বাংলা নিউজ > বায়োস্কোপ > 'অর্জুন কাপুরের সমর্থন পেয়ে আপ্লুত, বলিউডের সাচ্চা মর্দ তিনিই!', জানালেন KRK
অর্জুন কাপুরকে 'সাচ্চা মর্দ' বলে দাবি করলেন KRK! ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
অর্জুন কাপুরকে 'সাচ্চা মর্দ' বলে দাবি করলেন KRK! ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'অর্জুন কাপুরের সমর্থন পেয়ে আপ্লুত, বলিউডের সাচ্চা মর্দ তিনিই!', জানালেন KRK

  • এবার ফের একটি নতুন টুইট করে অর্জুন কাপুরকে তাঁর 'সত্যিকারের বন্ধু' বলে উল্লেখ করলেন KRK! সঙ্গে তাঁর দাবি, সম্প্রতি তাঁকে নাকি ফোন করেছিলেন অর্জুন এবং তাঁদের মধ্যে অনেকক্ষণ আড্ডা ও আলোচনা হয়েছে।

প্রতিদিনই একটি করে 'বোমা' ফাটাচ্ছেন কামাল রশিদ খান ওরফে KRK . খবরে থাকার জন্য যা যা করণীয় সবটুকুই তিনি করে চলেছেন নিরন্তরভাবে। প্রতিদিন নিত্যনতুন টুইটের মাধ্যমে অদ্ভুত সব দাবি হোক কিংবা কুরুচিপূর্ণ মন্তব্য, বিতর্কে থাকা চাইই চাই অভিনেতা তথা স্বঘোষিত এই ছবি সমালোচকের।

ফের একটি নতুন টুইট করে অর্জুন কাপুরকে তাঁর 'সত্যিকারের বন্ধু' বলে উল্লেখ করলেন KRK! সঙ্গে তাঁর দাবি, সম্প্রতি তাঁকে নাকি ফোন করেছিলেন অর্জুন এবং তাঁদের মধ্যে অনেকক্ষণ আড্ডা ও আলোচনা হয়েছে।

টুইট করে KRK লিখেছেন, 'ফোন করে দারুণ ও জমাটি আড্ডা দেওয়ার জন্য অর্জুন ভাই।' ওই টুইট অর্জুনকে তাঁর বলিউডের একমাত্র সত্যিকারের বন্ধু বলেও উল্লেখ করেন তিনি। এখানেই না থেমে তিনি আরও বলেন বলিউডে একমাত্র 'সাচ্চা মর্দ' অর্থাৎ সত্যিকারের সাহসী পুরুষ একমাত্র অর্জুন-ই। তিনি যে তারকার ফোন পেয়ে আপ্লুত তার ফলস্বরূপ KRK এর মন্তব্য,' আমি আর কোনওদিনই তোমার ছবি সমালোচনা করবো না!' আর আশ্চর্যের বিষয়, অর্জুনকে টুইটটি ট্যাগও করেছেন এই স্বঘোষিত ছবি সমালোচক।

প্রসঙ্গত,কিছুদিন আগে গোবিন্দার নাম তুলে KRK একটি টুইট করে জানিয়েছিলেন তাঁর সমর্থনের কথা। যা শুনে অবাক হয়েছিলেন অনেকেই। পরে অবশ্য একটি টুইটের মাধ্যমে বলি-তারকা গোবিন্দা বিষয়টি পরিষ্কার করে দেন যে কিছুদিন আগে গোবিন্দার নাম তুলে KRK যে একটি টুইট জানিয়েছিলেন সেই টুইটে উল্লিখিত ব্যক্তিটি মোটেই তিনি নন।KRK-এর সঙ্গে যে তাঁর মোটেই সেভাবে আলাপ নেই, তাও স্পষ্ট করে দেন 'হিরো নম্বর ১'। এরপর KRK -ও জানান এ গোবিন্দা সে গোবিন্দা নন। অর্থাৎ তিনি তাঁর টুইট মোটেই 'তারকা' গোবিন্দার নাম উল্লেখ করেননি!

 

আসলে বিগত কয়েকদিন ধরেই সলমন খান ও KRK- এর মধ্যে জমে উঠেছে ' তু তু ম্যায় ম্যায়।' ঝামেলার সূত্রপাত হয় যখন সলমন অভিনীত ছবি 'রাধে'-এর ছবি সমালোচনার ভিডিওতে সলমনের বিরুদ্ধে বেশ কিছু অবমাননাকর ও কুরুচিপূর্ণ মন্তব্য করেছিলেন KRK। আক্রমণ চলে ব্যক্তিগত স্তরেও।কালবিলম্ব না করে সলমন মানহানির মামলা দায়ের করেন KRK-এর নামে। সলমনের উকিলের তরফে আইনি নোটিসও গিয়ে পৌঁছয় KRK -এর কাছে। তবে তাতে চুপ থাকার বান্ডা মোটেই নন তিনি। এরপর থেকে একাধিক টুইট কখনো সলমনের নাম না করে তাঁকে 'গুন্ডা' বলেছেন, তেমনই 'ভাইজান'-কে যে টেনে হিঁচড়ে রাস্তায় নামিয়ে আনবেন সেকথাও দাবি করেছেন KRK। গোটা বিষয়ে অবশ্য এখনও কোনও মন্তব্য করেননি সলমন।

 

বন্ধ করুন