বাংলা নিউজ > বায়োস্কোপ > স্মৃতিভ্রষ্ট শ্যামা, আর কি ফিরতে পারবে নিখিলের জীবনে?
ছবি-ধারাবাহিক কষ্ণকলি
ছবি-ধারাবাহিক কষ্ণকলি

স্মৃতিভ্রষ্ট শ্যামা, আর কি ফিরতে পারবে নিখিলের জীবনে?

ধারাবাহিকে এখন দেখা যাচ্ছে শ্যামা এক কিশোরীর মা। শ্যামাকে ভুলতে মদের নেশার বুঁদ নিখিল। তাঁকে সঙ্গ দিচ্ছেন অন্য নারী।

কলকাতা : স্মৃতিভ্রষ্ট হয়েছেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের শ্যামা। শ্যামা এবং নিখিলের মধ্যে ঢুকে পড়েছে মাম। মামকে একেবারেই মেনে নিতে পারেনি বাংলা ধারাবাহিকের দর্শকরা।আম্রপালি ওরফে মাম নিজের রাস্তা থেকে শ্যামা সরাতে তাকে অপহরণ করিয়েছে। ধারাবাহিকে ক্রমাগত ট্যুইস্ট ধরা পড়ছে প্রতি পর্বে। গাড়িতে যেতে গিয়ে দুর্ঘটনা হয় শ্যামার। ভাগ্যজোরে প্রাণ বাঁচে। ব্রিজ ভেঙে গাড়ি উলটে যাওয়ার সময় সে গিয়ে পড়ে অন্য একটি চলন্ত গাড়িতে। সেই গাড়ি যাচ্ছিল বারাণসীতে। কী ভাবে বারাণসী পৌঁছায় শ্যামা! 

ধারাবাহিকে এখন দেখা যাচ্ছে শ্যামা এক কিশোরীর মা। বারাণসীতে থাকে। শ্যামার মতোই তাঁর মেয়ের মিষ্টি গলা। শ্যামা ভুলে গিয়েছে, নিখিলের ঘর-সংসার। স্মৃতিভ্রষ্ট সে। দর্শকরা বারবারই চাইছেন, শ্যামা আর নিখিলের মিলন। কিন্তু তা আর হচ্ছে কোথায়! শ্যামাকে ভুলতে মদের নেশার বুঁদ নিখিল। তাঁকে সঙ্গ দিচ্ছেন অন্য এক নারী। বারবার বাড়িতে ফেরার কথা বলছে তাঁকে। তবে নিখিল শ্যামার চিন্তায় মগ্ন। 

ধারাবাহিকে একের পর এক চমক আসছে প্রতি পর্বে। টানা তিন বছর ধরে জি বাংলায় চলছে ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। অবশেষে কি মিল হবে নিখিল আর শ্যামার? দু'জনকে একসঙ্গে দেখার ইচ্ছে পূরণ হবে কি দর্শকদের! ক্রমশও জটিল হচ্ছে ‘কৃষ্ণকলি'-র চিত্রনাট্য।

বন্ধ করুন