বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj-Subhashree: বৃষ্টির জমা জলে ঝাড়ুু দিচ্ছে ইউভান, ছেলের কাণ্ডকারখানার ভিডিও পোস্ট শুভশ্রীর

Raj-Subhashree: বৃষ্টির জমা জলে ঝাড়ুু দিচ্ছে ইউভান, ছেলের কাণ্ডকারখানার ভিডিও পোস্ট শুভশ্রীর

রাজ-শুভশ্রী-ইউভান

ইউভানের এমনই একটা মজার ভিডিয়ো পোস্ট করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যেখানে ইউভানকে প্লাস্টিকের ঝাঁটা হতে বৃষ্টির জমা জলের মধ্যেই ঝাঁট দিতে দেখা গেল। বোঝাই যাচ্ছে বৃষ্টির এই মুরশুমে বেশ মজা করে নিচ্ছে সে। তবে এসবের ফাঁকে ছেলেকে সাবধান করতেও শোনা গেল রাজকে। বললেন, ‘ঠাণ্ডা লেগে যাবে কিন্তু…।’ 

বৃষ্টি পড়ছে। মাথায় বিশাল একখানা ছাতা মাথায় ঘুরে বেড়াচ্ছে ছোট্ট একটা মানুষ। কে এই শিশুটি? কিছুক্ষণ পরই দেখা গেল তাঁকে। আর কেউ নয়, এই শিশুটি হল রাজ-শুভশ্রী পুত্র ইউভান। বাড়ির উঠোনে বৃষ্টির মধ্যে বিশাল একটা ছাতা মাথায় ঘুরে বেড়াচ্ছে সে। মানে ছাতা মাথায় দিয়েও বৃষ্টিতে যতদূর ভেজা যায় আর কি।

সোমবার ইউভানের এমনই একটা মজার ভিডিয়ো পোস্ট করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ইনস্টাস্টোরিতে পোস্ট করা এই ভিডিয়োর ব্যকগ্রাউন্ডে রাজের গলাও শোনা গেল। বোঝাই গেল ভিডিয়োটি হয়ত শুভশ্রীর পরিচালক স্বামী রাজ চক্রবর্তীই শ্যুট করেছেন। আবার আরও একটি ভিডিয়োতে ইউভানকে প্লাস্টিকের ঝাঁটা হতে বৃষ্টিতে জমা জলের মধ্যেই ঝাড়ু দিতেও দেখা গেল। বোঝাই যাচ্ছে বৃষ্টির এই মুরশুমে বেশ মজা করে নিচ্ছে সে। তবে এসবের ফাঁকে ছেলেকে সাবধান করতেও শোনা গেল রাজকে। বললেন, ‘ঠাণ্ডা লেগে যাবে কিন্তু…।’ ছেলের এই কাণ্ডকারখানা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে ভোলেননি শুভশ্রী।

আরও পড়ুন-গদর ২ ব্লকবাস্টার, এরই মাঝে সামনে এল সানি পুত্র রাজবীরের প্রথম ছবির ট্রেলার, নায়িকা কে?

আরও পড়ুন-অনিলজি তো আমাকে ও সানিকে গদর-এ নিতেই চাননি, ওঁর পছন্দ ছিল মমতা ও গোবিন্দা: আমিশা

<p>ইউভান</p>

ইউভান

<p>রাজ-শুভশ্রী পুত্র</p>

রাজ-শুভশ্রী পুত্র

ভিডিয়ো দেখেই বেশ বোঝা যাচ্ছে, রাজ-শুভশ্রী এই মুহূর্তে তাঁদের হালিশহরের বাড়িতে রয়েছেন। ভিডিয়োটি সেখানেই তোলা। হাজারো ব্যস্ততার ফাঁকে সময় পেলেই মাঝে মধ্যে নিজের পৈতৃক বাড়িতে সপরিবারে ছুটে যান রাজ চক্রবর্তী। এবারও তেমনটাই গিয়েছেন। আর শুভশ্রীও এবার দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন, তাই তিনি এই সময়টা সুন্দর করেই কাটাচ্ছেন। 

প্রসঙ্গত, ইউভানের জন্ম হয়েছিল ২০২০-তে। তখন কোভিড পিরিয়ড, তাই চাইলেও সেসময়টা নিজের মতো করে উপভোগ করতে পারেননি শুভশ্রী। তবে এবার আর তেমন পরিস্থিতি নয়। পৃথিবী এখন সুস্থ-স্বাভাবিক। তাই অন্তসত্ত্বা অবস্থার প্রতিটি মুহূর্ত তাড়িয়ে উপভোগ করেছেন অভিনেত্রী। 

বায়োস্কোপ খবর

Latest News

‘গাঁটছড়া’র পর ফিরছেন রিয়াজ, বিপরীতে ‘কমলা’ অয়ন্যা, কোন চ্যানেলে আসছে এই মেগা মূলধনী কর সরল করতে বদল নিয়মে, করদাতাদের পকেট থেকে খসবে বেশি টাকা, নির্মলা বলছেন… পরকীয়ায় বাধা, স্ত্রীকে খুন করতে সালিশি সভায় সুপারি কিলার নিয়ে হাজির স্বামী শ্রাবণ মাসে জলে এই দ্রব্য মিশিয়ে শিবলিঙ্গে নিবেদন করুন, সব কষ্ট হবে দূর বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজেপি জয়ী ত্রিপুরার ৭১ শতাংশ আসনে, পঞ্চায়েত ভোটে বিতর্ক যত তাড়াতাড়ি পারবে… গম্ভীরের সঙ্গে কাজ করার জন্য কোহলি-রোহিতকে নেহরার পরামর্শ বর্ষায় মশার উৎপাতে অতিষ্ঠ হয়ে যাচ্ছেন? এই ঘরোয়া উপায় মিটবে সমস্ত সমস্যা বুধেই লক্ষ্মীদেবীর কৃপা হলুদ ধাতুর ওপর, বাজেটের পরদিন সোনার রেটে ৩ হাজারি ধস মাথায় উকুন! পা চুলকাতে চুলকাতে রান্না,নোংরা শিবানীর সঙ্গে কৃতিকা ঝগড়া, হাতাহাতি 4 ওভার শেষে Bangladesh Women-র স্কোর 25/0

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.