বাংলা নিউজ > বায়োস্কোপ > Koneenica Banerjee Health Update: ১৩ দিন পর হাসপাতাল থেকে ছুটি, শিরদাঁড়ায় অস্ত্রোপচারের পর কেমন আছেন কনীনিকা?

Koneenica Banerjee Health Update: ১৩ দিন পর হাসপাতাল থেকে ছুটি, শিরদাঁড়ায় অস্ত্রোপচারের পর কেমন আছেন কনীনিকা?

কেমন আছেন কনীনিকা? 

Koneenica Banerjee Health Update: ১৩ দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফেরা, শিরদাঁড়ায় অস্ত্রোপচারের পর এখন কেমন আছেন সবার প্রিয় ‘সহচরী’ কনীনিকা বন্দ্যোপাধ্যায়?

অসুস্থ কনীনিকা বন্দ্যোপাধ্যায়, শিরদাঁড়ার অস্ত্রোপচারের জন্য সূদূর চেন্নাই উড়ে যাচ্ছেন নায়িকা, এই খবর আমরাই প্রথম জানিয়েছিলাম। অবশেষে স্বস্তির খবর ‘সহচরী’র ভক্তদের জন্য। একটানা ১৩ দিন হাসপাতালে কাটানো পর অবশেষে বাড়ি ফিরলেন কনীনিকা (Koneenica Banerjee)। না, এখনও কলকাতায় ফেরা হয়নি, তবে স্বামী, মেয়ের কাছে ফিরেছেন তিনি। 

মঙ্গলবার সোশ্যাল মিডিয়া পোস্টে নিজের হেলথ আপটেড দিলেন স্টার জলসার সহচরী। কঠিন সময় পার করেছেন হাসিমুখে। খানিকটা যেন যুদ্ধ জয়ের প্রশান্তি তাঁর চোখেমুখে। শিরদাঁড়ায় অস্ত্রোপচার (Spine Operation) হয়েছে কনীনিকার। মারাত্মক যন্ত্রণায় ভুগছিলেন তিনি, উঠে দাঁড়াতে পর্যন্ত পারছিলেন না ঠিকভাবে। গত ৩০শে জুলাই চেন্নাই উড়ে যান তিনি। 

এদিন ফেসবুকের দেওয়ালে স্বামী ও কন্যার সঙ্গে হাসিমুখে কনীনিকা লেখেন, 'শুভ সকাল বন্ধুরা, প্রায় ১৩ দিনের হাসপাতালের শিক্ষণীয় সফর শেষে পরিবাররে কাছে ফিরেছি। আমি আমার প্রত্যেক ডাক্তার ও নার্সদের ধন্যবাদ জানাই যাঁরা আমার নিজের শরীরকে আরও ভাল করে চেনার পর্যায়ে আমার সবচেয়ে বড় সহায় ছিলেন। ডাক্তার সিদ্ধার্থ ঘোষের মতো একজন চিকিৎসক ও তাঁর স্ত্রী মিত্রাদির মতো সঙ্গী পেয়ে আমি কৃতজ্ঞ। আমার পরিবার আমার শক্তি। কিয়া,আমার স্বামী,বাবা-মা, কাকা, আমার বোন- সকলে আমার শক্তিস্তম্ভ।'

এরপর ফ্যানেদের ধন্যবাদ জানান কনীনিকা। যাঁদের ছাড়া অসম্পূর্ণ তিনি। অভিনেত্রী লেখেন, 'আর যাঁদের ধন্যবাদ না জানিয়ে পারব না তা হলে তোমরা। আমার দর্শক আমার বন্ধুরা আমার অনুরাগীরা আমার শুভাকাঙ্খী আমার আত্মীয়... তোমাদের প্রার্থনায় আজ আমি সুস্থ... সম্পূর্ণ সুস্থ হতে সময় লাগবে... হিলিং চলছে... পাশে থেকো সঙ্গে থেকো। সকলের জন্য অনেক শুভ কামনা।'

কনীনিকার শেয়ার করা ছবিতেই স্পষ্ট, তাঁর গলার দাগ। বেশকিছু ছবিতে নেক সাপোর্ট কলার পরা অবস্থাতেও দেখা গেল তাঁকে। পুরোপুরি সেরে উঠতে বেশকিছু সময় লাগবে কনীনিকার। তাই এখনই শ্যুটিং-এ ফিরতে পারবেন না তিনি। 

আরও পড়ুন- হঠাৎ করেই অসুস্থ কনীনিকা,‘আয় তবে সহচরী’ থেকে লম্বা বিরতি, কী হয়েছে 'সইমা'র?

‘ধিঙ্গি’র হাতে সংসারের গুরু দায়িত্ব তুলে দিয়ে সোনা দাদুর চিকিৎসার জন্যই সহচরী শহর ছাড়ছে-এমনটাই দেখানো হয়েছে স্টার জলসার সিরিয়াল ‘আয় তবে সহচরী’তে। আপতত সহচরীকে ছাড়াই এগোচ্ছে সিরিয়ালের গল্প। সম্পূর্ণ সুস্থ হয়ে কাজে ফিরুক কনীনিকা, এমনটাই প্রার্থনা তাঁর সকল ভক্তের।

 

 

 

বন্ধ করুন