বাংলা নিউজ > বায়োস্কোপ > Lopamudra-Joy: ‘চলো,আরেকবার বিয়ে করি’, ২৩ বছর পর ফের প্রস্তাব লোপার, বউয়ের চেয়ে বয়সে কত ছোট জয় সরকার?

Lopamudra-Joy: ‘চলো,আরেকবার বিয়ে করি’, ২৩ বছর পর ফের প্রস্তাব লোপার, বউয়ের চেয়ে বয়সে কত ছোট জয় সরকার?

জয় সরকার ও লোপামুদ্রা মিত্র 

Lopamudra-Joy: উত্তরবঙ্গ থেকে শো সেরে ফেরার সময় তৎকালীন সহকর্মী জয়কে বলেছিলেন, ‘চল বিয়েটা করেনি’। এরপর কেটেছে ২৩ বছর। ফের কেন জয়কে বিয়ের প্রস্তাব দিলেন লোপা? 

বাংলা সঙ্গীত জগতের অতি পরিচিত নাম লোপামুদ্রা মিত্র ও জয় সরকার। দীর্ঘ ২৩ বছরের সংসার দুজনের। ভালোবেসে পরস্পরের হাত ধরেছিলেন তাঁরা। কোনও নিয়মের মধ্যে নিজেকে বাঁধতে স্বাচ্ছন্দ্য নন লোপামুদ্রা। তবুও বয়সে ছোট জয়ের বাজনা, মিউজিকাল সেন্সের প্রেমে পড়েছিলেন তিনি। আরও পড়ুন-উঠেছিল ডিভোর্সের জল্পনা! জয়ের নামে দাদাগিরিতে লোপামুদ্রা বললেন, 'আমি অন্য পুরুষের ঘনিষ্ঠ হই…’ 

ইন্ডাস্ট্রির সিনিয়র লোপার গানের বড় ভক্ত জয়। একসঙ্গে কাজের সূত্রেই আলাপ, পরে দুজনে ঘর বাঁধেন। জয়-লোপার রসায়ন বরাবরই চোখ টানে। সম্প্রতি দাদাগিরির মঞ্চে হাজির হয়েছিলেন দম্পতি। সেখানে দাম্পত্য জীবনের নানান কথা তুলে ধরেছেন। 

দুম করেই বিয়েটা করে ফেলেছিলেন তাঁরা। ঘটা করে অনুষ্ঠান করা হয়নি। সেই আক্ষেপ রয়ে গিয়েছে লোপার। সম্প্রতি সাত পাকে বাঁধা পড়েছেন গায়ক শতদল ও তনুজা নন্দী। সেই বিয়ের আসরে পৌঁছেছিলেন জয় সরকার, তবে কাজের চাপে হাজির হননি লোপামুদ্রা। সেই বিয়ের ছবি নিজের ফেসবুকের দেওয়ালে পোস্ট করেছিলেন লোপার গায়ক বর। সেখানে একফ্রমে দেখা গিয়েছে টলিউডের গানের জগতের একঝাঁক মানুষকে। ছিলেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, উপল, শতরূপ, সোমলতা আচার্য, উজ্জয়িনীরা। আক্ষেপের সুরে বরের উদ্দেশ্য লোপা লেখন,‘চলো,আরেকবার বিয়ে করি, এরা কেউ আমাদের বিয়েতে আসেনি'। 

অনেকেই হয়ত জানেন না বয়সে লোপামুদ্রা মিত্রর চেয়ে ঠিক কতটা ছোট জয় সরকার। বউয়ের চেয়ে ৪ বছর ১১ মাসের ছোট জয়। এই ব্যাপারটা নিয়ে মাথাঘামান না দুজনের। আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে লোপামুদ্রা জানিয়েছিলেন, ‘আমি যে ওর চেয়ে বয়সে বড় সেটা ও এনজয় করতে পারে না। আমি কিন্তু এনজয় করি। আসলে আমার তো বয়সই বাড়ে না। আর জয়কে দেখেই বাচ্চা লাগে, কিন্তু আসলে ও হদ্দ বুড়ো!’

কীভাবে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা? জয় জানিয়েছেন, ‘তখন শো-এর খুব চাপ চলছিল। নর্থ বেঙ্গল থেকে শো করে ফেরার সময় ট্রেনে লোপা বলল, চলোটা বিয়ে করেনি। সেই মতো নিজের ডায়রি বার করে দেখল ২২ জানুয়ারি ডেটটা ফাঁকা রয়েছে। ওইদিন ওর কোনও শো নেই। আমারও ওইদিন কোনও অনুষ্ঠান ছিল না। বিয়েটা সেরে ফেললাম’। বিয়ের দিন সকালে গানের রেকর্ডিং করেছিলেন লোপা, জয় গিটারের ক্লাস নিয়েছিলেন। কোনও বাড়তি উচ্ছ্বাস, আয়োজন কিছুই ছিল না। সাদামাটা বিয়ে সারেন তাঁরা। 

২৩ বছরের দাম্পত্যে লোপার কোন জিনসটা সবচেয়ে মুগ্ধ করেছে জয়কে? অকপটে স্বীকার করলেন, ‘মানুষ হিসাবে ও আমার চেয়েও ভালো। সবার বিপদে ঝাঁপিয়ে পড়ে’। সতর্ক সিদ্ধান্তে সন্তান নেননি দুজনে। গান নিয়েই বাকি জীবনটা কাটিয়ে দিতে চান এই মিউজিক্যাল দম্পতি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় লজ্জার ইতিহাস গড়লেন ডোনাল্ড ট্রাম্প, ফৌজদারি মামলায় হাজির হলেন আদালতে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ-র ঝড় বন্ধ, ময়দানের হাল আরও খারাপ! বক্স অফিসে কার আয় কত রাম নবমীতে রাশি অনুযায়ী করুন এই বিশেষ কাজ, পূরণ হবে সব ইচ্ছা হাবাসের 'মিডাস টাচ'কে কৃতিত্ব পেত্রাতোসের, ট্রিপলের ভাবনায় ডুবে কামিন্স এবার ভোট প্রচারে মমতার মুখে 'ডিএ বাণী', রাজ্য সরকারি কর্মীদের দিলেন 'খুশির খবর' বলিউড অভিনেতা সলমন খানের বাড়ির সামনে গুলি, গ্রেফতার দুই ‘বন্দুকবাজ’ গঙ্গার নীচ দিয়ে হাওড়া-এসপ্ল্যানেড মেট্রোর ১ মাস পূর্তি,এখনও কতজন চড়েছেন জানেন? ভূটানিজ মডেলের সঙ্গে ৯ বছর প্রেম, শেষে খেলোয়াড়কে বিয়ে বলি নায়িকার, বলুন তো কে? SRH-এর ইনিংসে ২২টি ছক্কা, ১১ বছর আগের RCB-র নজির ভেঙে ইতিহাস হায়দরাবাদের

Latest IPL News

RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.