বাংলা নিউজ > বায়োস্কোপ > Neetu-Zeenat: খুড়শ্বশুরকে গোপনে ভালোবাসতেন নীতুু! করণের সামনে এসব কী বলে বসলেন রণবীরের মা

Neetu-Zeenat: খুড়শ্বশুরকে গোপনে ভালোবাসতেন নীতুু! করণের সামনে এসব কী বলে বসলেন রণবীরের মা

শশী কাপুরই নাকি নীতুর যৌবনের ক্রাশ 

Koffee With Karan 8: করণের সঙ্গে কফির কাপে চুমুক দিতে হাজির নীতু কাপুর ও জিনাত আমান। সত্তরের দশকের দুই হার্টথ্রব নায়িকা ফাঁস করলেন মনের গোপন কথা। 

বলিউড সেলেবদের হাঁড়ির খবর জানার এক নম্বর ডেস্টিনেশন করণের টক শো। কফি উইথ করণের মঞ্চে অবলীলায় তারকারা নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বিস্ফোরক মন্তব্য করে থাকেন। সত্তরের দশকের দুই হিট নায়িকা সম্প্রতি করণের কফি কাউচে হাজির হয়েছিলেন। জিনাত আমান এবং নীতু কাপুরকে নিয়ে কফির কাপে চুমুক দেবেন করণ। সেই এপিসোডের ঝলক সামনে আসতেই হইচই।

কাপুর খানদানের বহুরানি, অন্যদিকে একসময়ের জাতীয় ক্রাশ জিনাত। একাধিক ব্লকবাস্টার ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুই নায়িকা। তালিকায় রয়েছে, ‘দ্য গ্রেট গ্যাম্বালার’, ‘ইয়াদোঁ কি বারাত’, ‘ধর্মবীর’, ‘হীরালাল পন্নালাল’-এর মতো ছবি। এদিন জিনাতকে ‘সেক্সিনেস কা দুকান’ বলে অভিহিত করলেন নীতু। সত্তরের দশকে সবচেয়ে সাহসী কোন কাজ করেছেন জিনাত? অভিনেত্রীর জবাব-'আমি সেইরকমভাবে পার্টি করতাম না, কিন্তু যখন করতাম তখন পুরো উচ্ছ্বাসে বানভাসি…পুরোপুরি'। করণ বিতর্ক উস্কে জিগ্গেস করে, আর আপনার জীবনের পুরুষ সঙ্গীরা…'। সেই নিয়ে মুখে কুলুপ জিনাতের।

এদিন কালো পোশাকে টুইনিং জিনাত আর নীতুর। জিনাত আমানের মিমিক্রিও করে দেখালেন রণবীর-ঋদ্ধিমার মা। এরপরেই রহস্য়মাখা বাক্স নিয়ে প্রশ্ন ছোঁড়েন করণ। যৌনতার গন্ধমাখা সেই প্রশ্নে করণ জানতে চান, ‘কেউ আপনাকে একটা বাক্সের মধ্যে বাক্স ভরে জানতে চেয়েছিল- জিনি (পড়ুন জিনাত) এবার বল তোমার কোর্টে। তিনি কে ছিলেন?’ নাম প্রকাশ্যে না আনলেও সেই পুরুষ কাপুর পরিবারের অংশ, জানিয়ে দেন জিনাত।

এরপর ফের নীতু কাপুরের উপর স্পটলাইট। করণ জানতে চান, যৌবনে নীতুর সিক্রেট ক্রাশ কে ছিলেন? রাখঢাক না রেখেই ‘ববি’ নায়িকা বলেন- শশী কাপুর! যা শুনে হতবাক করণকে বলতে শোনা গেল- ‘কী! তুমি তোমার কাকার উপর ক্রাশ খেতে’। হ্যাঁ, সম্পর্কে নীতু কাপুরের খড়শ্বশুর শশী কাপুর। ঋষি কাপুরের কাকা তিনি।

এই এপিসোডের প্রোমো দেখে উত্তেজিত বি-টাউন থেকে আম জনতা। দিয়া মির্জা লেখেন, ‘উফ অপেক্ষায় ছিলাম। কোনওভাবেই এই এপিসোড মিস করা যাবে না’। নীতু কন্যা ঋদ্ধিমা কমেন্ট বক্সে লাল ইমোজি যোগ করেন। এক জনৈক লেখেন, ‘পদন্নতি… জাহ্নবী-খুশির পর অবশেষে ভালো কিছু কনটেন্ট দেখার সুযোগ’। 

করণ জোহর এই প্রোমো নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে লেখেন, ‘বুধবার মধ্যরাত থেকে! আমার কাছে খুব নস্টালজিক একটা মুহূর্ত’। হ্যাঁ, বৃহস্পতিবার (বুধবার মধ্যরাত) থেকে স্ট্রিমিং শুরু হবে এই এপিসোডের। 

জিনাত আমান শীঘ্রই বড় পর্দায় ফিরছেন। অভয় দেওল-শাবানা আজমির সঙ্গে বান টিক্কি ছবিতে দেখা মিলবে তাঁর। নীতুকে শেষ রুপোলি পর্দায় দেখা গিয়েছে করণের প্রযোজনায় তৈরি যুগ যুগ জিও-তে।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ভোট পরবর্তী হিংসা মামলা রাজ্যে বাইরে সরানোর মামলার শুনানি পিছল সুপ্রিম কোর্টে ‘DA কোনও আইনি অধিকার নয়…..’, মহার্ঘ ভাতা নিয়ে মামলার পথ খোলা, এল ব্যাখ্যা শিবমন্দির উদ্বোধনের পুজোয় প্রসাদ খেয়ে মৃত ১, অসুস্থ ৫১ জন, ত্রিপুরায় চাঞ্চল্য CISCE: ঠিকঠাক শিখছে তো? তিনটি ক্লাসে আলাদা করে পরীক্ষা নেবে বোর্ড, পাশ-ফেল নেই অনন্ত-রাধিকার রাজকীয় রিসেপশনে ঝলমলে সুস্মিতা গলায় ফুলের মালা, উল্টোরথে জগন্নাথ দর্শনে ইসকনের মন্দিরে কাঞ্চন-শ্রীময়ী অনলাইনে খাবার অর্ডারে বাড়ল খরচ, এক লাফে ২০% চার্জ বৃদ্ধি সুইগি-জোমাটোর দুরন্ত বোলিং, সঙ্গে ঝোড়ো অর্ধশতরান রশিদের, তবু সুপার কিংসের কাছে হারতে হল MI-কে প্রবল বর্ষণ দিল্লিতে! রাস্তা ভেসে কিছুটা স্বচ্ছ বায়ুতে নিঃশ্বাস নিতে পারল দিল্লি নয়া লুকে অনন্ত-রাধিকার রিসেপশনে লর্ড ববি!

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.