বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ভুলভুলাইয়া ২-এর প্রস্তাব পেয়েছিলেন?' প্রশ্নের জবাব দিলেন বিদ্যা বালন
'ভুলভুলাইয়া ২' ছবির পোস্টারে কার্তিক আরিয়ান এবং 'ভুলভুলাইয়া' ছবিতে বিদ্যা বালন। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
'ভুলভুলাইয়া ২' ছবির পোস্টারে কার্তিক আরিয়ান এবং 'ভুলভুলাইয়া' ছবিতে বিদ্যা বালন। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'ভুলভুলাইয়া ২-এর প্রস্তাব পেয়েছিলেন?' প্রশ্নের জবাব দিলেন বিদ্যা বালন

  • 'ভুলভুলাইয়া ২' নিয়ে দর্শকদের মধ্যে বাড়ছে আগ্রহ। বিদ্যা বালনকে জিজ্ঞেস করা হয়েছিল এই ছবির জন্য তাঁর কাছে কোনও প্রস্তাব এসেছিল কি না।প্রশ্নের সোজাসুজি জবাব দিলেন এই বলি-অভিনেত্রী।

সম্প্রতি, এক সাক্ষাৎকারে বিদ্যা বালনকে জিজ্ঞেস করা হয়েছিল 'ভুলভুলাইয়া ২' ছবির জন্য তাঁর কাছে কোনও প্রস্তাব এসেছিল কি না। প্রথমে 'আমি এই ছবির সঙ্গে কোনওভাবেই যুক্ত নেই' বললেও পরে এই বিষয়ে নিজের মতামত খোলাখুলি জানান বিদ্যা।

২০০৭ সালে মুক্তি পাওয়া 'ভুলভুলাইয়া' বক্স অফিসে ঝড় তুলেছিল। এই কমেডি-হরর ছবিতে মজেছিল দর্শক থেকে শুরু করে ছবি সমালোচকের দল। ওই ছবিতে বিদ্যার পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছিল অক্ষয়কুমার, শাইনি আহুজা, পরেশ রাওয়াল, আমিশা প্যাটেলকে ,রাজপাল যাদবদের। অন্যদিকে, 'ভুলভুলাইয়া ২' তে প্রধান ভূমিকায় দেখা যাবে কার্তিক আরিয়ান এবং কিয়ারা আডবানিকে। একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকছেন টাব্বু-ও। বলিউড হাঙ্গামাকে দেওয়া ওই সাক্ষাৎকারে বিদ্যা জানিয়েছেন তিনি এই ছবিতে অভিনয় করছেন না। গুণগত মানের দিক থেকে এই ছবিটি 'ভুলভুলাইয়া'-র সমকক্ষ হবে কি না সে প্রশ্নের জবাবও এড়িয়ে যাননি বিদ্যা।

'আমার মনে হয় দুটি ছবির তুলনা করাটা ঠিক নয়। তাও আবার গুণগত মানের দিক থেকে। ভুলভুলাইয়া যে দারুণ ছবি ছিল সেই নিয়ে কোনও সন্দেহ নেই কিন্তু আমি যতদূর জানি স্রেফ নামটুকু ছাড়া এই ছবির সঙ্গে ভুলভুলাইয়ার বিশেষ কোনও মিল নেই। যদিও সুযোগ পেলে ছবিটি আমিও দেখব!', সাফ কথা অভিনেত্রীর। অভিনেত্রীকে কি 'ভুলভুলাইয়া ২'-তে অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। জবাবে হাসিমুখে তিনি জানান,' আমি স্রেফ এটুকু বলব যে এই ছবির সঙ্গে আমি কোনওভাবেই জড়িয়ে নেই। আপাতত এর বাইরে আমি একটা কথাও বলব না এ ব্যাপারে।'

অন্য আরও একটি সাক্ষাৎকারে 'ভুলভুলাইয়া ২'-এর পরিচালক অনিস বাজমিও জানিয়েছিলেন যে ছবির নামটুকু ছাড়া 'ভুলভুলাইয়া'-র সঙ্গে এ ছবির কোনও মিল নেই। ছবির টাইটেল ট্র্যাক ও 'আমি যে তোমার' গানখানা ব্যবহার করা হবে এই ছবিতেও। ব্যাস এটুকুই! এছাড়া গল্প থেকে চরিত্র সবকিছুই পুরোপুরি আলাদা। অক্ষয়কে কি অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে এই ছবিতে? পরিচালকের জবাব ছিল,' অক্ষয় এত বড় তারকা। ওসঙ্গে প্রচন্ড ব্যস্তও। তাই স্রেফ অতিথি শিল্পীর চরিত্রে ওঁকে এই ছবিতে দেখানোটা ঠিক হবে না মোটেই। আমাদের পক্ষেই ব্যাপারটা করা রীতিমতো অসম্ভব। কিন্তু অক্ষয় যে এই ছবির জন্য শুভেচ্ছা পাঠাবেন সে বিষয়েও আমি নিশ্চিৎ।'

বন্ধ করুন