংযোজন- ‘এ বড়া বিবা মুণ্ডা হ্যায়’ (এই ছেলেটা বড্ড নিষ্পাপ)।

বিয়ের পর মাস কয়েকে কতটা বদলেছে ভিকির জীবন? ‘অবিবাহিত’ জীবনের কোনও বিষয়টা তিনি মিস করেন? প্রশ্ন শুনেই ‘উরি’ তারকার অকপট জবাব- ‘মিস তো এখন মিসেস’। ভিকি-সিদ্ধার্থ হট ছবিতে করা ফ্যানেদের মন্তব্যও এদিন পড়ে শোনান করণ। যা দেখে প্রকাশ্যে লজ্জায় লাল হতে দেখা যায় এই হ্যান্ডসাম নায়কদের।

গত বছর ডিসেম্বরে যোধপুরের ৭০০ বছর পুরোনো দূর্গে সাত পাকে বাঁধা পড়েন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। এই বিগ ফ্যাট পাঞ্জাবি বিয়েতে শামিল হয়েছিল দুই তারকার ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবার। বিয়েতে আমন্ত্রণ ক্যাটরিনা ঘনিষ্ঠ জোটেনি সলমন খানেরও! বিয়ের আগে পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে একটা শব্দও খরচ করেননি দুজনে। তবে ভিকি-ক্যাটরিনার দেখানো পথেই হাঁটতে আগ্রহী সিদ্ধার্থ-কিয়ারা?

‘শেরশাহ’ জুটিও কি তবে বিয়ের পরই নিজেদের প্রেম নিয়ে খোলাখুলি কথা বলবেন? এই প্রশ্নের উত্তর জানতে চায় ফ্যানেরা।

বন্ধ করুন