বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমনের কাছে ক্ষমা চাওয়ার প্রশ্নই নেই, অনেকেই সমর্থন জানিয়েছেন আমাকে: KRK
সলমনের সঙ্গে তরজা জিইয়ে রাখতে ট্যুইটে বিস্ফোরক দাবি করলেন KRK! ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
সলমনের সঙ্গে তরজা জিইয়ে রাখতে ট্যুইটে বিস্ফোরক দাবি করলেন KRK! ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

সলমনের কাছে ক্ষমা চাওয়ার প্রশ্নই নেই, অনেকেই সমর্থন জানিয়েছেন আমাকে: KRK

ফের চর্চায় সলমন-KRK তরজা।বিতর্ক জিইয়ে রাখতে এবার KRK-র টুইট, বহু বলিউড সেলেব নাকি তাঁকে ফোন করে সমর্থন জুগিয়েছেন সলমনের বিরুদ্ধে এগিয়ে যাওয়ার পথে। তাই এই 'লড়াই' তিনি চালিয়ে যাবেন বলেই জানালেন KRK!

KRK এবং সলমনের তরজা ঘিরে আপাতত সরগরম বলিউড। সৌজন্যে, 'রাধে' ছবিকে নিয়ে অবমাননাকর মন্তব্য। সলমনের নামে মিথ্যা অভিযোগ আনার দাবিতে আইনি নোটিশ ধরানো হয়েছে KRK এর হাতেও। সোজা কথায়, সলমন খান মানহানির মামলা ঠুকেছেন স্বঘোষিত ফিল্ম সমালোচক তখা ইউটিউবার কামাল রশিদ খানের নামে, যিনি KRK নামেই পরিচিত নেটিজেনদের কাছে। যদিও KRK জানিয়েছেন তিনি তাঁর কাজটা সততার সঙ্গে করে চলছেন। তাই তাঁর বিশ্বাস কোনওরকম অন্যায় তিনি করেননি। সুতরাং 'ভাইজান' এর কাছে তাঁর ক্ষমা চাওয়ার কোনও প্রশ্নই নেই। সলমনের সঙ্গে এই আইনি বিবাদে তিনি নাকি প্রায় ২০ জন নামি বলি-ব্যক্তিত্বেরও সমর্থন পেয়েছেন বলে দাবি করলেন কামাল।

টুইট করে এই স্বঘোষিত ছবি সমালোচক লিখেছেন, "সেইসব বলিউড সেলেবরা আমাকে ফোন করে সমর্থন জানিয়েছেন। বলেছেন, সলমনের বিরুদ্ধে আমি যেভাবে গর্জে উঠেছি এসব ওঁরাও বলতে চান কিন্তু পেরে ওঠেন না। কারণ সলমনের সঙ্গে সরাসরি বিবাদে যেতে তাঁরা প্রস্তুত নন। কে আর সেধে সলমনকে নিজের শত্রু বানাতে চায়! তবে এই সমর্থনের জন্য তাঁদের সকলকে ধন্যবাদ জানাচ্ছি।" 

এখানেই না থেমে আরও একটি টুইটে KRK লেখেন,  তিনি এখন আর কোনও কিছুর পরোয়া করেন না। এই ঘটনার ফলাফল কী হবে তা নিয়ে একটুও ভাবিত নন তিনি। কারণ এখন তিনি সেইসব মানুষদের হয়ে লড়াই চালাচ্ছেন। ওই ট্যুইটে তাঁর আরও দাবি, তিনি যদি এখন সরে দাঁড়ান তাহলে সেইসব মানুষ যাঁরা তাকে সমর্থন জুগিয়ে এসেছেন, তাঁরা অতন্ত্য হতাশ হবেন। যা তিনি কিছুতেই হতে দিতে পারেন না!

 

বন্ধ করুন