বাংলা নিউজ > বায়োস্কোপ > KRK Arrested: KRK-র ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত, বিতর্কিত টুইটের জেরে মুম্বই ফিরতেই গ্রেফতার

KRK Arrested: KRK-র ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত, বিতর্কিত টুইটের জেরে মুম্বই ফিরতেই গ্রেফতার

ইরফান ও ঋষিকে নিয়ে অবমাননাকর টুইটের জেরে গ্রেফতার কেআরকে

KRK Arrest Update: বিতর্কিত টুইট করেই হামেশা চর্চায় উঠে আসেন কেআরকে। এবার দু-বছর পুরোনো অবমানাকর টুইটের জেরে মুম্বই পুলিশের হাতে গ্রেফতার কামাল রশিদ খান। পাঠানো হল 

বলিউডের অন্যতম বিতর্কিত ব্যক্তিত্ব কামাল রশিদ খান (Kamal Rashid Khan) কথায় কথায় বলিউড সেলেবদের তুলোধনা ধরেন এই স্বঘোষিত ফিল্ম সমালোচক তথা অভিনেতা। এবার মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হলেন কেআরকে। ২০২০ সালে প্রয়াত অভিনেতা ইরফান খান ও ঋষি কাপুরকে নিয়ে করা বিতর্কিত টুইটের জেরেই এদিন মালাড পুলিশ গ্রেফতার করে তাঁকে। মঙ্গলবারই দেশে ফেরেন কেআরকে, তারপরই মুম্বই পুলিশ হেফাজতে নেয় এই বিতর্কিত নায়ককে। এদিন বোরিভালি কোর্টে তোলা হলে আদালত ১৪ দিনের জন্য বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে কেআরকে-কে। 

যুব সেনা নেতা রাহুল কানালের দায়ের করা অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার হলেন কেআরকে। ২০২০ সালের ৩০শে এপ্রিল ঋষি কাপুরের হাসপাতালে ভর্তি হওয়ার খবর জানিয়ে, কেআরকে লিখেছিলেন, ‘ঋষি কাপুরের মরা উচিত নয়, কারণ মদের দোকান শীঘ্রই খুলে যাবে’। 

প্রয়াত অভিনেতা ইরফান খানকেও কালিমা লিপ্ত করবার চেষ্টা করেছিলেন কেআরকে। সংবাদ সংস্থা পিটিআইকে মুম্বই পুলিশের এক সিনিয়র আধিকারিক জানান, ‘আমরা কেআরকে-র বিরুদ্ধে এফআইআর দায়ের করেছি প্রয়াত দুই অভিনেতার বিরুদ্ধে অবমাননাকর মন্তব্যের জন্য। ভারতীয় দণ্ডবিধির ২৯৪ এবং অন্য ধারায় মামলা দায়ের হয়েছে’। 

বলিউড তারকাদের নিয়ে প্রতিদিনই বিষোদগার করেন কামাল রশিদ খান। সলমন থেকে অক্ষয় কিংবা করণ থেকে বিরুষ্কা- তারকাদের আক্রমণ শানাতেই এখন ব‍্যস্ত থাকেন কেআরকে। কেআরকে-র বিরুদ্ধে আদালতে মামলা ঠুকেছিলেন সলমন খানও। অভিনেতা হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন কেআরকে, যদিও বিতর্কিত টুইট এবং ফিল্ম রিভিউ-এর জন্যই চর্চায় থাকেন তিনি।

দু-দিন আগেই অনুষ্কা শর্মা নিয়ে বিতর্কিত টুইট করেন কেআরকে। বিরাট কোহলির ডিপ্রেশনের জন্য অভিনেত্রীকে দায়ী করেন তিনি। সেই নিয়ে রীতিমতো ট্রোলড হতে হয় তাঁকে। 

সংবাদ শিরোনামে থাকার জন্য প্রতিদিনই কিছু না কিছু কীর্তি ঘটান কেআরকে। প্রাক্তন বিগ বস প্রতিযোগী সম্প্রতি কিন্তু খান পদবী ত‍্যাগ করে 'কুমার' (Kamal R Kumar) হয়েছেন। নিজের স্ত্রীর পদবী গ্রহণ করেছেন কেআরকে! আরও পড়ুন- ডিপ্রেশনের পোকা বিরাটের মাথায় ঢুকিয়েছে অনুষ্কা! বিস্ফোরক অভিযোগ বলিউড অভিনেতার

২০০৬ সালে মুন্না পাণ্ডে বেরোজগার বলে একটি ভোজপুরী ছবিতে অভিনয় করেন তিনি। পরবর্তীতে ‘দেশদ্রোহী’ ছবিতে দেখা যায় তাঁকে। এই ছবির প্রযোজকের আসনেও ছিলেন কেআরকে। বক্স অফিসে চরম ব্যর্থ হয় এই ছবি। রীতিমতো খিল্লি হয়েছিল ‘দেশদ্রোহী’ নিয়ে। পরবর্তীতে ‘এক ভিলেন’ ছবিতে দেখা গিয়েছিল কেআরকে-কে। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা কাল বলেছিল দলের নেতা, আজ বলল ‘যোগ নেই’, দেহব্যবসায় অভিযুক্তকে নিয়ে পালটি BJP-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.