বাংলা নিউজ > বায়োস্কোপ > Kolonko Review: বাবার পরকীয়ার 'কলঙ্ক' সইতে অপারগ মেয়ে, কেমন হল ঋত্বিক-রাইমার নয়া সিরিজ?

Kolonko Review: বাবার পরকীয়ার 'কলঙ্ক' সইতে অপারগ মেয়ে, কেমন হল ঋত্বিক-রাইমার নয়া সিরিজ?

কেমন হল ঋত্বিক-রাইমার নয়া সিরিজ?

Kolonko Review: সদ্যই মুক্তি পেয়েছে হইচইয়ের নতুন সিরিজ কলঙ্ক। কেমন হল ঋত্বিক চক্রবর্তী এবং রাইমা সেন অভিনীত এই সিরিজ?

ওয়েব সিরিজ: কলঙ্ক

প্ল্যাটফর্ম: হইচই

পরিচালক: অভিমুন্য মুখোপাধ্যায়

অভিনয়ে: ঋত্বিক চক্রবর্তী, রাইমা সেন

রেটিং: ৩.৮/৫

২০ বছরের দাম্পত্য জীবন, তার আগে বেশ কয়েক বছরের বন্ধুত্ব। আর সম্পর্কের এই লম্বা সফরের ভিত হল একটি খাঁটি ডিল, হ্যাঁ ডিল যা তাঁদের আজও স্বামী স্ত্রী ছাড়াও ভালো বন্ধু, সরি বেস্ট ফ্রেন্ড করে রেখেছে। কিন্তু শেষ পর্যন্ত এই ডিলই কি কাল হয়ে দাঁড়াল তাঁদের সম্পর্কের জন্য? হইচইয়ের কলঙ্ক সিরিজে রয়েছে এমনই কিছু। সদ্যই এই সিরিজ মুক্তি পেয়েছে। কেমন হল ঋত্বিক চক্রবর্তী এবং রাইমা সেন অভিনীত কলঙ্ক?

কলঙ্ক সিরিজের গল্প

চৈতি এবং রঙ্গন কলেজ জীবনের বন্ধু। তাঁরা একে অন্যের বেস্ট ফ্রেন্ড। বর্তমানে তাঁদের দুই ছেলে মেয়ে পিয়া এবং লিওকে নিয়ে ভরা সংসার। তবে তাঁদের ২০ বছরের বিবাহবার্ষিকীর আগে তাঁদের সম্পর্কে একটু ঝড় ওঠে। বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে রঙ্গন। অফিস কলিগের সঙ্গে তাঁর এই সম্পর্ক প্রথমে মেনে নিলেও পরে সইতে পারে না চৈতি। নিজেও করে বসে একটা ছোট্ট ভুল। আর এই সমস্ত টানাপোড়েনে ধীরে ধীরে জড়িয়ে যেতে থাকে তাঁদের মেয়ে, পিয়া। এমতাবস্থায় ঘটে যায় একটি খুন। এবার? কোনটা বেশি কলঙ্কের পরকীয়া নাকি খুন করা? সেটাই দেখাবে এই সিরিজ।

আরও পড়ুন: 'কম্পিটিশন ছিল না এ কথা...' ৮৯ তম জন্মবার্ষিকী, চিরপ্রতিদ্বন্দ্বী উত্তম কুমারকে কোন নজরে দেখতেন সৌমিত্র চট্টোপাধ্যায়?

আরও পড়ুন: আন্তর্জাতিক স্টান্ট অ্যাওয়ার্ডে মনোনীত শাহরুখের পাঠান-জওয়ান, লড়াই মিশন ইম্পসিবল ৭-জন উইক ৪-এর সঙ্গে

সিরিজ কেমন লাগল?

চৈতির ভূমিকায় নজর কাড়লেন রাইমা। পিছিয়ে রইলেন না রঙ্গনের চরিত্রে থাকা ঋত্বিক। তাঁদের অভিনয় এবং চিত্রনাট্যের হাত ধরে আমাদের জীবনে আসেপাশে ঘটে চলা নানা সম্পর্কের নানা দিক উঠে এসেছে। সম্পর্ক টিকিয়ে রাখার নানা টুকিটাকি জিনিসও ধরা পড়েছে গল্পে। তবে আলাদা ভাবে নজর কাড়ল পিয়ার চরিত্রটি। বয়সে ছোট হলেও চরিত্রটি দাপটের সঙ্গে তিনি তুলে ধরেছেন। নিজ নিজ চরিত্রে সৃজলা গুহ, অম্বরীশ ভট্টাচার্য ঠিক আছে। বিশেষ চরিত্রে দেখা গেল গৌরব চক্রবর্তীকে।

নিজের সঙ্গে নিজের কথোপকথন যা আমরা হামেশাই করে থাকি সেটাকে সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে এই সিরিজে। তবে ব্যক্তিগত ভাবে আমার যেটা ভালো লেগেছে সেটা তিথি নামক চরিত্রের বলা কিছু কথা। এই চরিত্রের মাধ্যমে আমাদের জীবনের এক অদ্ভুত সত্যকে তুলে ধরা হয়েছে।

আরও পড়ুন: দেবের খাদানে থাকছে অঙ্কুশের ক্যামিও? ফিসফাস নিয়ে মির্জা বললেন, 'এখন এটাই ট্রেন্ড, তাই...'

গল্পের বুনন বেশ ভালো। এক নিঃশ্বাসে শেষ করে ফেলতে ইচ্ছে হবে। তবে একটা জিনিস প্রচণ্ড চোখে লাগল। দুপুর সাড়ে তিনটের সময় কে স্কুলে সন্তানকে ছাড়তে যায়? হয়তো খুবই সূক্ষ্ম বিষয়, কিন্তু একটি দৃশ্যে রঙ্গনের ফোন যখন চৈতি ধরে তখন এই সময়টা বড়ই চোখে লাগার মতো।

তবে সেটুকু বাদ দিলে বেশ অন্য রকমের এই সিরিজ। আর শেষ থেকেই স্পষ্ট যে এটির দ্বিতীয় ভাগ আসছে। তাঁর জন্য মুখিয়ে থাকবেন দর্শকরা।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.