বাংলা নিউজ > বায়োস্কোপ > Neetu-Zeenat: খুড়শ্বশুরকে গোপনে ভালোবাসতেন নীতুু! করণের সামনে এসব কী বলে বসলেন রণবীরের মা

Neetu-Zeenat: খুড়শ্বশুরকে গোপনে ভালোবাসতেন নীতুু! করণের সামনে এসব কী বলে বসলেন রণবীরের মা

শশী কাপুরই নাকি নীতুর যৌবনের ক্রাশ 

Koffee With Karan 8: করণের সঙ্গে কফির কাপে চুমুক দিতে হাজির নীতু কাপুর ও জিনাত আমান। সত্তরের দশকের দুই হার্টথ্রব নায়িকা ফাঁস করলেন মনের গোপন কথা। 

বলিউড সেলেবদের হাঁড়ির খবর জানার এক নম্বর ডেস্টিনেশন করণের টক শো। কফি উইথ করণের মঞ্চে অবলীলায় তারকারা নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বিস্ফোরক মন্তব্য করে থাকেন। সত্তরের দশকের দুই হিট নায়িকা সম্প্রতি করণের কফি কাউচে হাজির হয়েছিলেন। জিনাত আমান এবং নীতু কাপুরকে নিয়ে কফির কাপে চুমুক দেবেন করণ। সেই এপিসোডের ঝলক সামনে আসতেই হইচই।

কাপুর খানদানের বহুরানি, অন্যদিকে একসময়ের জাতীয় ক্রাশ জিনাত। একাধিক ব্লকবাস্টার ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুই নায়িকা। তালিকায় রয়েছে, ‘দ্য গ্রেট গ্যাম্বালার’, ‘ইয়াদোঁ কি বারাত’, ‘ধর্মবীর’, ‘হীরালাল পন্নালাল’-এর মতো ছবি। এদিন জিনাতকে ‘সেক্সিনেস কা দুকান’ বলে অভিহিত করলেন নীতু। সত্তরের দশকে সবচেয়ে সাহসী কোন কাজ করেছেন জিনাত? অভিনেত্রীর জবাব-'আমি সেইরকমভাবে পার্টি করতাম না, কিন্তু যখন করতাম তখন পুরো উচ্ছ্বাসে বানভাসি…পুরোপুরি'। করণ বিতর্ক উস্কে জিগ্গেস করে, আর আপনার জীবনের পুরুষ সঙ্গীরা…'। সেই নিয়ে মুখে কুলুপ জিনাতের।

এদিন কালো পোশাকে টুইনিং জিনাত আর নীতুর। জিনাত আমানের মিমিক্রিও করে দেখালেন রণবীর-ঋদ্ধিমার মা। এরপরেই রহস্য়মাখা বাক্স নিয়ে প্রশ্ন ছোঁড়েন করণ। যৌনতার গন্ধমাখা সেই প্রশ্নে করণ জানতে চান, ‘কেউ আপনাকে একটা বাক্সের মধ্যে বাক্স ভরে জানতে চেয়েছিল- জিনি (পড়ুন জিনাত) এবার বল তোমার কোর্টে। তিনি কে ছিলেন?’ নাম প্রকাশ্যে না আনলেও সেই পুরুষ কাপুর পরিবারের অংশ, জানিয়ে দেন জিনাত।

এরপর ফের নীতু কাপুরের উপর স্পটলাইট। করণ জানতে চান, যৌবনে নীতুর সিক্রেট ক্রাশ কে ছিলেন? রাখঢাক না রেখেই ‘ববি’ নায়িকা বলেন- শশী কাপুর! যা শুনে হতবাক করণকে বলতে শোনা গেল- ‘কী! তুমি তোমার কাকার উপর ক্রাশ খেতে’। হ্যাঁ, সম্পর্কে নীতু কাপুরের খড়শ্বশুর শশী কাপুর। ঋষি কাপুরের কাকা তিনি।

এই এপিসোডের প্রোমো দেখে উত্তেজিত বি-টাউন থেকে আম জনতা। দিয়া মির্জা লেখেন, ‘উফ অপেক্ষায় ছিলাম। কোনওভাবেই এই এপিসোড মিস করা যাবে না’। নীতু কন্যা ঋদ্ধিমা কমেন্ট বক্সে লাল ইমোজি যোগ করেন। এক জনৈক লেখেন, ‘পদন্নতি… জাহ্নবী-খুশির পর অবশেষে ভালো কিছু কনটেন্ট দেখার সুযোগ’। 

করণ জোহর এই প্রোমো নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে লেখেন, ‘বুধবার মধ্যরাত থেকে! আমার কাছে খুব নস্টালজিক একটা মুহূর্ত’। হ্যাঁ, বৃহস্পতিবার (বুধবার মধ্যরাত) থেকে স্ট্রিমিং শুরু হবে এই এপিসোডের। 

জিনাত আমান শীঘ্রই বড় পর্দায় ফিরছেন। অভয় দেওল-শাবানা আজমির সঙ্গে বান টিক্কি ছবিতে দেখা মিলবে তাঁর। নীতুকে শেষ রুপোলি পর্দায় দেখা গিয়েছে করণের প্রযোজনায় তৈরি যুগ যুগ জিও-তে।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

গবাদি পশুও সন্তান! অপহৃত মেয়ে ও গৃহপালিত প্রাণীদের ফিরে পেতে হাইকোর্টে মা ‘ধর্ম যার যার উৎসব সবার’ মমতার সুর লকেটের মুখে, ‘রাম BJP-র একার নয়’ বললেন রচনা জোরহাট লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য কাউন্সিলরের কন্যা নেহাকে কুপিয়ে খুন করল ফৈয়জ, সুতপা হত্যার ছায়া কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই রাতুলের সঙ্গে প্রেম ও বিয়ের কথা ছেলেকে প্রথম কীভাবে বলেছিলেন? অকপট রূপাঞ্জনা ভোটগ্রহণের আগের রাতে কোচবিহারে ঝরল রক্ত, আক্রান্ত তৃণমূল ও বিজেপির ২ বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো যেন সিনেমা! ১৬ মিলিয়ন ডলারের সোনা ও মুদ্রা চুরি, কানাডায় ধৃত ২ ভারতীয় বংশোদ্ভূত রাত থেকেই তপ্ত, কোচবিহারে অগ্নিপরীক্ষা! বিরাট ব্যবস্থা করছে কমিশন

Latest IPL News

কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.