বাংলা নিউজ > বায়োস্কোপ > KRK: 'আমার মৃত্যু হলে জানবেন খুন হয়েছি', সলমনকে দুষে গ্রেফতারির দাবি KRK-এর, পরে মুছলেন পোস্ট!

KRK: 'আমার মৃত্যু হলে জানবেন খুন হয়েছি', সলমনকে দুষে গ্রেফতারির দাবি KRK-এর, পরে মুছলেন পোস্ট!

গ্রেফতার কেআরকে 

KRK: মুম্বই এয়ারপোর্টে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন তিনি! সোমবার বিকালে এক্স হ্যান্ডেলে এমনই দাবি কেআরকে-র। সলমনকে নিয়ে বিস্ফোরক অভিযোগ স্বঘোষিত ফিল্ম সমালোচকের। 

২০২২ সালের অগস্ট মাসে গ্রেফতার হয়েছিলেন কামাল রাশিদ খান ওরফে কেআরকে। এতদিন জামিনে মুক্ত থাকার পর, ফের মুম্বই পুলিশ গ্রেফতার করল এই স্বঘোষিত ফিল্ম সমালোচক তথা অভিনেতাকে, এমনটাই দাবি করেছেন কেআরকে স্বয়ং। বলিউডের অন্যতম বিতর্কিত ব্যক্তিত্ব কামাল রশিদ খান (Kamal Rashid Khan) কথায় কথায় বলিউড সেলেবদের তুলোধনা ধরেন তিনি। সোমবার দুবাই যাওয়ার পথে এয়ারপোর্টে মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন তিনি, এমনটা এক্স হ্যান্ডেলে জানান কেআরকে।

সেই পোস্টে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অমিত শাহকে ট্যাগ পর্যন্ত করেন কেআরকে। পরে অবশ্য সেই পোস্ট ডিলিট করে দেন। যদিও সেটির স্ক্রিনশট ভাইরাল। ওই পোস্টে কেআরকে লেখেন, ‘গত এক বছর ধরে আমি মুম্বইতে রয়েছি। নিয়মিত কোর্টে হাজিরা দিচ্ছি। আজ নতুন বছর সেলিব্রেট করতে দুবাই যাচ্ছিলাম। মুম্বই পুলিশ এয়ারপোর্টে এসে আমাকে গ্রেফতার করল। আমাকে জানানো হয়েছে ২০১৬ সালের মামলায় আমি গ্রেফতার হয়েছি’।

এরপর সলমন খানকে টেনে বিস্ফোরক দাবি করেন কেআরকে। লেখেন, ‘সলমন খান বলছেন যে আমার জন্য তাঁর ছবি টাইগার ৩ ফ্লপ হয়েছে। আমি যদি থানায় বা জেলে যে কোনও পরিস্থিতিতে মারা যাই, তাহলে আপনারা সকলে জানবেন, এটা আসলে একটা খুন। এবং আপনারা সবাই জানেন, এর জন্য কে দায়ী’। কেআরকে-র গ্রেফতারি নিয়ে এখনও মুখ খোলেনি মুম্বই পুলিশ।

২০২০ সালে প্রয়াত অভিনেতা ইরফান খান ও ঋষি কাপুরকে নিয়ে করা বিতর্কিত টুইটের জেরেই এদিন মালাড পুলিশ গ্রেফতার করে তাঁকে। সেই টুইটগুলি উদ্দেশ্যপ্রণোদিতভাবে হিংসা ছড়ানোর জন্য করা হয়েছিল বলে জানায় মুম্বই পুলিশ। কেআরকে-র বিরুদ্ধে আগেই আদালতে মামলা ঠুকেছিলেন সলমন খান। সেই মামলাতেও কোণঠাসা কেআরকে সলমনের কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়ে নেন। ভবিষ্যতে কোনওদিন সলমনের ছবি রিভিউ না করার শপথও নিয়েছিলেন। কিন্তু ফের ভাইজানকে নিয়ে বিতর্তিক পোস্ট উঠে এল তাঁর এক্স হ্যান্ডেলে।

<p>কেআরকে-র ডিলিট করা পোস্ট </p>

কেআরকে-র ডিলিট করা পোস্ট 

অভিনেতা হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন কেআরকে, যদিও বিতর্কিত পোস্ট এবং ফিল্ম রিভিউ-এর জন্যই চর্চায় থাকেন তিনি। ২০০৬ সালে মুন্না পাণ্ডে বেরোজগার বলে একটি ভোজপুরী ছবিতে অভিনয় করেন তিনি। পরবর্তীতে ‘দেশদ্রোহী’ ছবিতে দেখা যায় তাঁকে। এই ছবির প্রযোজকের আসনেও ছিলেন কেআরকে। বক্স অফিসে চরম ব্যর্থ হয় এই ছবি। রীতিমতো খিল্লি হয়েছিল ‘দেশদ্রোহী’ নিয়ে। পরবর্তীতে ‘এক ভিলেন’ ছবিতে দেখা গিয়েছিল কেআরকে-কে।

বায়োস্কোপ খবর

Latest News

আর্থিক সংকট থেকে মুক্তি, কিনতে পারেন গাড়ি! গুরুর উদয়ে লাকি রাশি বৃষ সহ কারা? ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ৯ বছর ওল্ড ট্র্যাফোর্ডে কাটানোর পরে ম্য়ান ইউ ছাড়লেন অ্যান্থনি মার্শিয়াল ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং ‘দমদমে ‌সিপিএম প্রার্থীর সঙ্গে বিজেপির সেটিং হয়েছে’‌, নির্বাচনের আগে তথ্য মমতার Netherlands Women বনাম Italy Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মুক্তি পেতে চলেছে পরেশ রাওয়ালের বহু প্রতীক্ষিত ছবি ‘দ্য তাজ স্টোরি’ মেকআপ করে মায়ের ভোল বদলে দিল অক্ষয়ের ১১ বছরের মেয়ে নিতারা! টুইঙ্কল বলছেন… মালাইকার হবু বউমা রাশা দারুণ সুন্দরী! আরহানের পোস্টে মন্তব্য করে এল নজরে, দেখুন সাবধান, বাগানে ঘুরলে কি হয় জানেন তো- যশস্বীকে কোন কথা মনে করালেন সূর্যকুমার যাদব

Latest IPL News

১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.