বাংলা নিউজ > বায়োস্কোপ > Kapil-Krushna: অবিশ্বাস্য! এই কারণে দ্য কপিল শর্মা শো থেকে সরে দাঁড়ালেন ক্রুষ্ণা অভিষেক

Kapil-Krushna: অবিশ্বাস্য! এই কারণে দ্য কপিল শর্মা শো থেকে সরে দাঁড়ালেন ক্রুষ্ণা অভিষেক

টাকার জন্য দ্য কপিল শর্মা শো ছেড়ে দিলেন ক্রুষ্ণা।

Real reason why Krushna Abhishek quit The Kapil Sharma Show: ক্রুষ্ণা যদিও জানিয়েছিলেন কনট্র্যাক্ট নিয়ে কিছু সমস্যা থাকায় তিনি শো থেকে সরে দাঁড়িয়েছিলেন। তবে এবার সামনে এল আসল কারণ। টাকা নিয়ে মন কষাকষিতেই দ্য কপিল শর্মা শো ছাড়লেন গোবিন্দার ভাগ্নে।

দ্য কপিল শর্মা শো-র নতুন সিজনে থাকছেন না ক্রুষ্ণা অভিষেক, এই খবর আগেই মিলেছিল। যা শুনে অবাক হয়েছিলেন দর্শকরা। স্বপ্নার চরিত্রে এই স্ট্যান্ড আপ কমেডি শো-তে ক্রুষ্ণা খুবই জনপ্রিয়তা পেয়েছিল। বলা ভালো কপিলের শো-র অন্যতম আকর্ষণ ছিলেন তিনি। ক্রুষ্ণা যদিও জানিয়েছিলেন কনট্র্যাক্ট নিয়ে কিছু সমস্যা থাকায় তিনি শো থেকে সরে দাঁড়িয়েছিলেন। তবে এবার সামনে এল আসল কারণ। টাকা নিয়ে মন কষাকষিতেই দ্য কপিল শর্মা শো ছাড়লেন গোবিন্দার ভাগ্নে। 

শো-র সঙ্গে এক সূত্রের তরফে জানা গিয়েছে, ‘শো-র নির্মাতারা ক্রুষ্ণার সঙ্গে বসে ব্যাপারটা মেটাবার অনেক চেষ্টা করেছে। তবে সবচেয়ে যেটা বড় সমস্যা হচ্ছে তা হল পারিশ্রমিক। টাকার জন্যই কপিল শর্মা শো ছাড়ার সিদ্ধান্ত নেন তিনি। যদিও আমাদের মনে আশা এই সমস্যা হয়তো জলদি মিটিয়ে নেওয়া সম্ভব হবে কিছু একটা করে আর ক্রুষ্ণাও ফিরে আসবেন এই শো-তে। সম্ভাবনা একটা আছে, যা আমরা এখই উড়িয়ে দিতে পারি না।’ আরও পড়ুন: আরিয়ান ইনস্টায় ছবি দিতেই কষে ধমক দিলেন বাবা শাহরুখ, কী লিখলেন বাদশা কমেন্টে?

এটাও শোনা গিয়েছিল কপিল আর ক্রুষ্ণার মধ্যেই নাকি ঝামেলা হয়েছে। আর তাতেই এই সিদ্ধান্ত। যদিও ওই সূত্র উড়িয়ে দিয়েছে সে সম্ভাবনা। জানিয়েছে, ‘না কখনোই নয়। কপিল কিন্তু এই শো-র প্রযোজক না। তাই টাকাপয়সা নিয়ে ঝামেলা হওয়ার প্রশ্নই ওঠে না। আর ক্রুষ্ণা কিন্তু ক্রিয়েটিভ ডিফারেন্সের কারণে শো ছাড়েনি। ওরা দুজন একে অপরকে খুব ভালোবাসে, শ্রদ্ধা করে। এমনকী ওদের একসঙ্গে অস্ট্রেলিয়া যাওয়ারও কথা আছে শো করতে, সঙ্গে থাকবে কিকু শারদা আর চন্দন প্রভাকর। সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে সিডনি আর মেলবর্নে পারফর্ম করবে ওরা।’ আরও পড়ুন: নিজের ও পরিবারের ব্যাপারে এই সিক্রেটগুলো ফাঁস করেছেন অমিতাভ কেবিসি-তে

BollywoodLife.com-এ প্রকাশিত এক খবর অনুসারে দ্য কপিল শর্মা শো-র গত সিজনের একটা এপিসোডের জন্য কপিল নিতেন ৫০ লাখ। আর তারপরেই ছিল ক্রুষ্ণার পারিশ্রমিক। তিনি নিতেন একটা এপিসোডের জন্য ১০ থেকে ১৫ লাখ টাকা। 'টাকার এই পার্থক্যটা নিয়েই সমস্যা হয়নি তো? যদিও এই নিয়ে এখনও মুখ খোলেননি ক্রুষ্ণা নিজে। তবে আশা করা যায় কপিলের শো-তে ফেরত আসবেন তিনি। নয়তো শো-র একটা আকর্ষণ কিন্তু নষ্ট হয়ে যাবে। 

 

বন্ধ করুন