বাংলা নিউজ > বায়োস্কোপ > Koneenica Banerjee Health Update: ১৩ দিন পর হাসপাতাল থেকে ছুটি, শিরদাঁড়ায় অস্ত্রোপচারের পর কেমন আছেন কনীনিকা?

Koneenica Banerjee Health Update: ১৩ দিন পর হাসপাতাল থেকে ছুটি, শিরদাঁড়ায় অস্ত্রোপচারের পর কেমন আছেন কনীনিকা?

কেমন আছেন কনীনিকা? 

Koneenica Banerjee Health Update: ১৩ দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফেরা, শিরদাঁড়ায় অস্ত্রোপচারের পর এখন কেমন আছেন সবার প্রিয় ‘সহচরী’ কনীনিকা বন্দ্যোপাধ্যায়?

অসুস্থ কনীনিকা বন্দ্যোপাধ্যায়, শিরদাঁড়ার অস্ত্রোপচারের জন্য সূদূর চেন্নাই উড়ে যাচ্ছেন নায়িকা, এই খবর আমরাই প্রথম জানিয়েছিলাম। অবশেষে স্বস্তির খবর ‘সহচরী’র ভক্তদের জন্য। একটানা ১৩ দিন হাসপাতালে কাটানো পর অবশেষে বাড়ি ফিরলেন কনীনিকা (Koneenica Banerjee)। না, এখনও কলকাতায় ফেরা হয়নি, তবে স্বামী, মেয়ের কাছে ফিরেছেন তিনি। 

মঙ্গলবার সোশ্যাল মিডিয়া পোস্টে নিজের হেলথ আপটেড দিলেন স্টার জলসার সহচরী। কঠিন সময় পার করেছেন হাসিমুখে। খানিকটা যেন যুদ্ধ জয়ের প্রশান্তি তাঁর চোখেমুখে। শিরদাঁড়ায় অস্ত্রোপচার (Spine Operation) হয়েছে কনীনিকার। মারাত্মক যন্ত্রণায় ভুগছিলেন তিনি, উঠে দাঁড়াতে পর্যন্ত পারছিলেন না ঠিকভাবে। গত ৩০শে জুলাই চেন্নাই উড়ে যান তিনি। 

এদিন ফেসবুকের দেওয়ালে স্বামী ও কন্যার সঙ্গে হাসিমুখে কনীনিকা লেখেন, 'শুভ সকাল বন্ধুরা, প্রায় ১৩ দিনের হাসপাতালের শিক্ষণীয় সফর শেষে পরিবাররে কাছে ফিরেছি। আমি আমার প্রত্যেক ডাক্তার ও নার্সদের ধন্যবাদ জানাই যাঁরা আমার নিজের শরীরকে আরও ভাল করে চেনার পর্যায়ে আমার সবচেয়ে বড় সহায় ছিলেন। ডাক্তার সিদ্ধার্থ ঘোষের মতো একজন চিকিৎসক ও তাঁর স্ত্রী মিত্রাদির মতো সঙ্গী পেয়ে আমি কৃতজ্ঞ। আমার পরিবার আমার শক্তি। কিয়া,আমার স্বামী,বাবা-মা, কাকা, আমার বোন- সকলে আমার শক্তিস্তম্ভ।'

এরপর ফ্যানেদের ধন্যবাদ জানান কনীনিকা। যাঁদের ছাড়া অসম্পূর্ণ তিনি। অভিনেত্রী লেখেন, 'আর যাঁদের ধন্যবাদ না জানিয়ে পারব না তা হলে তোমরা। আমার দর্শক আমার বন্ধুরা আমার অনুরাগীরা আমার শুভাকাঙ্খী আমার আত্মীয়... তোমাদের প্রার্থনায় আজ আমি সুস্থ... সম্পূর্ণ সুস্থ হতে সময় লাগবে... হিলিং চলছে... পাশে থেকো সঙ্গে থেকো। সকলের জন্য অনেক শুভ কামনা।'

কনীনিকার শেয়ার করা ছবিতেই স্পষ্ট, তাঁর গলার দাগ। বেশকিছু ছবিতে নেক সাপোর্ট কলার পরা অবস্থাতেও দেখা গেল তাঁকে। পুরোপুরি সেরে উঠতে বেশকিছু সময় লাগবে কনীনিকার। তাই এখনই শ্যুটিং-এ ফিরতে পারবেন না তিনি। 

আরও পড়ুন- হঠাৎ করেই অসুস্থ কনীনিকা,‘আয় তবে সহচরী’ থেকে লম্বা বিরতি, কী হয়েছে 'সইমা'র?

‘ধিঙ্গি’র হাতে সংসারের গুরু দায়িত্ব তুলে দিয়ে সোনা দাদুর চিকিৎসার জন্যই সহচরী শহর ছাড়ছে-এমনটাই দেখানো হয়েছে স্টার জলসার সিরিয়াল ‘আয় তবে সহচরী’তে। আপতত সহচরীকে ছাড়াই এগোচ্ছে সিরিয়ালের গল্প। সম্পূর্ণ সুস্থ হয়ে কাজে ফিরুক কনীনিকা, এমনটাই প্রার্থনা তাঁর সকল ভক্তের।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

বাংলো খালি করুন, ২০০ প্রাক্তন এমপির কাছে গেল নোটিশ রোহিত শর্মাকে মঞ্চে দেখেই স্টার্কের নাম নিয়ে চিৎকার! জবাবে কী করলেন হিটম্যান? ‘‌মদ্যপ অবস্থায় রাতে রাস্তায় গড়াগড়ি বিজেপি নেতার’‌, প্রকাশ্যে আনলেন কুণাল ব্যাগ ছাড়াই স্কুলে আসতে পারবে পড়ুয়ারা, ব্যাগবিহীন দিবস আনবে শিক্ষা মন্ত্রক অসমে এনকাউন্টারে নিহত ধৃত ৩ সন্দেহভাজন হমার উগ্রপন্থী, আহত ৩ পুলিশকর্মী মোদীকেও অবজ্ঞা শুভেন্দুর? ‘সবকা সাথ’ পালটে বললেন ‘জো হামারা সাথ, হাম উনকা সাথ’ রাঁচিতে অবস্থিত দেশের দ্বিতীয় বৃহত্তম শিবলিঙ্গ, প্রতিটি কোণায় কোণায় রহস্য বহুদিন দেখা নেই! মিঠুনকে নিয়ে নতুন ছবি মানস মুকুলের?দীনেশ গুপ্তের বায়োপিক হচ্ছে? পোলার্ড-রশিদদের MI-কে খড়কুটের মতো উড়িয়ে মেজর লিগের প্লে-অফে স্টিভ স্মিথরা একরাশ দুঃখ নিয়ে বহু মানুষ পালন করছেন মহরম, দেখে নিন তার নানা মুহূর্ত

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.