বাংলা নিউজ > বায়োস্কোপ > ৭ বছরের প্রেম এক ঝটায় ভেঙেছিল,প্রাক্তনের কথা বলতে গিয়ে ঝরঝরিয়ে কাঁদলেন দেবলীনা
দেবলীনা ভট্টাচার্য
দেবলীনা ভট্টাচার্য

৭ বছরের প্রেম এক ঝটায় ভেঙেছিল,প্রাক্তনের কথা বলতে গিয়ে ঝরঝরিয়ে কাঁদলেন দেবলীনা

  • প্রাক্তন প্রেমিক নিয়ে কথা বলতে গিয়েই বাকরুদ্ধ দেবলীনা। 

Ladies Vs Gentlemen-এর দ্বিতীয় সিজন শুরু হয়েছে। সেখানে হাজির হয়েছিলেন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। ফ্লিপকার্ট ভিডিয়ো প্রোমো মুক্তি পেয়েছিল। ভিডিয়োতে অভিনেত্রীকে কান্নার মাঝেও নিজেকে সামাল দিতে দেখা যায়। সামনে রাখা একটি বক্স থেকে টিস্যু নিয়ে চোখের জল মুছতে দেখা যায় অভিনেত্রীকে। এবার নতুন প্রোমোতে প্রাক্তন প্রেমিকের সম্পর্কে মুখ খুলতে দেখা যায় দেবলীনাকে। 

শো হোস্ট করছেন অভিনেত্রী জেনেলিয়া ডিসুজা এবং অভিনেতা রিতেশ দেশমুখ। রিতেশ প্রশ্ন করেন, ‘কত শতাংশ মানুষ মনে করেন, এক সম্পর্কে থাকার পর মেয়েদের থেকে ছেলেরা বেশি পালাতে শুরু করে?’ উত্তরে দেবলীনা এবং জেসমিন ৫০ শতাংশ উল্লেখ করেন। তবে জয় ভানুশালি এবং টেরেন্স লুইস ৬০ শতাংশ উল্লেখ করেন।

যদিও জবাবে মুখ খোলেন দেবলীনা। অভিনেত্রীর কথয়া, তাঁর কাছে তো এই প্রশ্নটাই ভুল। কারণ, তিনি মনে করেন ছেলেরা কথা দেয়না কখনও। আর যদি ভুল করে কথা দিয়েও থাকে, তাহলে যে কোনও ভাবে হোক বেরিয়ে আসার চেষ্টা করে। 

পালটা টেরেন্স প্রশ্ন করেন, কোনও ধরণের অভিজ্ঞতা থাকলে দেবলীনাকে প্রকাশ করতে। দেবলীনা বলেন, প্রায় ৬-৭ বছর ধরে একজনের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। যদিও সেই বিষয় মুখ খুলতে নারাজ হন নায়িকা। এরপরই কান্না ভেজা চোখে একটু ব্রেক নিতে চান দেবলীনা।

সাওয়ারে সাবকে স্বাপ্নে প্রীতো এবং সাথ নিভানা সাথিয়া-র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন দেবলীনা। বিগ বস ১৩-এর প্রতিযোগী ছিলেন দেবলীনা। কিন্তু স্বাস্থ্যগত সমস্যার কারণে শো ছাড়তে বাধ্য হন তিনি। পরের মরশুমে এজাজ খানের প্রক্সি হিসেবে বিগ বসের ঘরে প্রবেশ করেন দেবলীনা। উদ্বিগ্ন হয়ে জেনেলিয়া দেবলীনাকে প্রশ্ন করেন, ‘তুমি ঠিক আছো তো?’ তাঁকে একটু সময় নিতে বলেন।

চলতি বছরের শুরুতে দেবোলীনা প্রকাশ করেছিলেন তিনি একটি সম্পর্কের রয়েছেন। কিন্তু তিনি প্রেমিকের পরিচয় প্রকাশ করেননি। তিনি আরও বলেছিলেন, আগামী বছর বিয়ের পরিকল্পনা করছেন তাঁরা।

 

বন্ধ করুন