বাংলা নিউজ > বায়োস্কোপ > এখনও প্রেম করছেন সারা আলি খান আর কার্তিক আরিয়ান? করণ জোহরের বলা কথা নিয়ে হইচই

এখনও প্রেম করছেন সারা আলি খান আর কার্তিক আরিয়ান? করণ জোহরের বলা কথা নিয়ে হইচই

সারা-কার্তিকের প্রেমের খবরে শিলমোহর করণ জোহরের। 

সারা আলি খান আর কার্তিক আরিয়ানের প্রেম যে ছিল তা নিশ্চিত করলেন করণ জোহর। লাভ আজ কালের সময় একে-অপরের প্রেমে পড়েন তাঁরা। তারপর ছবি মুক্তি পাওয়ার আগেই আলাদা হয়ে যান। 

করণ জোহরকে ইন্ডাস্ট্রির লোকেরা 'জোড়ি-মেকার' নামেও চেনেন। এই তো দিন কয়েক আগে নাকি ঝামেলা হয়েছিল সিদ্ধার্থ মলহোত্রা আর কিয়ারা আডবানির। আর তাঁদের মিটমাট করিয়ে দেন পরিচালক-প্রযোজক। শুধু তাই নয়, তাঁর শো  

কফি উইথ করণে অনেক দম্পতি বানিয়েছে। ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল সবচেয়ে বড় উদাহরণ। করণের সোফা থেকে গল্পটি শুরু হয় এবং তিন বছরের মধ্যেই তারা বিয়ে করে নেন। তাই তো করণ জোহর তার কফি কাউচকে জোরি মেকার বলে উল্লেখ করেন। তিনি সারা আলি খান এবং কার্তিক আরিয়ানের প্রেমের কথাও উল্লেখ করেছেন। সারা কফি উইথ করণে এসে কার্তিক আরিয়ানের উপরে তার ক্রাশের কথা বলেছিলেন। এরপরই শুরু হয় দুজনের ডেটিংয়ের খবর। করণ এবার তাদের সম্পর্কের কথা নিশ্চিত করলেন। 

করণ জোহর আপাতত নিজের শো ‘কফি উইথ করণ’-এর নতুন সিজনের জন্য খবরে আছেন। ইন্ডিয়া টুডে-কে করণ জোহর বলেন, 'আমি আমার কফি সোফাকে জোরি মেকার কাউচ বলি। আমিও একদিন কৃতি শ্যাননের সঙ্গে কথা বলছিলাম। আমি বললাম, কাকে পছন্দ ব্যস নাম বলো। কারণ ক্যাটরিনা কাইফ এই সোফায় বলেছিলেন যে তিনি মনে করেন ভিকি কৌশলের সাথে তাঁকে ভাল মানাবে। বিষয়টি জানার পরে ভিকি অজ্ঞান হয়ে পড়েন এবং এরপর তারা বিয়েও করেন। সারা কার্তিকের নাম নেয় নিজের ক্রাশ হিসেবে এবং তারা ডেটিং শুরু করেন। আলিয়া ভাট বেশ কয়েকটি সিজনে রণবীর কাপুরের নাম নিয়েছিলেন এবং আজ দু'জনেই বিবাহিত। এখন তাদের একটি সন্তানও হতে চলেছে। এটি এমন একটি বিস্ময়কর জিনিস এই পালঙ্কটি, যা অনেকের সম্পর্ক তৈরি করেছে।'

প্রসঙ্গত, সারা আলি খান কফি উইথ করণে প্রথমবার বলেছিলেন যে তিনি কার্তিক আরিয়ানের সাথে ডেটে যেতে চান। এটি ২০১৮ সালের ঘটনা। এরপর শুরু হয় তাদের ‘লাভ আজ কাল ২’ ছবির শুটিং। সেই সময় দু'জনের ডেটিং-এর খবরও শুরু হয়। তবে ছবিটি মুক্তির পর-পরই শোনা যায় তাঁরা আলাদা হয়ে গিয়েছেন।

বন্ধ করুন